অরিজিৎ সিং-এর গান শুনে মঞ্চে টাকা ছুড়লেন দর্শক, উচিত শিক্ষা দিলেন অরিজিৎ, ভাইরাল ভিডিও

অর্থের অহংকারে অনেকেই ভুলে যান মানুষকে সম্মান দিতে। মানুষকে মানুষ বলে গণ্য করেনা এমন অহং ব্যক্তিও আছেন। কিন্তু একজন শিল্পীর কাছে দর্শকের তালির থেকে বড় পাওনা আর কিছু হতে পারে না। কিন্তু অনেকেই পারে না একজন শিল্পীকে যোগ্য সম্মান দিতে। অর্থের চেয়েও সম্মান একজন শিল্পীর কাছে বেশি গুরুত্বপূর্ণ।

স্টেজ পারফরমেন্স গুলিতে অনেক সময় দেখা যায় দর্শকদের খুশি হয়ে টাকা ছুঁড়ে দিতে। হয়তো শিল্পীর গুনে মুগ্ধ হয়েই সেই দর্শক এমন কাজ করেন কিন্তু তা একদম উচিত নয়। এমনই ঘটনা ঘটেছিল একবার অরিজিৎ সিংয়ের সঙ্গে।

সম্প্রতি একটি ভিডিও সামনে এসেছে সামাজিক মাধ্যমে যেখানে দেখা গেছে, অরিজিৎ সিংয়ের কনসার্ট। সেই কনসার্টে ঘটে এক ঘটনা। অরিজিৎ সিং গিটার নিয়ে গান করছেন স্টেজের উপর। এই সময় একজন নীচ থেকে অনেকগুলি টাকার নোট বের করে ছুঁড়ে দেয় স্টেজে। এমতবস্থায় অরিজিৎ সিং কিছুক্ষন স্তম্ভিত হয়ে দাঁড়িয়ে যান তারপর গান থামিয়ে, গিটার নামিয়ে এক এক করে সব নোট গুলো তুলেন।

তারপর সেই দর্শককে ফিরিয়ে দেয় তাঁর টাকা এবং বলেন এইভাবে তাঁর টাকা যেন সে নষ্ট না করে। তবে অরিজিৎ সিংয়ের মুখে হাসি বিরাজমান ছিল সম্পূর্ন ঘটনা জুড়েই। সেই দর্শককে একদম উচিত শিক্ষা দিয়ে অরিজিৎ সিং এমন মন্তব্য করতে দেখা গেছে নেট নাগরিকদের। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই ভিডিও। দেখুন সেই ভিডিও।