অনাবৃত উরু, বোল্ড লুকে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী নুসরত

টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে অনেক দিন ধরেই ব্যক্তিগত সমস্যা, অশান্তি চলছে নুসরতের(Nusrat Jahan) সংসারে। বিয়ের দেড় বছর হতে না হতেই প্রায় সম্পর্কে ইতি টানতে বসেছেন দুজনে। আর অন্যদিকে অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের ঘনিষ্ঠতা নিয়ে সরগরম টলিউড। এসওএস ছবির শ্যুটিং চলাকালীনই যশের সঙ্গে ঘনিষ্ঠতা শুরু হয় হয় নুসরতের।

তারপরে যশের সঙ্গে বেশ কিছু ছবিও পোস্ট করেন নুসরত(Nusrat Jahan)। যদিও বিগত কয়েক মাসে নিখিলের সঙ্গে কোনও ছবি নেই অভিনেত্রীর। এসব দেখেই দুয়ে দুয়ে চার করে ফেলেছেন নুসরত অনুরাগীরা।

এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে নুসরতের হট ছবি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একগুচ্ছ উষ্ণ ছবি পোস্ট করে সকলের মাথা ঘুরিয়ে দিয়েছেন অভিনেত্রী। একটি ছবিতে নুসরতকে লক্ষ্য করা যাচ্ছে গাঢ় সবুজ রঙের কোল্ড শোল্ডার শর্ট ড্রেসে। অনাবৃত উরুতে আপনার চোখ আটকাতে বাধ্য।

সম্পর্কের গুঞ্জনের মাঝেই সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন নুসরত। কখনও অভিনেত্রীর ক্লিভেজের ফাঁকে উঁকি মারছে গোপনাঙ্গের ট্যাটু। আবার কখনও অনাবৃত উরুতে হট পোজ দিচ্ছেন নুসরত। সোশ্যাল মিডিয়ায় উষ্ণ ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ একা হাতে সব প্রতিকূলতাকে জয় করেছে সে’। অভিনেত্রী ক্যাপশনের পরেই প্রশ্ন উঠেছে কোন ঘটনার ইঙ্গিত দিতে চাইছেন নুসরত। যদিও তা স্পষ্ট করে বলেননি অভিনেত্রী।