অপেক্ষার অবসান, ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন টেলি অভিনেত্রী মধুবনী, রইলো ছবি

News Desk

April 10, 2021 | 5:28 AM
blog image

বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় চর্চায় ছিলেন এই তারকা জুটি। মধুবনী গোস্বামী ও রাজা গোস্বামী। মধুবনী অন্তঃসত্ত্বা থাকা অবস্থাতেই অনুরাগীদের সাথে ভাগ করে নিয়েছিলেন নানা রকমের ছবি। সেই ছবি মুহূর্তেই ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। এরপরেও মধুবনী অবশ্য আরও ভাগ করে নিয়েছিলেন একের পর এক তার সাধের অনুষ্ঠানের ছবিও। শশুর বাড়ি থেকে তাকে দেওয়া হয় তিনবার সাধ।

বাপের বাড়ি থেকে একবার। সমস্ত রকম আচার-অনুষ্ঠান মেনেই সম্পন্ন হয় সাধের অনুষ্ঠান। মহাসমারোহে তার 9 মাসের সাধের অনুষ্ঠানও করেন তার শাশুড়িমা। শশুর ও শাশুড়ি মা ছাড়া তিনি যে শ্বশুরবাড়িতে একেবারেই অসহায় সে কথাও জানিয়েছিলেন তিনি তার ভক্তদের।


ভিডিও


আরও পড়ুন :   নতুন বছরে ‘রনবীর-দীপিকা’পরিবারে আসতে চলেছে নতুন সদস্য! ইঙ্গিতপূর্ণ পোস্ট আভিনেত্রী দীপিকা পাডুকোনের

মধুবনী ও রাজা গোস্বামীর অনেক ভক্তই অপেক্ষা করেছিলেন তাদের নতুন অতিথি আগমনের আশায়। সেই অপেক্ষার দিন বোধহয় এবার শেষ হলো। রাজা ও মধুবনীর কোল জুড়ে এলো ছোট্ট পুত্রসন্তান। এই কথা নিজেই জানালেন সদ্য বাবা হওয়া রাজা গোস্বামী। তিনি তার সোশ্যাল মিডিয়ার পেজ থেকে নবজাতকের ছবি পোস্ট করে লিখলেন-‘ আমাদের কোল আলো করে ভদ্রলোক এলেন| ভালোবাসা দেবেন| Blessed with a baby Boy… Thanks Almighty…. Gratitude…’

সদ্য মা বাবা হলেন মধুবনী ও রাজা গোস্বামী। প্রথমবার বাবা হওয়ার আনন্দ ভাগ করে নিলেন তাঁর অনুরাগীদের সাথে। এই মুহূর্তে মধুবনীও সুস্থ আছে তার পোস্ট করা ছবিটি থেকে স্পষ্ট বোঝা যাচ্ছে। তবে পুত্র সন্তানের ছবি এখনই প্রকাশ্যে আসছেন না তারকা মা-বাবা। সদ্যজাত সন্তানের ছবি তারা সামনে নিয়ে এসে ঢেকে রাখছেন মুখের ছবি। এই মুহূর্তে তারা সন্তানকে লাইমলাইটে আনতে চাইছেন না একথা পরিষ্কার। সদ্যজাত সন্তানের নাম ঠিক করা হয়েছে কিনা তা এখনো পর্যন্ত জানা যায় নি। তবে খুশির খবর মা ও বাচ্চা দুজনই সুস্থ রয়েছেন। শুভেচ্ছার বন্যা বয়ে গেছে এই ছবির কমেন্ট বক্সে। অনুরাগীদের পাশাপাশি তাদেরকে শুভেচ্ছা জানাচ্ছেন সেলিব্রেটি মহলের মানুষ জনও। রাজা গোস্বামী ফেসবুক পোস্ট করায় ছবিটি মুহূর্তে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়া এবং ভালোবাসা ও শুভেচ্ছা বার্তা পাচ্ছেন অসংখ্য মানুষের।


আরও পড়ুন

শোভনকে ছেড়ে কর্নের প্রেমে হাবুডুবু খাচ্ছে স্বস্তিকা! ভাইরাল ঘনিষ্ঠ মুহূর্তের ছবি

বিরল রোগে আক্রান্ত ছোট্ট খুদে, সাহায্যের হাত বাড়ালেন অজয় দেবগন, গড়লেন মানবিকতার নজির

তৃতীয় বিয়েতেও মন টেকেনি, চতুর্থ প্রেমিককে হীরের আংটি উপহার দিলেন অভিনেত্রী শ্রাবন্তী!

নতুন বছরে দারুন সুখবর শ্যামার জীবনে, খুশিতে আত্মহারা ‘কৃষ্ণকলি’র তিয়াশা

একি কাণ্ড, অভিনয় ছেড়ে থালা নিয়ে রাস্তায় বসে ভিক্ষা করেছেন অভিনেতা মীর! ভাইরাল ছবি

সুশান্তের মৃত্যুর এক বছর পর উঠে এলো এক বিস্ফোরক তথ্য, ফেঁসে গেলেন সারা আলি খান

বেহালা পশ্চিম থেকে বিধানসভা নির্বাচনে শ্রাবন্তী চ্যাটার্জি, সোনার বাংলা গড়ার লক্ষ্যে এগোচ্ছেন অভিনেত্রী