অন্তর্বাসের ফাঁকে উন্মুক্ত বক্ষযুগল, দ্বিতীয়বার মা হওয়ার পর মারকাটারি ফিগারে করিনা কাপুর

News Desk

April 9, 2021 | 4:51 PM
blog image

গত ২১ শে ফেব্রুয়ারি দ্বিতীয়বার মা হলেন করিনা কাপুর খান। নবাব পরিবারে তৈমুরের পরে আসে আরেক ছোট্ট নবাব। পতৌদি পরিবারে এখন খুশীর আবহাওয়া। তবে ছোট নবাবের এখনও কোনো ছবি প্রকাশ্যে আনেননি খান পরিবার। বিরাট-অনুষ্কার পথেই হাঁটছেন তারা। তবে মিডিয়ার নজর এখন রয়েছে করিনার ছোট পুত্রের দিকে। তাকে এক ঝলক দেখার অপেক্ষায় রয়েছেন সবাই। মিডিয়াও এখন সেই সুযোগের অপেক্ষায় রয়েছে।

করিনা কাপুরের দ্বিতীয়বার অন্তঃসত্ত্বা হওয়ার কথা প্রকাশ্যে আসার পর থেকেই নিজের শরীরের বদলের ছবিগুলো নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করতে থাকেন অভিনেত্রী। অন্তঃসত্ত্বা অবস্থাতেও তিনি কাজ করেছেন। বিশ্রাম নেননি একটুও। বরং হয়ে উঠেছেন হাজার হাজার মেয়েদের অনুপ্রেরণা। এই অবস্থাতেই আমির খানের সঙ্গে তিনি লাল সিং চাড্ডা ছবির কাজ শেষ করেছেন। বিজ্ঞাপনের কাজ করেছেন সঙ্গে বেবি বাম্পের সাথে ফটোশ্যুটও করেছেন। ফিট থাকার জন্য নিয়মিত শরীরচর্চা এবং যোগব্যায়াম ও করেছেন। তবে হাজার ব্যস্ততার মাঝেও যোগ্য মায়ের মতন সময় দিয়েছেন তৈমুরকে।


ভিডিও


আরও পড়ুন :   বোল্ড লুকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ, মুহূর্তে ভাইরাল ছবি

তবে আপাতত অন্তরালেই বড় হয়ে উঠছে ছোট নবাব। তৈমুরও এখন নিজের ভাইকে নিয়ে ভীষণই ব্যস্ত। তাই তাকেও এখন খুব একটা ক্যামেরার সামনে দেখা যাচ্ছে না। তবে কিছুদিন আগেই দাদু রণধীর কাপুর ভুল করে দুই নাতির ছবি কোলাজ করে পোস্ট করে ফেলেন। অবশ্য ছবি পোস্ট করার সাথে সাথেই তা ফিলিপ করে ফেলেন তিনি। তবে এই ছবি মিডিয়ার নজর এড়ায়নি।

নতুন অতিথির ছবি শেয়ার না করলেও নিজের নানা মুডের ছবি তিনি ভাগ করে নিয়েছেন নিজের অনুগামীদের সাথে। সন্তান জন্মানোর পরেই মেদ ঝরিয়ে আবার আগের চেহারায় ফিরেছেন অভিনেত্রী। আগের মতোনই হয়ে উঠেছেন সুন্দরী এবং গ্ল্যামারস। তাই আবার ফটোশ্যুটে মজেছেন তিনি। বৃহস্পতিবার জিম করার পরে ওই পোশাকেই নো মেকআপ লুকে অভিনেত্রী হয়ে উঠেছেন লালস্যময়ী। এই ছবি পোস্ট করার সাথে সাথেই অনুগামীরা প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।


আরও পড়ুন

“খারাপ সময় না এলে ভালো সময়ের মূল্য বোঝা যায় না”, সোশ্যাল মিডিয়ায় আফসোস প্রকাশ শ্রাবন্তীর!

সুস্থ হয়ে অভিনয়ে নামলেন সৌরভ গাঙ্গুলী! বড়সড় ভুড়ি, মোটা গোঁফ নিয়ে একদম অন্যলুকে ‘দাদা’

দোষীদের উপযুক্ত শাস্তি হবেই, এবার অভিনেতার মামলা লড়বেন নির্ভয়ার আইনজীবী

৯০ কেজি থেকে হয়েছেন সেক্সি সোনাক্ষী! ফাঁস হল অভিনেত্রীর ফিটনেস সিক্রেট

ক্যানসারের সঙ্গে লড়াই করছেন রাখি সাওয়ান্তের মা, সাহায্যের হাত বাড়ালেন সালমান খান

টানা তিন বছর লিভ ইন, এবার রাজকীয়ভাবে বিয়ে করতে চলেছেন সংগীতশিল্পী দুর্নিবার সাহা

সুশান্তের মানসিক অবসাদের কারণ হিসাবে উঠে আসছে ‘দিল বেচারার’ নায়িকার নাম? জানুন আসল সত্যিটা