“অশ্লীল ছবিতে অভিনয়ের জন্য রাজ আমাকে ৩০ লক্ষ টাকা দিত”, বিস্ফোরক মন্তব্য অভিনেত্রী শার্লিনের

News Desk

July 21, 2021 | 8:57 PM
blog image

অশ্লীল ভিডিও তৈরি করে বিভিন্ন অ্যাপের মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে গত সোমবার রাতেই গ্রেপ্তার করা হয়েছে শিল্পা শেট্টির (Shilpa Shetty) বর রাজ কুন্দ্রাকে (Raj Kundra)। তবে গ্রেফতারের পর এই বেরিয়ে আসে নানারকম নতুন তথ্য। এ প্রসঙ্গে জড়িয়ে পড়েছেন বলিউডের বিতর্কিত নায়িকা শার্লিন চোপড়া (Sherlyn Chopra)। এছাড়াও পুলিশের হাতে উঠে এসেছে রাজের হোয়াটসঅ্যাপ (Whatsapp) চ্যাট। যেখানে দেখা যাচ্ছে রাজ এ বিষয়ে আর্থিক লেনদেনের কথাও বলেছেন।

অভিনেত্রী মুম্বাই পুলিশের (Mumbai Police) সাইবারক্রাইম ডিপার্টমেন্টকে (Ciber Crime Department) জানিয়েছেন রাজের হাত ধরেই তিনি অ্যাডাল্ট (Adult) সিনেমা জগতে এসেছিলেন। এই একই কথা বলেছেন পুনাম পান্ডেও (Poonam Pandey)।

আরও পড়ুন :   সৌরভের বায়োপিকে স্ত্রী ডোনার চরিত্রে দেখানো হোক নুসরাতকে, নেটিজেনদের দাবিতে উত্তাল সোশ্যাল মিডিয়া

অভিনেত্রী শার্লিন জানিয়েছেন, “প্রত্যেকটি ছবিতে কাজের জন্য আমাকে ৩০ লক্ষ টাকা দিতেন। শিল্পার স্বামীর জন্য আমি ১৫ থেকে ২০ টি এমন কাজ করেছি।”

এই প্রসঙ্গে মুম্বাই পুলিশের ওপর মহল থেকে জানানো হয়েছে, ২০২১ সালের ফেব্রুয়ারি মাসে মুম্বাইয়ের প্রশাসনের সাইবার অপরাধ দমন শাখায় পর্ণ তৈরি এবং অ্যাপের মাধ্যমে তা ছড়িয়ে দেওয়ার অভিযোগ দায়ের করা হয়েছিল। তদন্ত করতে করতে জানা গেছে এই ঘটনার মূল ষড়যন্ত্রকারী হলেন অভিনেত্রী শিল্পার বর রাজ। এই ভিত্তিতেই রাজ কুন্দ্রাকে সোমবার রাতে গ্রেফতার করা হয়।

আরও পড়ুন :   অর্কদীপ বিজয়ী হওয়ার পর ক্ষুব্ধ দর্শকরা, অবশেষে মুখ খুললেন সারেগামাপা'র তিন সঙ্গীত গুরু

মুম্বাই পুলিশ কমিশনার হেমন্ত নগ্রালে তার গ্রেফতারের প্রসঙ্গে জানিয়েছেন, “দেয়ার ওয়াজ এ কেস রেজিস্টার্ড উইথ ক্রাইম ব্রাঞ্চ মুম্বাই ইন ফেব্রুয়ারি 2021 অ্যাবাউট দা ক্রিয়েশন অফ পর্নোগ্রাফিক ফিলমস এন্ড পাবলিশিং দেম থ্রু সাম অ্যাপস. উই হ্যাভ অ্যারেস্তেড মিস্টার রাজ কুন্দ্রা ইন দা কেস অন ১৯/৭/২১ অ্যাস হি আপিআর্স টু বি দ্য কী (key) কন্সপিরটর্স অফ দিস।”

আরও পড়ুন :   মেয়েদের পাশে দাড়ালেন সৃজিত পত্নী মিথিলা, ভিডিওর মধ্যে দিলেন স্পষ্ট বার্তা

এছাড়াও বলিউড সংবাদ মাধ্যম সূত্রে জানা গেছে, এই গ্রেফতারের আগে অর্থপাচারের কেলেঙ্কারির সঙ্গে যুক্ত থাকার অপরাধে এনফর্সমেন্ট ডিরেক্টর তাকে ডেকে পাঠিয়েছিলেন। ২০১৩ র মৃত গ্যাংস্টার ইকবাল মিরচি সঙ্গে টাকা পাচার ঘটনার মতো জঘন্য অপরাধে জড়িয়ে পড়েছিলেন তিনি। তার তদন্তের জন্য অভিনেত্রী স্বামী রাজ কুন্দ্রাকে সমন পাঠানো হয়েছে বলে শোনা যাচ্ছে।


আরও পড়ুন

এমন ভালোবাসা আর কোথায় পাবো, একমাত্র কন্যার আদরে মুগ্ধ টলি অভিনেতা জিৎ, ভিডিও ভাইরাল

নিজের থেকে বয়সে বড় মেয়েদের বিয়ে করে, চুটিয়ে সংসার করছে এই সমস্ত সেলিব্রিটিরা

দীর্ঘদিন ধরে ভুগছেন কঠিন অসুখে, হাসপাতাল থেকে পোস্ট শেয়ার করলেন অমিতাভ বচ্চন

অভিনয়ের পাশাপাশি দুর্দান্ত গান করে নেটিজেনদের মন জয় করলেন ‘দেশের মাটি’র নোয়া, দেখুন ভিডিও

শীঘ্রই ঘরে আসতে চলেছে নতুন সদস্য, বেবোর ডেলিভারি ডেট ঘোষণা করলেন বাবা রণধীর কাপুর

পাকিস্তানে খোঁজ মিলল ডুপ্লিকেট ঐশ্বর্যর, পাক সুন্দরীর রূপে মুগ্ধ নেটবাসী, ভাইরাল ভিডিও

ক্যামেরার সামনে পোশাক বদলাচ্ছেন অভিনেত্রী সোনাক্ষি, তুমুল ভাইরাল ভিডিও