আইটেম ডান্সার নয়, গুপ্তচরের ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে নোরা ফতেহিকে

News Desk

July 14, 2021 | 10:56 PM
blog image

বলিউডে অবশেষে নায়িকার চরিত্রে অভিষেক হতে চলেছে নোরা ফতেহি (Nora fatehi)-র। করোনা অতিমারী না হলে নায়িকার ভূমিকায় নোরাকে গত বছরেই দেখা যেত। কিন্তু নায়িকা হিসাবে নোরা আত্মপ্রকাশ করতে চলেছেন চলতি বছরের 13 ই অগস্ট।

15 ই অগস্ট রয়েছে ভারতের স্বাধীনতা দিবস। তার ঠিক আগেই 13 ই অগস্ট ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে অভিষেক দুধাইয়া (abhishek dudhaiya) পরিচালিত ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’। ফিল্মে দ্বিতীয় মহিলা লিডে অভিনয় করতে চলেছেন নোরা। প্রথম মহিলা লিডে অভিনয় করছেন সোনাক্ষী সিনহা (sonakshi sinha)। প্রথমে দ্বিতীয় মহিলা লিডে প্রিয়াঙ্কা চোপড়া (priyanka chopra)-কে ভাবা হলেও পরে দেখা যায়, চরিত্রটি সোনাক্ষীর তুলনায় অনেক ছোট।

আরও পড়ুন :   ছাদনাতলায় হাঁটু গেড়ে বসে বউকে প্রণাম করলেন বর, ভিডিও তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

এরপর এই চরিত্রে অভিনয়ের জন্য জ‍্যাকলিন ফার্নান্ডেজ (jackline Fernandez) ও কৃতী শ‍্যানন (kriti shyanon)-এর কাছে। কিন্তু চরিত্রটি সংক্ষিপ্ত হওয়ায় কেউ এই চরিত্রে অভিনয়ের জন্য রাজি হননি। এরপরেই নোরাকে চরিত্রটি অফার করা হলে তিনি রাজি হয়ে যান।

আরও পড়ুন :   ইউভানের প্রথম রবীন্দ্র জয়ন্তী, সাদা পাঞ্জাবিতে খাঁটি বাঙালি সাজে রাজপুত্র

ফিল্মে নোরার চরিত্রটি একজন ‘র’ এজেন্টের। ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’-য়’ ‘র’ এজেন্ট নোরা পাকিস্তানের এক নৃত্যশিল্পী হিসাবে নিজেকে পরিচয় দিলেও তার আড়ালে ভারতীয় সেনার জন্য গুপ্তচরবৃত্তি করে। নোরার চরিত্রটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি। তবে সেই মহিলা গুপ্তচরের পরিচয় গোপন রেখেছেন নির্মাতারা। অনেকেই আলিয়া ভাট (alia bhatt)- এর ‘রাজি’-র সেহমতের সঙ্গে এই চরিত্রের মিল খুঁজে পাচ্ছেন। 1971 সালের ভারত-পাকিস্তানের যুদ্ধের পটভূমিকায় তৈরি হয়েছে ‘ভুজ: দ্য প্রাইড অফ ইন্ডিয়া’। এই ফিল্মে সোনাক্ষী ও নোরা ছাড়াও অভিনয় করেছেন অজয় দেবগণ (Ajay devgan), সঞ্জয় দত্ত (Sanjay dutta) প্রমুখ।


আরও পড়ুন

পর্দার নাতি ভূপালচন্দ্রের সাথে বাস্তবে প্রেম করছেন রানীমা? সপাটে উত্তর দিলেন দিতিপ্রিয়া রায়

‘লকডাউনে অনুষ্কার বলে খেলতে ব্যস্ত ছিল বিরাট’, গাভাসকরের মন্তব্য ঘিরে বিতর্ক, পাল্টা জবাব দিলেন অনুষ্কা

‘SOS kolkata’-র পর চলচ্চিত্র দুনিয়া থেকে বেপাত্তা যশ, ফিরছেন না টেলিভিশনেও

শরীরে থাবা বসিয়েছে করোনা ভাইরাস, হাসপাতালে ভর্তি কিংবদন্তি গায়ক বাপ্পি লাহিড়ী

রাজকীয় খাবারে পরিপূর্ণ ছিল নীল-তৃণার রিসেপশন, একনজরে দেখে মেনুতে কি কি পদ ছিল

খুব শীঘ্রই ভূমিষ্ঠ হতে চলেছে কারিনার দ্বিতীয় সন্তান, প্রার্থনা করতে গির্জা গেলেন রাজীব কাপুর

বাবার বয়সী এক ব্যক্তিকে দিয়ে গাড়ির দরজা খোলাচ্ছেন অভিনেত্রী কিয়ারা, ভিডিও দেখে ক্ষুব্ধ নেটিজেনরা