অফশোল্ডার গাউনে উন্মুক্ত বক্ষযুগল, হট ফটোশুটে সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছেন অভিনেত্রী নুসরাত জাহান

বেশ চলছিল তাঁদের সুখী সংসার। নায়িকা তাল মিলিয়ে সংসার, রাজনীতি, ও অভিনয় সবকিছুই সামলাচ্ছিলেন একাধারে। তিনি একজন অভিনেত্রীর পাশাপাশি দাপুটে তৃণমূল সাংসদ ও বটে। তবে এদিক সেদিককার নয় সুদূর অশান্ত এলাকা বসিরহাটের। ২০১৯ এর জুনে বিদেশের মাটিতে অভিনেত্রী নুসরত জাহান ও নিখিল জৈনর বিবাহ এলাহিভাবে বিয়ে হলেও বিয়ের দু বছর কাটতে না কাটতেই তাঁদের সম্পর্কে ভাঙন ধরে।

তবে একপ্রকার গুঞ্জনে শোনা যায় তাঁর জন্য দায়ী টলিউডের আরেক অভিনেতা যশ দাশগুপ্ত। গত বছর দীপাবলির পর থেকেই নুসরত ও নিখিলের মধ্যে তিক্ততা বাড়তে শুরু হয়। এখন তাঁরা আলাদা থাকেন। তবে নুসরত বেশিরভাগ ক্ষেত্রেই খবরে শিরোনামে থাকেন বিশেষত সাংসদের ভূমিকা পালনের জন্য। বর্তমানে তিনি সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বসিরহাট লোকসভা কেন্দ্রের বসিরহাট থেকে জয়ী একজন সংসদ সদস্য। আজকে আমাদের আলোচ্য বিষয় যে নুসরত জাহান তা আপনাদের হয়তো বুঝতে বাকি নেই।

 

শুরু হয়ে গিয়েছে একুশের নির্বাচন। ইতিমধ্যেই রাজ্যে আটদফা ভোটের মধ্যে তিন দফা ভোট হয়ে গিয়েছে। তবে এবারের বিধানসভা নির্বাচন যে অন্যান্যবারের তুলনায় একটু হলেও আলাদা তা হয়তো বুঝতে বাকি নেই রাজ্যবাসীর। কেননা এবার তৃতীয় সরকার গঠনের লক্ষ্যে তৃণমূল যেমন একচুলও তাঁর জায়গা ছাড়তে নারাজ, তেমনি সরকারের বদলানোর লক্ষ্যে বিজেপি তৃণমূলের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াইয়ে সামিল হয়েছেন। তাই এবার এই দুই দলেই প্রার্থীর তালিকায় নাম রয়েছে টলিউডের একাধিক তারকা প্রার্থীর। তাই চারিদিকে দফায় দফায় চলছে ভোটগ্রহণ পর্ব। ভোট প্রচারে ব্যস্ত তারকা প্রার্থী থেকে নেতারা সক্কলেই। তারই ফাঁকে হট ফটোশ্যুটে নিজেকে অন্যভাবে জাহির করলেন অভিনেত্রী ওরফে সাংসদ নুসরত জাহান।

তাঁর জীবনের আলো, আঁধারের প্রতিফলন ঘটালেন তিনি তাঁর হট ফটোশুটের মাধ্যমে।নুসরতের এই ফটোশুটের ছবি ব্ল্যাক অ্যান্ড হোয়াইট ভার্সানে আপলোড করলেন। এই ছবিতে অভিনেত্রীর পরনে বেবি পিঙ্ক বর্ণের অফ সোলডার ফ্লোর টাচ গাউন, জুয়েলারিতে কানে দুটো পাথরের দুল, মেক-আপে তাঁর চোখ এত সুন্দর করে আঁকা যেন চোখে প্রকাশ পাচ্ছে তিনি কতটা বুদ্ধিদীপ্ত, পিঙ্ক টোনের লিপস্টিক, এছাড়া কোকড়ানো হাইলাইট করা খোলা চুল, যেন নিজেকে একটি রাজকন্যা হিসেবে প্রমাণ করছেন অভিনেত্রী।

যেন অভিনেত্রীর অভিব্যক্তি প্রকাশ পাচ্ছে তাঁর ফোটোগ্রাফারের ক্যামেরার মাধ্যমে। আলোর খেলায় আরও যেন মায়াবী অবতারে নিজেকে মেলে ধরেছেন নুসরত (Nusrat)। নিজের সোশ্যাল হ্যান্ডেলে নুসরত ছবি পোস্ট করে লেখেন- ‘Deep in every heart slumbers a dream,and the couturier knows it: every woman is a princess’। অভিনেত্রীর জীবনের রঙিন ও রঙ-হীন দৃষ্টান্তের দুটি ভার্সানেরই ছবিই পোস্ট করলেন নুসরত তাঁর সোশ্যাল হ্যান্ডেলে। আর যা দেখে নেটিজেনদের চোখ রীতিমতো কপালে।