অসাধারণ কন্ঠে গাইছেন সমস্ত হিট গান, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হারমোনিয়াম দাদু

News Desk

April 12, 2021 | 4:07 PM
blog image

পরনে ময়লা পোশাক, অশীতিপর এক বৃদ্ধ হারমোনিয়াম বাজিয়ে ভিক্ষা করে তার দিনযাপন করেন। দু’বেলা দু’মুঠো খাবার জোগাড় করতে তার একমাত্র ভরসা তার অসাধারণ গানের গলা। জীবন বড় গোলমেলে, কাকে, কখন, কোন সময় কিভাবে জীবন কাটাতে হয় তা কারো জানা থাকেনা। ঈশ্বরের সমস্তকে বেঁধে দেওয়া জীবন। এত সুন্দর গানের গলা নিয়ে যে কাউকে ভিক্ষাবৃত্তি বেছে নিতে হবে তা সত্যি ভিডিওটি না দেখলে বুঝতে পারা যায় না।

আরও পড়ুন :   ভারত সফরে প্রেসিডেন্ট ট্রাম্প, একনজরে ডোনাল্ড ট্রাম্পের সফরসূচি

এজন্য বর্তমানের সোশ্যাল মিডিয়াকে সত্যিই ধন্যবাদ জানাতে হয়। এই ভিডিওটি এত বেশি শেয়ার হয়েছে এবং এত বেশি মানুষের কাছে পৌঁছে গেছে যে কমেন্টে প্রশংসার ঝড় উঠেছে। গান শুনে প্রত্যেকেই মুগ্ধ হয়ে বাড়িয়ে দিচ্ছেন সাহায্যের হাত।


ভিডিও


‘হে আপনা দিল তো আওয়ারা’- ষোলোয়া সাল চলচ্চিত্রে হেমন্ত মুখোপাধ্যায়ের গাওয়া বিখ্যাত গানটি এখনো প্রত্যেকের মনের মনিকোঠায় থেকে গেছে। সেই গানটিকে একেবারে নিজের ভঙ্গিতে আবারো পরিবেশন করলেন এই বৃদ্ধ ভিক্ষুক। তাকে ভিক্ষুক বলাটা অবশ্য একেবারেই ভুল হয়। কারণ তার মধ্যে যে শিল্পীসত্তা রয়েছে তা যেকোনো বড় মাপের শিল্পীকে হার মানিয়ে দিতে পারে। এই গানটি লিখেছিলেন মজ্রু সুলতানপুরী এবং সঙ্গীত পরিচালনা করেছিলেন শচীন দেব বর্মন।

আরও পড়ুন :   জন্মদিনে বিদেশে ঐন্দ্রিলা

ঠিক তেমনি সে যুগের আরেক বিখ্যাত গান ‘ইতনা না মুঝসে তু প্যায়ার বাড়হা’ এই গানটিকে ও খুব সুন্দর করে নিজের ভঙ্গিমায় পরিবেশন করে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছেন এই বৃদ্ধ শিল্পী মানুষটি। তার অসাধারণ গানের গলা দেখে সত্যিই অবাক হয়েছেন। এত সুন্দর প্রতিভা ভাবতেও তাকে রাস্তায় রাস্তায় ভিক্ষা বৃত্তি করতে হচ্ছে এটাই সবচেয়ে অবাক এবং দুঃখজনক ঘটনা। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভিডিওটি এত বেশি ভাইরাল হওয়া উচিত যাতে সত্যি সত্যি এই বৃদ্ধ মানুষটি যেন তার জীবনের যথাযথ জায়গা খুঁজে নিতে পারে।

আরও পড়ুন :   স্ত্রীর স্নানের ভিডিও ফাঁস করার হুমকি স্বামীর