অমিতাভ বচ্চনের নাতনির সঙ্গে সম্পর্কের কথা অস্বীকার, মুখ খুললেন অভিনেতা

News Desk

July 12, 2021 | 1:00 AM
blog image

জাভেদ জাফরির ছেলে অর্থাৎ মিজান জাফরির সাথে অমিতাভের নাতনির নব্যা নভেলি নন্দার সম্পর্কের চর্চা নতুন কোনো বিষয় নয়। বলিউডের এই দুই স্টার কিড কে বহুবার একসাথে দেখা গিয়েছে বহু জায়গায়। তবে তাদের সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে প্রতিবারই এড়িয়ে যায় তারা। দুজনেরই মন্তব্য তারা কেবলমাত্র দুজন ভালো বন্ধু।

তবে সমস্ত জল্পনার অবসান ঘটিয়ে অবশেষে তাদের সম্পর্ক নিয়ে মুখ খুললেন অভিনেতা মিজান জাফরি। সম্প্রতি একটি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে মিজান জানান,’আমার সাথে নব্যার নাম জড়িয়ে আমাদের সম্পর্ক নিয়ে যেসব দাবি উঠেছে তা সম্পূর্ণ যুক্তিহীন।‌ আমরা দুজন কেবলমাত্র ভালো বন্ধু। তাই আমি চাইনা ওকে আমার এবং আমার পরিবারের সাথে জড়িয়ে আমার কাজের মধ্যে টেনে আনা হোক।’ মিজানের কথায়, আমেরিকায় আমার বোনের সাথে নব্যা একসাথে পড়াশোনা করতো। সেই সূত্রেই তার সাথে অভিনেতার আলাপ। কেবলমাত্র বন্ধু হিসেবেই দুজন দুজনকে পরিচয় দিই আমরা এর চেয়ে বেশি কিছু নয়।

আরও পড়ুন :   বোল্ড অবতারে নেটদুনিয়ায় আগুন ঝরালেন ‘মা' সিরিয়ালের ঝিলিক, ভাইরাল দৃশ্য

প্রসঙ্গত, মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় একসাথে ক্যামেরায় ধরা পড়েছিলেন মিজান এবং নব্যা। সেই ছবি প্রকাশে আসতেই শুরু হয়েছিল তাদের সম্পর্ক নিয়ে চর্চা। অভিনেতা নিজের ব্যক্তিগত জীবনকে আড়ালে রাখার চেষ্টা করলেও পাপ্পারাজিদের হাত থেকে রেহাই পায়নি তিনি। প্রতিটি জায়গাতেই তাদেরকে ক্যামেরাবন্দি করা হয়। এমনকি গাড়ির নাম্বার ও জানা তাদের। অমিতাভ বচ্চনের বাড়ি ‘জলসা’ শহরের একটি অন্যতম দর্শনীয় স্থান। সেখানেও সবসময় মুখিয়ে থাকেন তারা। তাই নব্যার জন্মদিন কিংবা কোনো বিশেষ অনুষ্ঠান ছাড়া সেখানে যান না তিনি।

আরও পড়ুন :   জল্পনাই সত্যি! নুসরাতকে ছেঁটে শ্রাবন্তীকে নিজের সফরসঙ্গী করলেন নিখিল

এছাড়াও নিজের ক্যারিয়ার সম্পর্কে তিনি জানান, খুব শীঘ্রই তাকে দেখা যাবে ‘হাঙ্গামা ২’ সিনেমায়। সে ছবিতে তার সাথে অভিনয় করবেন বিখ্যাত বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টি এবং অভিনেতা পরেশ রাওয়াল। তবে এটি তার প্রথম কাজ নয় এর আগেও ‘মালাল’ ছবিতে অভিনয় করে সকলের নজর কেড়েছিলেন অভিনেতা।

আরও পড়ুন :   ইমন-নীলাঞ্জনের জমজমাট বৌভাতের অনুষ্ঠান, রইলো রিসেপশনের বিশেষ মুহূর্তের ছবি