অজয় দেবগনের প্রেমে একসময় হাবুডুবু খেতেন করিস্মা কাপুর,বিয়ের তারিখও পাকা ছিল দুইজনের!

News Desk

March 27, 2021 | 6:02 PM
blog image

করিশ্মা কাপুর ও অজয় দেবগন একটা সময়ে বি-টাউনের হিট জুটি ছিলেন। পরপর তাঁদের একের পর এক ছবি হিট হয়েছে। ‘জিগর’ ‘সংগ্রাম’, ‘শক্তিমান’-এর মতো হিট ছবি সে সময় রিলিজ হয়েছে এই জুটির। আর একসঙ্গে কাজ করতে গিয়েই তাঁরা একে অপরের প্রেমেও পড়ে গিয়েছিল সেই সময়। তবে অজয় দেবগন ও করিশ্মা কাপুরের মধ্যে প্রেমের সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি। শোনা যায়, ১৯৯৪ সালে ‘সুহাগ’ ছবির শ্যুটিং থেকেই একে অপরের মধ্যে মনোমালিন্য শুরু হয়। এমনকি এই ছবির শ্যুটিংয়ে তাঁরা নিজেদের মধ্যে কথা বন্ধ করে দেন। সুহাগ-এ অজয় করিশ্মা ছাড়াও অভিনয়ে ছিলেন অক্ষয় কুমার ও নাগমা।

তবে প্রধান ভূমিকায় অজয়-করিশ্মা থাকলেও এই ছবির সব থেকে জনপ্রিয় গান, ‘গড়ে গড়ে মুখরে পে কালা কালা চশমা’-থেকে বাদ দেওয়া হয়েছিল অজয় দেবগনকে। কারণ এই গান শ্যুটিংয়ের আগে অজয়-করিশ্মার সঙ্গে ঝামেলা এমন জায়গায় পৌঁছে যায়, যে অজয়ের সঙ্গে গানের শ্যুটিং করতে না করে দেন করিশ্মা। যেহেতু তিনি স্টারকিড তাই বিশেষ কিছু বলতে পারেননি পরিচালক। অবশ্য তাঁদের অফস্ক্রিন বন্ধুত্ব নিয়েও একটা সময় কম চর্চা হয়নি। এমনকি শোনা গিয়েছিল, বিয়ের পিঁড়িতেও নাকি তাঁরা বসতে চলেছিলেন।


ভিডিও


আরও পড়ুন :   জন্মদিনে মোমো খেয়েছ?’সোনামণিকে প্রশ্ন স্বামী সুব্রতর, অভিমানে উত্তর দিলেন না ‘মোহর’!

এমনকি এই বিষয়ে ১৯৯৩ সালে এক ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে করিশ্মা জানিয়েছিলেন, “বিশ্বাস করুন, আমরা শুধুই বন্ধু। আমি জানি না ওর মনে কী ভাবনা আছে, কারণ ও (অজয় দেবগণ) আমাকে কোনওদিন কিছু বলেনি। কিন্তু আমার মনে হয় না সেটা কোনওভাবেই সম্ভবপর। মানুষজনের কাছে এটা খুব সোজা.. একটা সিদ্ধান্তে পৌঁছে যাওয়া। প্রথমত ও আমার প্রাণ বাঁচিয়েছে, দ্বিতীয়ত আমরা একসঙ্গে অনেক ছবি করেছি। কিছু কিছু বোকা মানুষজন তো এমনই লিখেছেন যে আমরা নাকি বিয়ের পিঁড়িতে বসছি। উফ… আমি নিজে এখন অনেক ছোট। এই বয়সে আমি বিয়ে করব, এমনটা আপনারা কী করে ভাবছেন? এটা খুব মজার সত্যি’।”

আরও পড়ুন :   ভেজা চুল, মোহময়ী দৃষ্টি, গাঢ় নীল জলে বিকিনিতে ‘সুপারহট’জাহ্নবী কাপুর, দেখেই ঘায়েল ফ্যানেরা

এমনকি এটাও শোনা গিয়েছিল যে অজয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক রটে যাওয়ার ফলে মুশকিলে পড়তে হয়েছিল করিশ্মাকে। করিশ্মার সঙ্গে তাঁর বয়ফ্রেন্ডের সম্পর্ক ভেঙে গিয়েছিল, এমনকি তাঁর বয়ফ্রেন্ড তাঁকে লন্ডন থেকে ফোন করে চিৎকার করে বলেছিলেন, “তোমার সম্বন্ধে কিসব শুনছি, এক্ষুনি চলে এসো তুমি এখানে।” তবে সেই সম্পর্ক তাঁর টেকেনি।

