অবশেষে ক্রুশলের সাথে নিজের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অদ্রিজা

News Desk

July 13, 2021 | 4:10 AM
blog image

Outকথায় আছে অধিক সন্ন্যাসীতে গাজন নষ্ট। ছোট পর্দার অভিনেত্রী অদ্রিজার জীবনেও প্রেম বা বন্ধুত্ব খানিকটা এরকম ভাবেই নষ্ঠ হয়েছে। সবে সবে বন্ধুত্ব শুরু হয়েছিল কি করে বলবো তোমায় ধারাবাহিকের কর্ণ ওরফে ক্রুশল আহুজা ও অদ্রিজার মধ্যে।

প্রায় সময় যেকোনো অনুষ্ঠান বা লং ড্রাইভ বা লং ট্যুরে এই দুজন একসঙ্গে যেতেন। কিন্তু, তারা যে বিশেষ সম্পর্কের মধ্যে আছেন সেকথা কখনো স্বীকার করেননি। এদিকে এই দুজনের ছবি প্রকাশ পেলেই শত শত তরুণীর হৃদয় ভাঙতো ক্রুশল আহুজার জন্য। অমন হিরো হিরো গোছের সুপুরুষ সুদর্শন কেউ যদি দুম করে এনগেজ হয়ে যায় তাহলে কার না মন খারাপ হবে না বলুন তো। এমনিতেই ক্রুশলের নারী অনুরাগী সংখ্যা কম নেই।

আরও পড়ুন :   শীতের মরশুমে বসন্তের রোদ্দুর গায়ে মাখছেন ঝুমা বৌদি ওরফে মোনালিসা

কিছুদিন আগে পর্যন্ত ক্রুশল ও অদ্রিজার বিশেষ রসায়ন এবং উপস্থিতি প্রসঙ্গে অনেকের মনে ধারণা হয় যে এঁরা প্রেম করছেন। যদিও অভিনেত্রী পরিস্কার জানান যে শুধুই বন্ধুত্ব। অবশ্য, ইন্ডাস্ট্রিতে উই আর জাস্ট ফ্রেন্ডস কথার প্রচলন আছে। কিন্তু, দর্শকরা একথা মানবে কেন?

আচমকা সোশ্যাল মিডিয়া থেকে দুজনের সমস্ত ছবি গায়েব। কিছুদিন আগেই অভিনেত্রীর জন্মদিনের ছবিতেও ক্রুশলের অস্তিত্ব পাওয়া যায় নি। এরপরেই গুঞ্জন ওঠে যে এঁরা একে অপরের সমস্ত ছবি নিজেদের ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে সরিয়ে দিয়েছেন। এদিকে অদ্রিজা ক্ষোভের সঙ্গে জানান যে মানুষই তাঁদের ছবি দেখে সম্পর্ক তৈরি করছে, আবার ছবি না দেখতে পেয়ে সম্পর্ক ভেঙে দিচ্ছে। তাই কে কী বলছে, তা নিয়ে তিনি ভাবতে চান না। এরপরে, অভিনেত্রী আরও যোগ করে বলেন যে সম্পর্ক থাকার হলে ঠিকই থাকবে। আমরা কেউ কোনও ছবি সরিয়ে দিইনি নিজেদের প্রোফাইল থেকে। এটাও আর একটা বাজে রটনা।

আরও পড়ুন :   সন্তান হওয়ার পরেও এই বলিউড নায়িকারা ধরে রেখেছেন তাদের ছিপছিপে ফিগার


আরও পড়ুন

হাসপাতালের বেডে শুয়ে গৌরী, স্ত্রীকে মৃত্যুর মুখে দেখে হতাশ হয়ে পড়েন শাহরুখ

নীল-তৃণার রিসেপশনে চাঁদের হাট, উপস্থিত ছিলো গোটা ‘কৃষ্ণকলি’ পরিবার, রইলো সমস্ত ছবি

নোংরা চক্রান্তের শিকার হয়ে অভিনয় জগত ছাড়তে বাধ্য হয় সালমান খানের নায়িকা

বন্ধুর সঙ্গে চরম ঘনিষ্ঠ অবস্থায় সুহানা, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল শাহরুখ কন্যার অন্তরঙ্গ ছবি

বিজেপিতে যোগ দিলেন বুম্বাদা? জল্পনা তুঙ্গে, মুখ খুললেন প্রসেনজিৎ চ্যাটার্জি

সদ্যোজাত দুধের শিশুকে বাড়িতে রেখে হুল্লোড় পার্টিতে মত্ত করিনা বেগম! ভাইরাল ভিডিও

১৯৮০ সালের মিস ইন্ডিয়ার জন্য এখনো পর্যন্ত অবিবাহিত রয়েছেন সালমান খান