আইনি বিয়ের পর রুদ্রজিতের প্রথম জন্মদিন, কিভাবে সারপ্রাইজ দিলেন সুন্দরী স্ত্রী প্রমিতা!

News Desk

April 10, 2021 | 1:47 PM
blog image

রুদ্রজিত আর প্রমিতা থেকে রুমিতা। হ্যাঁ সাত ভাই চম্পা খ্যাত ধারাবাহিকের পারুল রাঘবেন্দ্রই হলেন আজকের রুমিতা। এই জুটিকে ভালোবেসে বাঙালী দর্শক এই নামকরণ করেন। অবশ্য এই ধারাবাহিকের সেট থেকে এদের প্রেম পর্ব শুরু। সাত ভাই চম্পার রুপকথার মতো প্রমিতা রুদ্রজিতের প্রেমের গল্পের কাহিনী শুরু হয়। এই ধারাবাহিক শেষ কিন্তু এখনো বাঙালি দর্শক চরিত্র গুলো ভুলতে পারেনি। বিশেষ করে বাচ্চারা এই প্রিয় জুটিকে মিস করে তাই তো লকডাউনের মাঝে জি বাংলায় যখন সম্প্রচারিত সাত ভাই চম্পা তখন সকলে মুখিয়ে থাকতো এই ধারাবাহিক দেখার জন্য।

দুজনেই তাঁদের অভিনয় দক্ষতা দিয়েই জিতে নিয়েছেন সকলের মন। আর সাফল্যের সঙ্গে এগিয়ে চলেছে তাঁদের কেরিয়ারগ্রাফ। বর্তমানে অভিনেতা রুদ্রজিত ‘জীবনসাথী’ ধারাবাহিকে অভিনয় করছেন অন্যদিকে প্রমিতা বেজায় ব্যস্ত নানান বিজ্ঞাপনের ফটোশুট আর রানী রাসমনি ধারাবাহিকে ‘অন্নদা’ চরিত্র নিয়ে। ১৪ ফেব্রুয়ারি ভালোবাসার দিনে পুরুলিয়াতে বেশ জাঁকজমক সহকারে পরিবার আর ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে রিয়েল লাইফে ঘর বাঁধলেন রুমিতা। সোশ্যাল ম্যারেজ করবেন পরের বছর তার আগেই বাগদান এবং রেজিস্ট্রি ম্যারেজ সেরে নিলেন।


ভিডিও


আরও পড়ুন :   খুব শীঘ্রই পরিবারে আসতে চলেছে নতুন সদস্য, আনন্দে বাড়িতে পার্টি করলেন টেলি অভিনেত্রী মধুবনী

আইনি বিয়ে সারার পর আর ছুটি পাননি এই জুটি। অনুষ্ঠান শেষ হতে না হতেই কলকাতায় ফিরে আসতে হয় টেলিভিশনের জনপ্রিয় জুটিকে। কারণ দুজনেই নিজেদের শ্যুটিংয়ের জন্য বেশ ব্যস্ত। তবে একে অপরকে সময় দিতেও ভোলেননি। কিছুদিন আগেই ছিল প্রমিতার জন্মদিন। আর সেদিন বাড়িতেই রাত ১২টার সময় কেক বেলুন দিয়ে সারপ্রাইজ দেন। এবার পালা প্রমিতার।

আরও পড়ুন :   সাতপাকে বাঁধা পড়লেন বরুন ধাওয়ান-নাতাসা দালাল, নবদম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের

আজ রুদ্রজিতের জন্মদিন আর আইনি বিয়ের পর স্বামীর প্রথম জন্মদিন। এই দিন অভিনেত্রী সারপ্রাইজ দিলেন অভিনেতাকে। তবে বাড়িতে নয়, হোটেলে রাত ১২টার সময় নিজের মনের মানুষকে সারপ্রাইজ দিলেন। রুদ্রজিতকে নৈশভোজের কথা বলে নিয়ে যান রেস্টুরেন্টে। অন্যদিকে রেস্টুরেন্টের কর্তৃপক্ষ অভিনেত্রীর পছন্দ মতো মোমবাতি, কেক, হার্ট শেপ বেলুন, লাল গোলাপে সাজিয়ে দিয়েছিলেন ডিনার টেবিল৷ অভিনেত্রী লাল শাড়ি আর সুন্দর করে সেজে আর রুদ্রজিত কালো শার্ট পড়ে কেক কাটলেন।

আর রুদ্রজিত কাজ থেকে ছুটি পাওয়াতে পুরুলিয়া না যেতে পারাতে কলকাতাতে ভিডিও কল এ কথা বললেন। তবে প্রতিবার এই দিন মায়ের হাতে পায়েস খেয়ে জন্মদিন উদযাপন করলেও এবারে তা না হলেও স্ত্রীর হাতে পায়েস খেয়ে জন্মদিন উদযাপন করলেন। আর এতেই খুশি রুদ্রজিত। রাতের জন্মদিনের সুন্দর মুহূর্ত শেয়ার করলেন অভিনেতা। অনেক নেটিজেন শুভেচ্ছা জানালেন বার্থডে বয়কে। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।


আরও পড়ুন

নীরবতা ভেঙে বলিউডের মাদক কান্ড নিয়ে এবার মুখ খুললেন অক্ষয় কুমার

জিতুর জন্য পাত্রী খুঁজছেন নবনীতা, নিজে দাঁড়িয়ে থেকে স্বামীর বিয়ে দিতে চান অভিনেত্রী

২০ বছর আগেই করোনার ভবিষ্যদ্বাণী ববি দেওয়ালের, করেছিলেন ঐশ্বর্যের সোয়াব টেস্টও!

বছরের শুরুতেই শেষ হয়ে গেল দীর্ঘদিনের ভালোবাসা, মৃত্যুশোকে কেঁদে ভাসালেন আলিয়া ভাট

গুঞ্জন উড়িয়ে একসঙ্গে ‘মাচা’মাতালেন যশ-নুসরত, নোংরামি বলে কটাক্ষ নেটবাসীর

বদলে গেল ভাগ্য, অমিতাভ বচ্চনের কেবিসিতে এসে কোটিপতি হয়ে গেলেন গরীব মহিলা

এক ছবিতেই মন্দাকিনী সুপারস্টার, ‘রাম তেরী গঙ্গা মৈলী’র জন্য আজও আফসোস পদ্মিনী কোলাপুরীর