অনাথ শিশুদের সাথে কেক কেটে জন্মদিন পালন করলেন নীল ভট্টাচার্য, সঙ্গ দিলেন তৃনা

News Desk

June 8, 2021 | 1:40 PM
blog image

টলিউডের অন্যতম জনপ্রিয় জুটি হলো নীল-তৃণা। নিজেদের সারাদিনের নানা কান্ডকারখানা খুনসুটির ভিডিও পোস্ট করে থাকেন নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে। তাদের অনুগামীরাও তাদেরকে সবসময় ভালোবাসা এবং শুভেচ্ছায় ভরিয়ে রাখেন। নিজেদের অভিনয় দক্ষতার মাধ্যমে এই জুটি বহু মানুষের মন জয় করে নিয়েছে। এই জুটির নানারকম আপডেট পাওয়ার জন্য মানুষ সবসময়ই মুখিয়ে থাকেন।

অবশ্য ধারাবাহিক জগতে এই দুজন দুটি ভিন্ন ধারাবাহিকে অভিনয় করছেন। তৃণা ‘খড়কুটো’ ধারাবাহিকে গুণগুণের চরিত্রে অভিনয় করে দর্শকদের অনেক প্রশংসা পেয়েছেন। অন্যদিকে নীল ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকে নিখিলের চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছেন। এই দুই ধারাবাহিকের মধ্যেই চলছে টিআরপি টেবিলের উপরের দিকে জায়গা করে নেওয়ার হাড্ডাহাড্ডি লড়াই। তবে এই লড়াইয়ের প্রভাব তারা নিজেদের ব্যক্তিগত সম্পর্কের উপর পড়তে দেন না।


ভিডিও


দুই দিন আগ থেকেই বেশ ধুমধাম করে সবাই পালন করছেন অভিনেতা নীলের জন্মদিন। অবশ্য সবকিছুর পেছনে রয়েছে অভিনেতার ইন্সটার হাজার হাজার অনুগামীরা। অবশ্য জন্মদিনের আগের সন্ধ্যাটা অভিনেতা অনাথ শিশুদের সাথে কাটালেন। ওই দিন তাকে অনাথ শিশুদের সাথে কেক কেটে জন্মদিন উদযাপন করতে দেখা গেল। অবশ্য জন্মদিনের রাতে ছিল আরও বড় চমক মাঝরাতে তৃণা নীলকে চার রকমের কেক উপহার দিয়ে চমকে দিলেন।

একটি সংবাদমাধ্যমের কাছে নিজের এই খুশির মুহুর্তের কথা বলতে গিয়ে নীল বলেন ‘বিয়ের পর প্রথম জন্মদিন। তৃণা দুই হাত ভরে উপহার দিয়েছে আমায়। এছাড়া বন্ধুরা তো আছেই। অনেকে যদিও আসতে পারবেন না। কিন্তু আমার পছন্দের রান্না করে বাড়িতে পাঠিয়ে দিচ্ছেন’। তবে তৃণাও কিন্তু অনেক উপহার দিয়েছেন নীলকে। তৃণার থেকে বড় টিভি সেট ও সাইকেল উপহার পেয়েছেন নীল। এরপর অবশ্য অভিনেতা আবাসনের নিরাপত্তারক্ষীদের সাথে জন্মদিন উদযাপন করবেন বলে জানিয়েছেন।

আরও পড়ুন :   দেখতে দেখতে পূরন হল বিয়ের একমাস, নবদম্পতি সৌরভ-ত্বরিতাকে শুভেচ্ছায় ভরাল নেটিজেনরা


আরও পড়ুন

শীঘ্রই আসতে চলেছে সুখবর, মা হতে চলেছেন জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী

Topless হয়ে হিরোর সঙ্গে চরম ঘনিষ্ঠতা, নেটদুনিয়ায় সমালোচনার শিকার হন অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি

কেরিয়ার শেষ, মানষিক অবসাদে গিলে খেয়েছিল অমিতাভ, শাহরুখ, অনুষ্কাদের

কেঁচো খুঁড়তে বেরিয়ে এল কেউটে, সুশান্ত মামলার পিছনে গভীর ষড়যন্ত্র, এবার তদন্ত করবে NIA!

অবশেষে গ্রেফতার সুশান্তের বিশেষ বান্ধবী রিয়া চক্রবর্তী, অনুরাগীদের খুশির ঝড় সোশ্যাল মিডিয়াতে

মাঝ রাতে ফোন, ১৫টি অক্সিজেন সিলিন্ডার পাঠিয়ে ২২ জন করোনা রোগীকে বাঁচালেন গরিবের ভগবান সোনু

কোলে মাথা দিয়ে ঘুমোচ্ছে ছোট্ট কেশব, মাতৃত্ব উপভোগ করছেন টেলি অভিনেত্রী মধুবনী