অল্প বয়সেই হারিয়েছেন প্রিয়জনকে, ভাইয়ের মৃত্যু নিয়ে সোশ্যাল মিডিয়ায় মুখ খুললেন কঙ্গনা রানাউত

News Desk

April 13, 2021 | 1:54 PM
blog image

বলিউডে বিতর্কের আরেক নাম হল কঙ্গনা রানাওয়াত। বিভিন্ন সময়ে বিভিন্ন মন্তব্যের জন্য তিনি বিতর্কে জড়িয়ে পড়েন। কখনও কখনও তো তিনি আবার নিজেকে হলিউডের অস্কারজয়ী অভিনেত্রী মেরিল স্ট্রিপ-এর সঙ্গে তুলনা করেছেন আবার কখনও নিজেকে সুপার উওম্যান গাল গ্যাডোটের সঙ্গে তুলনা করেছেন। এসব কারনে মাঝেমাঝেই তাকে নেটিজেনদের ট্রোলের শিকার হতে হয়েছে। কেউ কঙ্গনার প্রশংসা না করলেও কঙ্গনা নিজের প্রশংসা নিজেই করে থাকেন।

তবে বাইরে থেকে কঙ্গনা যেমনই হোক না কেন নিজের পরিবারের কাছে সে ভীষণই নরম। বিভিন্ন অনুষ্ঠানে তাকে নিজের পরিবারের সাথে সময় কাটাতে দেখা যায়। সেইসব ছবি নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেন অভিনেত্রী। বিভিন্ন সময়ে তাকে তার দিদি রঙ্গোলি ও ভাই অক্ষতের সাথে ছবি দিতে দেখা যায়। তার ভাই এবং দিদিও এখন কঙ্গনার দৌলতে সেলিব্রিটি হয়ে উঠেছেন।


ভিডিও


আরও পড়ুন :   খোলামেলা বক্ষ, উর্ধ্বঙ্গে নেই একটি সুতো, টপলেস জ্যাকলিনের বোল্ড ফিগারে ক্লিনবোল্ড সাইবারবাসী

অভিনেত্রীর এক দিদি ও ভাই আছে তা আমরা সবাই জানি তবে অভিনেত্রীর এক দাদাও ছিল তা আমরা অনেকেই জানি না। সেই দাদা এখন আর এই পৃথিবীতে নেই। অনেক ছোট বয়সেই নিজের ভালোবাসার দাদাকে হারান অভিনেত্রী। সম্প্রতি নিজের সেইসব মন খারাপের দিনের কথা ভাগ করে নিলেন নিজের অনুগামীদের সাথে।

মাদারস ডে, ফ্রেন্ডশিপ ডের মতন গত ১০ই এপ্রিল ছিল শিবলিঙ্গস ডে। ওইদিন সবাই সবার ভাই বোনের সাথে সময় কাটিয়েছেন। অনেকে সেলিব্রিটি নিজের ভাইবোনের সাথে কাটানো বিশেষ মুহুর্তের ছবি ভাগ করে নেন নিজের অনুগামীদের সাথে। কঙ্গনাও নিজের ছোটবেলায় দাদু ঠাকুর ইন্দ্র সিং ও ঠাকুরদা ও ভাইবোনের সাথে কাটানো বিশেষ মুহুর্তের ছবি পোস্ট করেন। সেই ছবির ক্যাপশনে তিনি লেখেন তাদের আরও এক দাদা ছিল কিন্তু সে কোনো এক অজানা কারনে ছোটবয়সে মারা যায়। আজও অভিনেত্রী তাকে স্মরণ করেন। এই ছবি পোস্ট করার পরে অনুগামীরা তাকে সমবেদনা জানান।

আরও পড়ুন :   রোগা হওয়ার ইঁদুরদৌড়ে নয়, চরিত্রের তাগিদে ওজন বাড়িয়ে অভিনয়ে ফিরলেন সন্দীপ্তা সেন


আরও পড়ুন

গ্রেফতারের পরেও নেই কোনো চিন্তা, হাসি মুখে গাড়িতে উঠছে রিয়া, দেখুন ভিডিওটি

বোল্ড লুকে নেট দুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ, মুহূর্তে ভাইরাল ছবি

স্বামীর কাছে সুখ না পাওয়ায় দেওরের সঙ্গে অন্তরঙ্গতায় মজলেন নুসরাত, মুহূর্তে ভাইরাল ভিডিও

অর্থকষ্টে ‘তারক মেহতা কা উল্টা চশমা’-এর অভিনেতা, সন্তানের চিককিৎসার জন্য করছেন ধুপকাঠি বিক্রি

আমি অরিজিৎ সিংয়ের প্রথম পক্ষের বউ নই’, মুখ খুললেন জনপ্রিয় গায়িকা রূপরেখা ব্যানার্জি

প্রথম সন্তানের মা হলেন জনপ্রিয় অভিনেত্রী স্নেহা চ্যাটার্জি, শেয়ার করলেন বেবি-বাম্পের ছবি

নারী দিবসের দিন মায়ের সঙ্গে ছোটবেলার ছবি পোস্ট করলেন অনুষ্কা শর্মা, ভাইরাল দৃশ্য