অনেক কষ্টে কেটেছে অতীত, জীবনের কথা বলতে গিয়ে কেঁদে ফেললেন নোরা ফাতেহি

News Desk

April 6, 2021 | 9:30 AM
blog image

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নোংরা ফতেহি। নিজের আইটেম ডান্সের মাধ্যমে তিনি সবাইকে মাতিয়ে রাখেন। নিজের ড্যান্স মুভের মাধ্যমে গোটা পুরুষ জাতির রাতের ঘুম কেড়ে নিয়েছেন তিনি। তার যেকোনো গানই এখন বিশাল হিট। সবাই তার হটনেস এবং রূপে মুগ্ধ। তার মেদহীন শরীর এবং আগুন লাগানো নাচের তালে এখন নাচে সারা ভারত। তবে তার এই সাফল্যের যাত্রাপথটা মোটেই সহজ ছিল না।

নিজের স্ট্রাগলের দিনগুলোর কথা মনে করে তিনি নস্টালজিক হয়ে পড়েন। তিনি বলেছেন বলিউডে তার যাত্রাপথ মোটেই সহজ ছিল না। তিনি কানাডায় বড় হয়ে উঠেছেন‌। তাই ভারত তার কাছে ছিল সম্পূর্ন নতুন একটি দেশ। তার মধ্যে তিনি চালিয়েছেন হার না মানার লড়াই। তিনি কখনোই ভেঙ্গে পড়েননি। মনের জোরকে অবলম্বন করে তিনি এগিয়ে গেছেন।


ভিডিও


আরও পড়ুন :   মেয়ের অন্নপ্রাশনে খোশমেজাজে অঙ্কিতা, একরত্তিকে আদরে ভরিয়ে দিলেন অভিনেত্রী

 

তিনি একটি স্বাক্ষাৎকারে জানিয়েছিলেন যে তিনি মুম্বাইতে যে এজেন্সির হয়ে কাজ করতেন তারা তাকে সপ্তাহে মাত্র তিন হাজার টাকা করে দিত। সেই টাকায় তিনি মুম্বাইয়ের মতন শহরে জীবনধারণ করা মোটেই সহজ ছিল না। তিনি আরও বলেন তিনি বলিউডের শাহরুখ খানের ছবি ‘দেবদাস’ অনেক বার দেখেছেন। সেখানে ছবির সাথে নাচ গানের যে অপরুপ মেলবন্ধন তা তাকে বলিউডের প্রতি আকৃষ্ট করেছিল। তাই তিনি অনেক অপমান সহ্য করেও বলিউডের মাটি কামড়ে পড়েছিলেন।

তবে আজ নোরা সফল হয়েছেন। নিজের প্যাশনের উপর ভর করে বহু ছবিতে তিনি আইটেম নাচ নেচেছেন। তার নাচের প্রশংসায় মেতেছেন সারা দেশের মানুষ। একটা সময় তারা তার হিন্দী উচ্চারণ নিয়ে হাসাহাসি করেছিল তারাই আজ তার প্রশংসা করেন। এসব কথা বলতে বলতেই তিনি আবেগঘন হয়ে কেঁদে ফেলেন। আজ তার নাচে ইউটিউবে কোটি কোটি ভিউস আসে।