অনুষ্কার অনুপস্থিতে ফের একসঙ্গে বিরাট-তামান্না, প্রাক্তন প্রেমিকার ব্যাক্তিগত বিমানে এলেন কোহলি

News Desk

April 10, 2021 | 4:18 PM
blog image

দক্ষিণের অভিনেত্রী তামান্না ভাটিয়ার সঙ্গে ভারতের অধিনায়ক বিরাট কোহলি! তাও আবার তামান্নার ব্যাক্তিগত বিমানে, তামান্নার পিছনের সিটে! কি ভাবছেন অনুষ্কা আছেন? না না একদমই না। অভিনেত্রীর অনুপস্থিতিতেই তামান্নার প্রাইভেট বিমানে বিরাট কোহলি যাত্রা করছেন। শুধুই যাত্রা নয়, দক্ষিণের এই গ্ল্যামারাস অভিনেত্রীর সঙ্গে রীতিমত মজা করছেন।

তামান্না নিজে তার ইনস্টাগ্রামে এই ছবি পোস্ট করেন যা সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়, তেমনই আলোড়ন ফেলে দেয়। সকলেই ভাবছেন বিরাটের কি হল? অনুষ্কার সঙ্গে কি সম্পর্কের অধঃপতন হচ্ছে? এইতো কিছুদিন আগেই প্রথমবারের জন্য বাবা হলেন বিরাট। এরমধ্যেই দূরত্ব!


ভিডিও


আরও পড়ুন :   কালো অন্তর্বাস পরে হামাগুড়ি দিচ্ছেন নোরা ফাতেহি, ‘গারমি’গানে হট ফিগার থেকে চুইয়ে পড়ছে যৌবন

উফ্! অনুরাগীদের প্রচুর ভাবনা। আসলে তাদের চোখেও বিরাট ও অনুষ্কা হলেন স্ট্রং কাপল। তাই তাদের সম্পর্কের ব্যাবধান মানতে নারাজ। ঠিক এরই মধ্যে পুরো ব্যাপারটা পরিষ্কার হল। জলের মতন পরিষ্কার হয়ে গেল ব্যাপারটা। প্রথমেই জানিয়ে রাখা ভালো যে বিরাট এবং অনুষ্কা খুব সুখী ও খুশি আছেন তাদের একমাত্র কন্যাকে নিয়ে। তামান্নার সঙ্গে কোনো জটিল সমীকরণে জড়িয়ে যাননি ভারতের অধিনায়ক। তাহলে কেস কী?

সম্প্রতি মুক্তি পাচ্ছে তামান্না ভাটিয়ার নতুন ওয়েব সিরিজ ইলেভেনথ আওয়ারের (11th Hour)। এটি প্রচারের জন্য হায়দরাবাদ যাচ্ছিলেন। এই সিরিজের হাত ধরেই ওয়েবের দুনিয়ায় ডেবিউ করছেন তামান্না। এখানে, এক ব্যবসায়ীর চরিত্রে দেখা যাবে তামান্নাকে। অভিনেত্রীর পোস্ট করা ছবিতে অভিনেত্রী এক প্লেট স্ন্যাকস নিয়ে বসে আছেন আর পিছন থেকে একজন উকি দিচ্ছেন যাকে দেখতে অবিকল বিরাট কোহলি। তার নাম হল ফ্লোরিয়ান হারেল (Florian Hurel) ও নিলাম কেনিয়া (Nilam Kenia)। এক ঝলক দেখলে মনে হবে ফ্লোরিয়ান যেন কোহলির যমজ! এই ফ্লোরিয়ান হলেন তামান্নার মেক আপ আর্টিস্ট। এই ব্যাক্তিকে দেখে এক ঝলকে মনে হয় তিনি বিরাট কোহলি। কিন্তু তিনি শুধুই মেক আপ আর্টিস্ট।