অভিনয় ছাড়াও অনেক গুণ, দুর্দান্ত বাঁশির সুর শোনালেন ‘তোমায় আমায় মিলে’-এর নিশীথ

গৌরব রায় চৌধুরি। স্বপ্ন ছিল বড় অভিনেতা হবেন। নিজের স্বপ্ন পূরণ করতে কলকাতায় আসেন। এখানে এসে কৌশিক সেনের থিয়েটার গ্রুপে যুক্ত হয়ে থিয়েটারে অভিনয় করা শুরু করেন৷ এরপর থিয়েটার দলে অভিনয় দক্ষতা গড়ে তোলার পর সানন্দা টিভিতে প্রথম টিভি সিরিয়াল অল্প প্রেমের গল্প‌। তার পরে তিনি একাধিক টিভি সিরিয়াল করেছেন । স্টার জলসার “ভালোবাসা.কম”, “বিধির বিধান”, মহুয়া বাংলাতে “খুশি”, জি বাংলাতে “কাছে আয় সই” প্রভৃতি। তবে গৌরব লাইমলাইটে আসেন ২০১৩ সালে স্টার জলসার “তোমায় আমায় মিলে” ধারাবাহিকে নিশিথের চরিত্রে। ধারাবাহিক শেষ হলেও নম্র স্বভাবের নিশিথকে বাঙালি দর্শক ভুলতে পারেননি।

এরপর গৌরব কালারস বাংলা ধারাবাহিকের ‘শুভ দৃষ্টি’র শুভজিত মুখার্জী‌ নামে এক ব্যবসায়ীর চরিত্রে অভিনয় করন। এই ধারাবাহিক শেষে জি বাংলাতে ‘ত্রিনয়নি’ ধারাবাহিকে দৃপ্তব্রত বাসুর চরিত্রে অভিনয় করেন। এই ধারাবাহিকেএ দৃপ্তব্রত আর নয়নের জুটি বেশ বিখ্যাত হয়। লকডাউনের পর এই ধারাবাহিক শেষ হয়ে যায়। এরপর আমরা গৌরবকে ‘ওগো নিরুপমা’ ধারাবাহিকে আবিরের চরিত্রে প্রতিদিন স্টার জলসাতে বিকেল ৫ঃ৩০ টার সময় দেখতে পাই। অভিনয়ের পাশাপাশি অভিনেতা সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন।

গৌরব ‘ত্রিনয়নি’ ধারাবাহিকে অভিনয়ের করার সময় প্রেমে পড়েন অভিনেত্রী শ্রীমার সাথে। এরপএ শ্রীমা -গৌরব টলিউডের এক মিষ্টি জুটি হয়ে ওঠে দুজনে একসাথে এক ধারাবাহিকে কাজ না করলেও এক বছর আগে বসন্তের ছোঁয়াতে প্রেমের সাগরে ডুব দিয়েছিলেন এই জুটি। এমনকি দুজনে দুর্গাপুজোর সময় একসাথে থাইল্যান্ড ঘুরতে গিয়েছিলেন আর সেখানকার নানান মুহূর্ত শেয়ার করেছিলেন। কিন্তু গতবছর পুজোর ঠিক আগেই গৌরব-শ্রীমার সম্পর্কে ফাটল ধরে। এই সম্পর্কের ফাটলের কারণ নিজেরা এখনো স্বীকার কেউ না করলেও সোশ্যাল মিডিয়াতে দুজন দুজনকে আনফলো করে দিয়েছেন।

রিয়েল জীবনে গৌরবের জীবনে যতই চড়া উৎরাই আসুক নিজের অভিনয়ের কাজ নিয়ে বেশ ভালোই ব্যস্ত আছেন গৌরব। সম্প্রতি অভিনেতা নিজের ফেসবুক পেজে একটা ভিডিও শেয়ার করলেন। অভিনেতাকে আমরা টেলিভিশনের ওপারে অভিনয় করতে দেখেছি কিন্তু এই ভিডিয়োতে অভিনেতার আরো একটি গুণ আত্মপ্রকাশ পেয়েছে। ব্যস্ত শ্যুটিং এর ফাঁকে অভিনেতা সুযোগ পেতেই মেক আপ রুমে আপন মনে কৃষ্ণের মতো বাঁশি বাজাতে বেশ ব্যস্ত। আর সেই মুহূর্ত এবার শেয়ার করলেন। অনেকেই এই ভিডিও দেখে প্রশংসা করেছেন । নিমেষে ভাইরাল হয় গৌরবের এই সুপ্ত প্রতিভা।