অন্তর্বাসের ফাঁকে উঁকি দিচ্ছে ‘বিগ সাইজ’ নিতম্ব-বক্ষযুগল, শ্রীদেবী কন্যার হটনেসে ঘায়েল নেটজনতা

News Desk

April 19, 2021 | 5:44 PM
blog image

বনি কাপুর ও শ্রীদেবী কন্যা জাহ্নবী কাপুর স্টার কিডের তকমা ঝেড়ে ফেলে নিজের একটি পরিচয় বানিয়ে ফেলেছে ইতিমধ্যেই বলিউড ইন্ডাস্ট্রিতে। বেশ কয়েকটি ছবিতে অভিনয় করতে দেখা গেছে তাকে। ‘ধাড়াক’ ছবিতে প্রথম অভিনয়ের মধ্যে দিয়ে বলিউড জগতে পা রেখেছিলেন তিনি। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল ঈশান খাট্টারকে। বেশ কিছুদিন ঈশান ও জাহ্নবীর প্রেমের গুঞ্জন শোনা গিয়েছিল বলিপাড়ায়। যদিও সেই সম্পর্ক টেকেনি বেশিদিন।


ভিডিও


চলতি বছরেই জাহ্নবী কাপুরের একটি সিনেমা রিলিজ করেছে। নাম ‘রুহি’। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাচ্ছে রাজকুমার রাও ও বরুন শর্মা কে। এই ছবিটি বক্স অফিসে বেশ সফল হয়। এই ছবিটির কাহিনী ছিল একটি অভিশপ্ত মহিলাকে বিয়ে করবেন কে? এই ছবির মুখ্য ভূমিকায় দেখা গিয়েছে জাহ্নবী কাপুরকে।

গত বছর থেকেই কোভিড পরিস্থিতি সবকিছুতেই নিষেধাজ্ঞা আরোপ করে দিয়েছিল। চলতি বছরে অবস্থা কিছুটা নিয়ন্ত্রণে এলেও পুরোপুরি কব্জা করা যায়নি করোনা ভাইরাসকে। এখন আবার পরিস্থিতি খানিকটা খারাপের দিকে যাচ্ছে। তবে এই সবে চোখ কান না দিয়ে বেশিরভাগ বলিউড অভিনেত্রীদের দেখা যাচ্ছে মালদ্বীপ ভ্রমণ করতে। শ্রদ্ধা কাপুর,সারা আলি খান, রাকুল প্রীত সিং, দিশা পাটানি থেকে জাহ্নবী কাপুর কেউই বাদ যাচ্ছেনা মালদ্বীপ ভ্রমণ থেকে। এই ব্যাপারে টলিউড অভিনেতা অভিনেত্রীদেরও দেখা যাচ্ছে বেশ অংশ নিতে। কিছুদিন আগেই বোন খুশি কাপুর এর সাথে নিউইয়র্ক নিয়েছিল জাহ্নবী কাপুর। সেখান থেকে সোজাসুজি মালদ্বীপের উদ্দেশ্যে রওনা দিয়েছেন এই অভিনেত্রী এবং চুটিয়ে উপভোগ করছেন মালদ্বীপের মুহূর্ত।

বেড়াতে গিয়েছেন অভিনেত্রী জাহ্নবী কাপুর, অথচ তার অনুরাগীদের সাথে সেই মুহূর্ত ভাগ করে নেবেন না সেরকম তো হতেই পারে না। অনুরাগীদের হতাশ না করেই অভিনেত্রী একগুচ্ছ মালদ্বীপ ডাইরির ছবি শেয়ার করলেন সোশ্যাল মিডিয়ায় আর তাই নিয়েই পড়েছে হুলুস্থুলু। সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন পোজে অভিনেত্রী হয়েছেন ক্যামেরাবন্দি। কখনো তাকে দেখা যাচ্ছে সুইমিং স্যুট এ দুদিকে বিনিয়েছেন চুল। আবার কখনো বা খোলা চুলে মোহময়ী হয়ে উঠেছেন তিনি। হলুদ ও সবুজ রংয়ের এই সুইমিং স্যুটে বেশ আকর্ষনীয় হয়ে উঠেছেন অভিনেত্রী। উন্মুক্ত বক্ষ যুগল নজর কেড়েছে নেটিজেনদের এর আগেও বন্ধুদের সাথে পার্টি করে নানা ছবি ও ভিডিও দিয়ে সোশ্যাল মিডিয়ায় চর্চায় উঠে এসেছিলেন তিনি। অভিনেত্রীর বোল্ড লুক নজর কেড়েছে নেট দুনিয়ার মানুষজনের। সম্প্রতি অভিনেত্রীর আরও বেশ কিছু ছবি ভাইরাল হতে দেখা গেছে সোশ্যাল মাধ্যমে। যেখানে অভিনেত্রীকে দেখা যাচ্ছে তারই সমবয়সী এক মহিলার সাথে রোদ পোহাতে। বিকিনি টপ ও হট প্যান্টে একেবারে অন্যরকম লাগছিল জন্হবী কাপুরকে। ভারী নিতম্ব ও উন্মুক্ত বক্ষ যুগল বেরিয়ে আসছিল তার। সোশ্যাল মিডিয়ায় তার এই ছবি মুহূর্তেই ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন :   NCB-র জেরাতে নিজের কুকীর্তির কথা স্বীকার করে নিলেন দীপিকা, এবার জেলে যাবেন অভিনেত্রী!


আরও পড়ুন

বলিউডে ফের নক্ষত্র পতন, প্রিয়জনের মৃত্যুতে একেবারে ভেঙ্গে পড়েছেন অজয় দেবগন

বিবাহিতা স্ত্রীকে বাড়িতে রেখে অভিনেত্রী অদ্রিজার সাথে চুটিয়ে প্রেম করছে কর্ণ! জল্পনা তুঙ্গে

আত্মহত্যা করেননি, সুশান্তকে ঠিক এইভাবে খুন করা হয়েছে! সামনে এলো বিস্ফোরক তথ্য

এখনই শেষ নয়, অনেক কিছুই রয়েছে বাকি, শ্যুটিংয়ে ফিরে জানালেন ‘রানী রাসমণি’র গদাধর

চল্লিশের কোঠা পেরিয়েও একাধিক বিয়ের প্রস্তাব পাচ্ছেন টোটা রায়চৌধুরী, সকলের প্রিয় ‘রোহিত সেন’

অন্ধকার রুমে উঁকি দিচ্ছে বক্ষযুগল, সাদা-কালো ছবিতে হটনেস অ্যালার্ট নুসরাত জাহান

রূপে লক্ষ্মী ও গুণে সরস্বতী, টোটা রায়চৌধুরীর স্ত্রীর সৌন্দর্য হার মানাবে বলিউড অভিনেত্রীদের