অবশেষে খোঁজ মিলল শাহরুখের ডুপ্লিকেটের! নেটদুনিয়ায় ভাইরাল কিং খানের হামশকল

News Desk

June 4, 2021 | 4:46 PM
blog image

বলিউডের নায়ক-নায়িকাদের মাঝে মধ্যেই হামসকল দেখতে পাওয়া যায়। শুধু অভিনেতা অভিনেত্রীই নয়, কথায় আছে একই ধরণের দেখতে মানুষ এই পৃথিবীতে সাতটি আছে। তবে বলিউডের বাদশা শাহরুখ ও বলিউডের ডিভা নীল মণি ঐশ্বরিয়া রাই বচ্চনের হামসকল বেশি চোখে পড়ে। কিছুদিন আগেই প্রয়াত তরুণ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের হুবহু হাম সকলকে খুঁজে পাওয়া গিয়েছেন বলে সোশ্যাল মিডিয়ার দুনিয়া থেকে। বেশির তারকাদের হামসকলকে খুঁজে পাওয়া যায় সোশ্যাল মিডিয়াতেই। এবার খুঁজে পাওয়া গেল আবারও ডুপ্লিকেট শাহরুখকে।

আরও পড়ুন :   শাহিদের কিচেনে ছোট্ট মিশা, বাবার জন্য আহ্লাদ করে রান্না করে মেয়ে

নাম তাঁর ইব্রাহিম কাদ্রি। যাকে এক ঝটকায় দেখলে পুরো শাহরুখ ভেবেই বসবেন। কিন্তু ভুল করবেন। আসলে তিনি কিং খানের হামসকল। বললাম না এখন সোশ্যাল মিডিয়ার যুগে কি না হয়, আসলে নেটিজেনদের নজর এড়িয়ে যায়না কোনো কিছুই। তাই নেটিজেনরাই খুঁজে বের করেছেন শাহরুখ খানের এই হামসকলকে। এমনকি ইব্রাহিম কাদ্রির নিজের ইনস্টাগ্রাম ঘেঁটে দেখলেই বোঝা যাবে সব ছবিতেই তাঁকে দেখতে হুবহু কিং খানের মতোই লাগছে।


ভিডিও


আরও পড়ুন :   মা হলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়, খুশির হাওয়া রাজের পরিবারে

ইব্রাহিম কাদ্রির ইনস্টাগ্রামে প্রায় সব ছবিতেই শাহরুখ খানের কোনও না কোনও লুক নকল করে পোজ দিয়েছেন। কিংবা কিং খানের ছবির কোনো গানে অভিনয় করেছেন। শাহরুখের এই হামসকল-এর অনুগামীর সংখ্যাও নেহাত কম নেই ইনস্টাগ্রামে। তাঁর অনুগামীর সংখ্যা প্রায় ৪২ হাজারেরও বেশি।

কিন্তু কে এই ইব্রাহিম কাদ্রি? কোথায় বাড়ি তাঁর? তা অবশ্য স্পষ্ট নাহলেও তিনি যে ‘বলিউড বাদশা’ র একনিষ্ঠ ভক্ত, তাতে কোনো সন্দেহ নেই। আগেই বললাম অনেকেই বিশ্বাস করেন পৃথিবীতে প্রতিটি মানুষেরই ৭জন হামসকল রয়েছ। হয়ত এখন আমার সঙ্গেই কোনো অবিকল সকলের আমিই ঘুরে বেড়াচ্ছি অন্য কোনো দেশে। মত দেখতে পৃথিবীর কোনও না কোনও প্রান্তে কেউ না কেউ একইরকম দেখতে থাকতেই পারেন। মাঝে মধ্যেই সেলেবদের হামসকলের ছবি ভাইরাল হয়। এবার ভাইরাল শাহরুখের এই ‘হামসকল’।

আরও পড়ুন :   ভালোবাসার দিনে পার্টি মুডে শ্রাবন্তী, প্রকাশ্যে এলো অভিনেত্রীর এবছরের ভ্যালেন্টাইন