অবশেষে অপেক্ষার অবসান ভক্তদের, আবারো ফিরছে ‘নাগিন ৫’-এর ভীর-বানী জুটি

News Desk

March 22, 2021 | 10:35 AM
blog image

আসছে, আবারও ধেয়ে আসছে সুইটহার্ট লাভ স্টোরি। রোম্যান্টিক অথচ অ্যাংরি ইয়ং ম্যান তার প্রেমিকাকে ডাকছে সুইটহার্ট, উফ সেই ডাকে এমন মাদকতা, এমন তেজ যে প্রেমিকা যতই রেগে থাকুক না কেন, ডাক শুনেই গলে জল হতে বাধ্য। আশাকরি বুঝেই গেছেন কাদের নিয়ে চর্চা চলছে।


ভিডিও


একতা কাপুরের নাগিন ৫ এবার হিট। শুধু যে গল্প হিট তা নয় বরং বানী আর বীরের জুটি বেশি হিট। নাগিন ৫ চলাকালীন শারদ মালহোত্রা কোভিড আক্রান্ত হয়েছিলেন, ব্যাস সোশ্যাল মিডিয়ায় দর্শকদের কমেন্ট চালু। কবে তিনি ফের সুস্থ হয়ে পর্দায় ফিরবেন তা নিয়েই বিভিন্ন কমেন্ট চারিদিক থেকে ধেয়ে আসে। অবশেষে শারদ ফেরেন। জমে ওঠে চিল আর নাগিনের প্রেম কাহিনী।

রূপকথার গল্প হলেও, এই জুটির প্রেম কাহিনী বহু মানুষের পছন্দ হয়েছে। গল্পের থেকে দর্শকরা বেশি বীর আর বানীর প্রেম পর্ব বেশি উপভোগ করতেন। কিন্তু এই ধারাবাহিক শেষ। কিছুদিন আগেই একতা কাপুর নাগিন ৫ শেষ করেছেন। কিন্তু দর্শকরা শারদ ও সুরভী চন্দনার রিল লাইফ কেমিস্ট্রি ভুলতে পারছেন না। এদিকে দর্শকদের চাহিদা মেটানোর দ্বায়িত্ব বিভিন্ন প্রযোজনা সংস্থার। তাই দর্শকদের চাহিদা মতন ফের পর্দা কাপাতে আসছে বীর ও বানীর জুটি।

সূত্রের খবর অনুযায়ী, আগামী ২৪ মার্চ সকাল ১১ টায় আসতে চলেছে শারদ মালহোত্রা আর সুরভী চন্দনা এর গান “BEPANAH PYAAR” । হ্যাঁ, ফের একবার পর্দায় আসছে সুইটহার্ট ওয়ালা লাভ স্টোরি, ফের এই জুটির কেমিস্ট্রি মনে আগুন ধরাতে প্রস্তুত।

আরও পড়ুন :   ছেলেকে দিয়ে পূরণ মেয়ের শখ, কৃশিবকে বিকিনি পরিয়ে প্রকাশ্যে আনলেন অভিনেত্রী পূজা ব্যানার্জি, ভাইরাল ভিডিও


আরও পড়ুন

বিয়ের পর স্বামীর ঠোঁটে গাঢ় চুম্বন করলেন মিমি, ভাইরাল ওম-মিমির অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

স্ত্রী শুভশ্রী এবং প্রাক্তন প্রেমিকা মিমিকে একই ফ্রেমে নাচালেন রাজ চক্রবর্তী! তুমুল ভাইরাল ভিডিও

সুশান্ত এবং সারাকে মাদকের সাপ্লাই দিত এই ব্যাক্তিরা, NCB-র হাতে গ্রেফতার এই কালপ্রিটগুলো

রোশনের সঙ্গে সম্পর্ক এখন অতীত, মুখে হাসি ফোটাতে শ্রাবন্তীর জীবনে এলো খুদে অতিথি

ভোটের চাপ, ভিডিও কলেই ছেলেকে জন্মদিনের ভালোবাসা জানালেন সোহম

রোমান্টিক নাচে প্রেমিকার সাথে অন্তরঙ্গ দৃশ্যে ‘কৃষ্ণকলি’র নিখিল, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

১৯৮০ সালের ‘মিস ইন্ডিয়ার’ জন্য এখনো অবিবাহিত রয়েছেন সালমান খান