অক্ষয় গোপনে ফোন করেছিল’, বিস্ফোরক দাবি কঙ্গনার, খিলাড়িকে নিয়ে মুখ খুললেন অভিনেত্রী

News Desk

April 9, 2021 | 6:22 AM
blog image

বলিউডের যদি কোনো বিতর্ক থাকে তাহলে সেই বিতর্ক আর কঙ্গনা রানাওয়াত যেন কোনো পয়সার মুদ্রার এপিঠ ওপিঠ। অভিনেত্রী কঙ্গনার সুখ্যাতি কেউ না করলেও নিজের সুখ্যাতি কিভাবে করতে হয় তা তাঁর খুব ভালো করেই জানা আছে। তিনি তো আবার বলিউড ছেড়ে হলিউডের তারকাদের সাথে নিজের তুলনা করতে ভোলেননা। যেমন ধরুণ না নিজেকে কখনও একাধিক অস্কারজয়ী হলিউড অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে তুলনা করেছেন, তো কখনও আবার ‘সুপার উওম্যান’ গাল গ্যাডোটের সঙ্গে। কিন্তু একটাই দুঃখ তাঁর মনে নিজেই যত নিজের প্রশংসা করুক কিন্তু যেখানে কাজ করছেন সেখানকার অন্য সহকারীরা যদি তাঁর প্রশংসা করতো তাহলে বেশ ভালোই লাগতো।

সম্প্রতি মুক্তি পেয়েছে থালাইভি সিনেমার ট্রেলার। তামিলনাড়ুর প্রয়াত মুখ্যমন্ত্রী জয়ললিতার জীবনের ওপর তৈরি হয়েছে এই সিনেমা ‘থালাইভি’। এই ছবির ট্রেলারে দেখানো হয়েছে অভিনেত্রী জয়ললিতার রুপোলি পর্দা থেকে মুখ্যমন্ত্রীর কুর্সিতে বসার জার্নি তুলে ধরা হয়েছে। সমস্ত বাধা-বিপত্তি অতিক্রম করে অপমান হারিয়ে তামিলনাড়ুর ‘আম্মা’ হয়ে উঠেছিলেন জয়ললিতা। এক বা দুবার নয় ছবার তামিলনাড়ুর মুখ্যমন্ত্রী হয়েছিলেন তিনি। নাম ভূমিকায় অভিনয় করছেন কঙ্গনা রানাওয়াত। পর্দার জয়ললিতার চরিত্রকে আরও জীবন্ত করে ফুটিয়ে তুলেছেন কন্ট্রোভার্সি ক্যুইন৷ এই সিনেমার স্বার্থে তাঁকে জন্য ওজন বাড়াতে হয়েছিল । ফের ওজন কমিয়ে নিজের চেহারায় ফিরছেন।


ভিডিও


আরও পড়ুন :   সালমানের পোস্টে প্রাক্তন প্রেমিকার কমেন্ট, ভালোবেসে দিলেন 'হার্ট ইমোজি', তুমুল ভাইরাল ছবি

এই ছবির ট্রেলার দেখে অনেক দর্শক পাশাপাশি দক্ষিণী ইন্ড্রাস্টির সদস্যরা অভিনেত্রীর অভিনয় প্রশংসা করলেও অভিনেত্রীর দাবি বলিউডের কেউ তাঁর প্রশংসা করেন না। যদিও তিনি এও দাবি করেছেন অনেকেই অভিনেত্রীর কাজের প্রশংসা করতে চান। কিন্তু বলিউডের ‘মুভি মাফিয়া’দের ভয়ে তা করতে পারেন না কোনো স্টার। কারা এই মুভি মাফিয়া? প্রশ্ন সকলেরই। এবার সেই প্রশ্নের উত্তর বৃহস্পতিবার টুইটারে দিলেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন। যেখানে তিনি দাবি করেছেন, ‘থালাইভি’ ছবির ট্রেলার দেখার পর অক্ষয় কুমার। এমনকি তাঁকে গোপনে ফোন করেছিলেন। আবার অভিনয়ের প্রশংসাও করেছিলেন।

আরও পড়ুন :   পার্টির মধ্যে প্রিয়াঙ্কা চোপড়ার গোপনাঙ্গে হাত করণ জোহরের, চুপ থাকলেন না অভিনেত্রী

এরপরই অভিনেত্রী টুইটারে একটি পোস্ট করে লেখেন, “বলিউডে এখন এতটাই হিংসা ভর্তি যে কারও ভালো কাজে যদি কেউ প্রশংসা করেন তাহলে তাকে বিপদে পড়তে হতে পারে, তিনি অনেক গোপন ফোন আর মেসেজ পেয়েছি। এমনকী অক্ষয় কুমারের মতো বড় তারকাও থালাইভি সিনেমার ট্রেলার দেখে প্রচুর প্রশংসা করেছেন। কিন্তু দীপিকা কিংবা আলিয়ার সিনেমার মতো তাঁরা প্রকাশ্যে প্রশংসা করতে পারেন না। মুভি মাফিয়াদের সন্ত্রাসের জন্য”। এখানে মাফিয়া বলতে করণ জোহরকে উল্লেখ করেছেন বলে মনে করছেন একাংশ। অন্যদিকে তিনি ইন্ডাস্ট্রির দুই সহকর্মী আলিয়া ভট্ট এবং দীপিকা পাড়ুকোনের ভালো অভিনয়ের জন্য বরাবর প্রশংসা করেছেন। এই প্রথম না কন্ট্রোভার্সি ক্যুইন বরাবর স্বজনপোষণ নিয়ে সরব হয়েছেন।