একদিকে অজয় দেবগন ভারতীয় অভিনেতা, হিন্দু চলচ্চিত্রের অন্যতম প্রভাবশালী ও সফল অভিনয় শিল্পীর মধ্যে একজন, যিনি এখনও পর্যন্ত একশরও বেশি চলচ্চিত্রে অভিনয় করেছেন৷ চলচ্চিত্রে কাজের জন্য তিনি অসংখ্য পুরস্কার অর্জন করেছেন, তন্মধ্যে রয়েছে দুটি শ্রেষ্ঠ অভিনেতা বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার এবং চারটি ফিল্মফেয়ার পুরস্কার অর্জন করেছেন। ২০১৬ সালে ভারত সরকার তাকে দেশটির চতুর্থ সর্বোচ্চ বেসামরিক সম্মাননা পদ্মশ্রী পদকে ভূষিত করে৷ অন্যদিকে ১৯৯০-এর দশকে বলিউডে একের পর এক হিট ছবি দিয়ে গেছেন অভিনেত্রী কারিশমা কাপুর। একসময় রুপোলি পর্দায় দাপিয়ে বেরিয়েছে এই অভিনেত্রী।

আরও পড়ুন :   দেশের সেনাবাহিনীকে নিয়ে কি বলেছিলেন রিয়া চক্রবর্তী? ভাইরাল হল তাঁর পুরোনো ট্যুইট

তবে এখন তিনি ২২ বছর ধরে সংসার করছেন তনুজা কন্যা কাজলের সঙ্গে। দীর্ঘ প্রেমপর্বের পরে অজয়-কাজল বিয়ে করেন ১৯৯৯ সালে। নিজের সাফল্যের পিছনে কাজলের অবদানকে কুর্নিশ করেন অজয়। তবে তাঁদের প্রেমের শুরুতে প্রচুর বাধাবিঘ্নের সম্মুখীন হতে হয়েছিল। শেষমেশ তা বিয়ের রূপ নেয়। তবে তাঁকে বিয়ে করে ঘরকন্না করবেন বলে কেরিয়ারের মধ্যগগনে অভিনয় থেকে সরে দাঁড়ান কাজল। কিন্তু অজয় ও কাজলের সম্পর্কেও অশান্তির মেঘ ছায়া ফেলেছিল। অশান্তির সূত্রপাত ‘ওয়ন্স আপন এ টাইম ইন মুম্বই’ ছবি ঘিরে। এই ছবিতে অভিনয়ের সূত্রে কঙ্গনা রানাউতের সঙ্গে আলাপ হয়েছিল অজয়ের। গুঞ্জন, দু’জনের অন্তরঙ্গতা নাকি পেশাদারিত্বের গণ্ডি পেরিয়ে পৌঁছে গিয়েছিল ব্যক্তিগত পরিসরেও। তবে সব ঝামেলা মিটিয়ে তাঁরা এখন সুখী।


আরও পড়ুন

অদ্রিজার মেয়েকে ‘বৌমা’করতে চান শ্রাবন্তী! নেটদুনিয়ায় ভাইরাল দুজনের প্রিয় সন্তানের ছবি!

শুটিংয়ের সময় ঘটলো অঘটন! সিঁড়ি থেকে পড়ে গিয়ে চোট পেলেন সকলের প্রিয় রাধিকা

সদ্যই মা হয়েছেন, শরীরের বাড়তি মেদ ঝরাতে জুম্বা ডান্সে মেতেছেন কোয়েল মল্লিক, ভাইরাল ভিডিও

ভেজা চুল, মোহময়ী দৃষ্টি, গাঢ় নীল জলে বিকিনিতে ‘সুপারহট’জাহ্নবী কাপুর, দেখেই ঘায়েল ফ্যানেরা

ক্যাটরিনা ও জ্যাকলিনের সাঙ্গে তুমুল নাচ রানু মন্ডলের, ভাইরাল ভিডিও বানালেন ভক্তরা

স্টার জলসার ‘খড়কুটো’ ধারাবাহিকের নকল ‘মিঠাই’! জবাব দিলেন নায়িকা সৌমিতৃষা কুণ্ডু

বিজেপি-তে গিয়েই বাংলা ভুলে গেছেন পায়েল! বিরোধীদের কটাক্ষের মুখে অভিনেত্রী