অন্ধকার রুমে উঁকি দিচ্ছে বক্ষযুগল, সাদা-কালো ছবিতে হটনেস অ্যালার্ট নুসরাত জাহান

News Desk

April 9, 2021 | 8:27 AM
blog image

টলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন নূসরত জাহান। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছেন। টলিউডকে তিনি দিয়েছেন একের পর এক হিট ছবি। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। সবসময়ই আপডেটেড থাকতে ভালোবাসেন তিনি। নিজের স্টাইল স্টেটমেন্টের মাধ্যমে তিনি হয়ে উঠেছেন টলিউডের আন্যতম ফ্যাশন সেনসেশন। তার অনুগামীরা সবসময় তাকে ভালোবাসা এবং শুভেচ্ছায় ভরে রেখেছেন।

তবে তিনি যে শুধু অভিনেত্রী তা কিন্তু নয়। তিনি বসিরহাটের সাংসদও। এই একুশের ভোটের গরম আবহাওয়ায় তিনিও কোমড় বেঁধে নেমে পড়েছেন প্রচারের ময়দানে। জোর কদমে শাসক দলের হয়ে প্রচারের কাজ করছেন তিনি। অভিনয় এবং রাজনীতি দুটোকেই খুব সুন্দর ভাবে ম্যানেজ করে চলছেন নূসরত জাহান। নিজের এই ব্যস্ততার মধ্যে থেকে সময় বার করে নিয়ে তাকে হট ফটোশ্যুট করতে দেখা গেল। সেইসব ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন অভিনেত্রী।


ভিডিও


আরও পড়ুন :   কৌশানীকে ছেড়ে এবার বয়সে বড় শ্রাবন্তীর প্রেমে পড়লেন অভিনেতা বনি সেনগুপ্ত

কিছুদিন আগেই বিরোধী দলনেতা যশ দাশগুপ্তের সাথে পাঁচতারা হোটেলে লাঞ্চ করতে গেছিলেন অভিনেত্রী। নূসরতের বিয়ে ভাঙ্গার পরেই নূসরত এবং যশের মাঝের প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছিল। তবে মিডিয়ার সামনে তারা বারবার বলেছেন তারা দু’জন শুধুমাত্র ভালো বন্ধু।

এরই মধ্যে হটলুকে ধরা দিলেন অভিনেত্রী। বেবি পিন্ক রঙের অফ শোল্ডার ফ্লোর টাচ গ্রাউনে তিনি হয়ে উঠেছেন লালস্যময়ী।কানে দুটো পাথরের দুল কোঁকড়ানো হাইলাইট করা চুল, ঠোঁটে পিঙ্ক টোনের লিপস্টিকে অভিনেত্রী হয়ে উঠেছেন অনন্যা। ব্ল্যাক অ্যান্ড ফিল্টারে পোস্ট করলেন তিনি। এ যেন জীবনের সাদাকালো রঙকে নিজের ফ্রেমে মেলে ধরেছেন তিনি। সাদা রঙের দরজার সামনে পোজ দিয়েছেন অভিনেত্রী। জীবনের প্রতিটা সময় যেমন কখনো রঙীন কখনো বেরঙীন। আর তাই উঠে এসেছে অভিনেত্রীর এই ছবির মাধ্যমে। অবশ্য নায়িকার এই ছবিতে মুগ্ধ এখন নেটিজেনরা।