অবশেষে জল্পনার অবসান, বিয়ে নিয়ে মুখ খুললেন জনপ্রিয় অভিনেত্রী মৌনি রায়

News Desk

April 3, 2021 | 6:44 AM
blog image

সাপের রূপ নিয়ে মাঝে মধ্যে ফোঁস ফোঁস করে ওঠা মেয়ে একদিন আচমকাই বলিউডে পা ফেলেন। কখনো তিনি নাগিন রূপে দর্শকদের মন জয় করেছেন তো কখনো গোল্ড এ। কথা হচ্ছে বঙ্গ তনয়া মৌনি রায় প্রসঙ্গে। গুঞ্জন আসছে অভিনেত্রী নাকি বিয়ে করতে চলেছেন। আদৌ কি সত্যি?


ভিডিও


এই মৌনি তার কর্মজীবন শুরু করেন ২০০৭ সালে নাটক কিউকী সাস ভি কাভি বাহু থি দিয়ে। এছাড়াও, ২০১২ থেকে ২০১৪ পর্যন্ত লাইফ ওকে’র দেব কি দেব মহাদেব এ সতীর ভূমিকায় অভিনয় করে খ্যাতি অর্জন করেছেন। ২০১৩ সালে ২০১৪ সালে তিনি জুনুন – অ্যায়সি নাফরাত তো ক্যায়সা ইশক এ অভিনয় করেও দর্শকদের মন জয় করেন।

বর্তমানে মৌনি “ব্রহ্মাস্ত্র” ছবির শুটিং এ ব্যস্ত আছেন।এই ছবিতে তার বিপরীতে রয়েছেন অমিতাভ বচ্চন,আলিয়া ভাট সহ আরো অনেকে। এছাড়াও তিনি “গোল্ড”মুভিতে অক্ষয় কুমার এর বিপরিতে অভিনয় করেছেন।

দেখতে দেখতে ৩৫ এর দোরগোড়ায় অভিনেত্রী। তার ব্যাক্তিগত জীবন নিয়ে চর্চা তুঙ্গে। কিছুদিন আগেই সদগুরুর ঈশা থেকে ঘুরে আসেন। মহা শিবরাত্রি ওখানেই থাকেন। নিজেকে আধ্যাত্বিক দিক থেকে অন্যভাবে রূপান্তর করছেন। ঠিক এরই মধ্যে তার বিয়ে নিয়ে জোর গুঞ্জন শুরু। এমনও শোনা যাচ্ছে যে মৌনি নাকি দুবাইয়ের ব্যাঙ্কার সূরজ নাম্বিয়ার সঙ্গে প্রেম করছেন। এমনকি তার মা বাবাকে মৌনি নিজেও মা বাবা বলে ডাকেন। এমনকি, লক ডাউন চলাকালীন দুবাইয়ে হবু শ্বশুর বাড়িতেই থাকেন। যদিও মৌনি এক সাক্ষাৎকারে বলেন “ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখতেই পছন্দ করি আমি। যদি বিয়ে করি সারা বিশ্ব তা জানতে পারবে। বিয়ে নিয়ে আমার বক্তব্য এই টুকুই।” এরপরেও অভিনেত্রী যোগ করে বলেন, “যারা আমার কাছে ম্যাটার করে তাঁরা জানে আমি সিঙ্গল। সঠিক মানুষের অপেক্ষায় আছি। যাকে তাকে তো আর ডেট করতে পারব না!”

আরও পড়ুন :   বিচ্ছেদের পর কেন বিয়ে করেননি? অবশেষে মুখ খুললেন শ্রীলেখা মিত্র!


আরও পড়ুন

কতবার সেক্স করেছ?’কুরুচিকর প্রশ্নের যোগ্য জবাব দিলেন ‘দেশের মাটি’-এর নোয়া

কোনারক মন্দিরে প্রেমের সাগরে ডুব দিলেন ইমন-নীলাঞ্জন, অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও তুমুল ভাইরাল

ওম-মিমির বিয়েতে চাঁদের হাট, রাজকীয় খাবারে পরিপূর্ণ ছিল বিয়ের মেনু, জেনেনিন তালিকা

বাতিল পুরনো প্রেমিকা! পর্দার প্রেমকে বাস্তবায়িত করছেন ভাগ্যলক্ষী সিরিয়ালের শুভ-রিয়া জুটি

শরীরে নেই এক টুকরো কাপড়, ঘনিষ্ঠ দৃশ্যে অভিনেত্রী স্বস্তিকা, ভাইরাল ভিডিও

সুশান্ত অবসাদে আছে জেনেও কেন রিয়া ড্রাগস দিত? প্রশ্ন তুললেন অঙ্কিতা

৯১ বছর বয়সেও অসাধারণ গলা, দুর্দান্ত গান গেয়ে প্রশংসা কুড়োলেন লতা মঙ্গেশকর, ভাইরাল ভিডিও