অনুষ্কার কোল আলো করে আসছে ফুটফুটে কন্যাসন্তান, খুশির জোয়ার বিরাটের পরিবারে

অনুষ্কা শর্মা হলেন বলিউডের প্রথম সারির নায়িকাদের মধ্যে একজন। নায়িকা ছাড়াও তাঁর আরও একটি পরিচয় রয়েছে আর সেটি হল তিনি ভারতীয় দলের অন্যতম ক্রিকেটার বিরাট কোহলির স্ত্রী। আর মাত্র কয়েকটা দিন বাকি। আর তারপরই পরিবারে আসতে চলেছে নতুন অতিথি। সেই খুশিতেই এখন ঝলমল করছেন বলিউড নায়িকা অনুষ্কা শর্মা থেকে শুরু করে তাঁর গোটা পরিবার।

তবে, প্রেগনেন্সি পিড়িয়ড মানেই যে চুপচাপ ঘরে বসে থাকা না তা বারবারই প্রমান করছে অনুষ্কা শর্মা। গর্ভাবস্থায়ও শুটিং সেরেছেন অনুষ্কা। আর তার কাজের প্রতি এই নিষ্ঠাকে আপ্লুত হয়েছে অনুরাগীরাও।

অন্তঃসত্ত্বা অবস্থায় আগের চেয়ে অনেকটাই যে, ওজন বেড়েছে তার তা ভালোই বোঝা যায় তার পোস্ট করা ছবিতে। এই অন্তসত্ত্বা মুহূর্তে মাঝে মধ্যেই বেবিবাম্প নিয়ে ছবি পোস্ট করে নেটিজেনদের তাক লাগিয়ে দেয় অনুষ্কা। সম্প্রতি বেবিবাম্প নিয়ে একটি ম্যাগাজিনের কভার পেজের ফটোশ্যুটেও তাঁর লুক অবাক করেছে সকলকে। তবে, শুধুমাত্র অনুষ্কা বিরাট নয়। জন্মের পর থেকেই যে তার সন্তানও রীতিমত স্টার হতে চলেছে তা ভালোই বোঝা যাচ্ছে।

আর সন্তান ভূমিষ্ট হওয়ার শেষলগ্নে স্ত্রীর পাশে সবসময়ই থাকছেন বিরাট কোহলি। আর তাই শেষ মুহূর্তের চেকআপে অনুষ্কার সঙ্গে ছিলেন বিরাটও। হাতে গোনা আর কিছু সময় মাত্র বাকি। আর তারপরই বিরুস্কার জীবনের আসতে চলেছে তাঁদের সন্তান।

তবে, বিরুস্কার ছেলে হবে না মেয়ে সেই নিয়ে উচ্ছাসিত সকল ভারতবাসী। আর তার মধ্যেই পণ্ডিত জগন্নাথ গুরুজি নামের এক জ্যোতিষী জানান যে, অনুষ্কার কোল আলো করে আসতে চলেছে কন্যা সন্তান। অনুষ্কা ও বিরাটের কুষ্ঠী বিচার করে জ্যোতিষী এই মতামত জানিয়েছেন।

আপাতত এখন বিরুস্কা ও তাঁর পরিবার এমনকি সারা ভারতবাসী ছোট্ট খুদেকে স্বাগত জানানোর জন্য তৈরি।