অভিনয়ের পাশাপাশি গানেও পারদর্শী ‘মিঠাই’-এর সিড, ‘সারেগামাপা’র মঞ্চ কাঁপালেন আদৃত রায়, ভাইরাল ভিডিও

News Desk

March 20, 2021 | 2:19 PM
blog image

সন্ধ্যে হলেই জি বাংলার পর্দায় নানান মা, ঠাকুমারা তাঁদের পছন্দের সিরিয়াল দেখতে বসে পড়েন। সিরিয়ালের টাইম হলেই টিভির পর্দায় চোখ আটকে যায় অনেকেরই। তাদের পছন্দের সিরিয়াল না দেখতে পেলে কারোর কারোর তো রাতে ঘুমও আসেনা। পৃথিবী রসাতলে যাক ক্ষতি নেই কিন্তু সিরিয়ালের একটা এপিসোডও মিস হতে দেওয়া যাবে না।

আর তারমধ্যেই একটি জনপ্রিয় সিরিয়াল হল মিঠাই। গল্পের নায়িকার নামই মিঠাই। নামের সঙ্গে একেবারে পরিপূর্ণ তাঁর অভিনয়। যেমন সুন্দর সে মিষ্টি বানায় তেমনি মিষ্টি তাঁর কথা। তার হাতের মনোহরা খেয়ে প্রশংসায় পঞ্চমুখ হয়নি এমন মানুষ বোধহয় নেই। আর অন্যদিকে ৫০ বছর ধরে মিষ্টির কারবার করা মোদক পরিবারের ছোট ছেলে হল সিদ্ধাথ অর্থাৎ সিড। মিঠাই যতটাই প্রাণোচ্ছল, হাসিখুশি সিড ততটাই গোমড়ামুখো, রাগী।


ভিডিও


আরও পড়ুন :   আমার জন্য প্রার্থনা করুন’, ক্যানসার আক্রান্ত অভিনেত্রী ঐন্দ্রিলার অবস্থা দেখে চোখে জল নেটিজেনদের

অল্প কয়েকদিনের মধ্যেই বেশ জনপ্রিয়তা অর্জন করেছে এই সিরিয়াল। একটি একান্নবর্তী পরিবারের সুখ-দুঃখ, ভালোলাগা-মন্দ লাগা এমনকি ছোট ছোট কথার গুরুত্ব নিয়ে গড়ে উঠেছে এই সিরিয়াল। আর তার পাশেই রয়েছে পরিবারের সবচেয়ে বড় দুর্বল জায়গা তাঁদের মিষ্টির দোকান।

আরও পড়ুন :   সিঁথির ফাঁকে উঁকি দিচ্ছে একফালি সিঁদুর, বাঙালি বধূর সাজে ভাইরাল ‘কৃষ্ণকলি’-এর শ্যামা

সিরিয়ালে মিঠাই এর চরিত্রে অভিনয় করছেন সৌমিতৃষা। আর সিডি এর চরিত্রে অভিনয় করছেন আদৃত রায়। তবে, এর আগে আদৃত বেশ কয়েকটি সিনেমাও করেছে। তাঁর প্রথম ছবি নূরজাহান। যেখানে লিড রোলেই অভিনয় করেছিল সে।

তাঁর অভিনয় দক্ষতা নিয়ে নতুন করে বলার কিছুই নেই। তবে, অভিনয়ের পাশাপাশি আদৃত যে গানটাও বেশ ভালো গায় তা বোধহয় অনেকেরই অজানা ছিল। আর সারেগামাপা এর মঞ্চে এসে সেটাই প্রকাশ পেয়েছে। ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ গানটি গেয়ে একেবারে সকলকে তাক লাগিয়ে দেন। আকৃতি কক্কর থেকে শুরু করে বিচারকের আসনে থাকা মিকা, ইমন, জয় সরকার, রাঘব সকলেই তাঁর গানের প্রশংসা করেছেন। সম্প্রতি তাঁর এই গানের ভিডিওই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন :   শোকের ছায়া অভিনয় জগতে! ফের প্রয়াত হলেন জনপ্রিয় অভিনেতা


আরও পড়ুন

শিব ঠাকুরের ছবি না পাঠিয়ে অসহায় মানুষের সাহায্য করুন: গরিবের ভগবান সোনু সুদ

৩০-এ পা দিলেন অভিনেত্রী শুভশ্রী, স্ত্রীর জন্মদিনে মুখ খুললেন রাজ চক্রবর্তী

শ্রাবন্তীই হলেন আসল ‘অপরাধী’, এবার ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুললেন রোশন সিং

ভাইজিকে যৌন হেনস্থার অভিযোগ কাকার বিরুদ্ধে, মুখ খুললেন নওয়াজউদ্দিন সিদ্দিকি

‘অবিশ্বাস’-এর জন্যই ভেঙে গিয়েছিল সম্পর্ক! অজানাই থেকে গেল দেব-শুভশ্রীর বিচ্ছেদের রহস্য

ঝিনুক সেনের মৃত্যু, পুজোর আগেই বন্ধ হচ্ছে ‘এখানে আকাশ নীল’, বেজায় মন খারাপ দর্শকদের

রোশনকে ভুলে এই টলিউড অভিনেতার সঙ্গে জুটি বাঁধলেন শ্রাবন্তী, শুরু করলেন নতুন জীবন!