আঙুলে জ্বলজ্বল করছে হীরের আংটি, চুপিসারে শোভনের সঙ্গে বাগদান সারলেন অভিনেত্রী স্বস্তিকা!

18

কখনো ইন্সটা স্টোরি তো কখনো ইন্সটাগ্রামের পাতা সব জায়গাতেই এখন শুধুই স্বস্তিকা। কথা হচ্ছে গায়ক শোভন গাঙ্গুলী ও ‘কি করে বলবো তোমায়’ বাংলা ধারাবাহিকের নায়িকা রাধিকার ইন্সটাগ্রাম পেজ নিয়ে। এখানে ‘রাধিকা’ যার আসল নাম হল স্বস্তিকা। এই লাভবার্ডসকে প্রশ্ন করলেই শুধু বলেই চলেছেন প্রেম নয়, প্রেম নয়, শুধুই বন্ধুত। এদিকে নেটিজেনরাও ছেড়ে দেওয়ার পাত্র নয়। তাঁদের কথায় এটা প্রেমের শুরু। কেনই বা বলবেন না বলুন তো!

গায়ক শোভন আজকাল প্রায় সময় স্বস্তিকার সঙ্গে ডেটে বেড়িয়ে যাচ্ছেন। শুধু যে ঘুরছেন তা নয়, ছবিও পোস্ট করা শুরু করে দিয়েছেন। স্বস্তিকাকে একদম নো মেক আপ লুকে দেখা গেছে প্রত্যেকবার, আর শোভন সেই প্রাণখোলা হাসি নিয়ে ক্যামেরার লেন্সের সামনে হাজির। আর হাসবেন নাই বা কেন? ২০২১ এই আসতে চলছে দুটো বাংলা সিনেমার কাজ। আজ্ঞে হ্যাঁ, ২০২১ এই শোভন এর দুটি গান মুক্তি পাচ্ছে। আগামী বছর ২২ জানুয়ারি মুক্তি পাচ্ছে সুরিন্দর ফিল্মসের ‘তুমি আসবে বলে’। বনি-কৌশানি কেও দেখা যাবে দীর্ঘ বিরতির পর একসঙ্গে বড় পর্দায়। পারিবারিক প্রেমের ছবি ‘তুমি আসবে বলে’। এই সিনেমার টাইটেল ট্র্যাক গেয়েছেন শোভন। এছাড়াও, দেব অভিনীত ও ধ্রুব বন্দ্যোপাধ্যায়ের নতুন ছবি ‘গোলন্দাজ’ সিনেমাতেও শোভনের গান শুনতে পাবেন দর্শকরা।

ব্যাস এই ছবি পোস্ট করতেই নেটিজেনরা ভেবেই ফেলে বাগদান মনে হয় হয়ে গেছে এই দুইজনের। কারণ স্বস্তিকার অনামিকাতে একটা এক্সট্রা আংটি জ্বলজ্বল করছে। আর অভিনেত্রী নিজেও আংটি টি ভালভাবেই প্রদর্শন করছেন। না মানে তাহলে কি ২০২০-তে বাগদান হয়ে গেল? এবার ২০২১ কি বিয়ে? নাকি এই উষ্ণ রসায়ন আরও কিছুদিন চলবে! উত্তর তো ইন্সটাগ্রাম দেবে। অবশ্য যারা কর্ণ-রাধিকার অন স্ক্রিন প্রেম দেখে অভ্যস্থ তাঁদের কাছে শোভন-স্বস্তিকা বেশ ইন্টারাস্টিং টপিক।

আরও পড়ুন:   বিয়ের পর ভাই টনির সাথে আদরমাখা মুহূর্ত কাটালেন নেহা কক্কর, তুমুল ভাইরাল ভিডিও