আচমকাই ভাঙল গাড়ির কাঁচ, একসঙ্গে বেরিয়ে বিপদে যশ-নুসরত

টানাপোড়েন শুরু হয়েছে নুসরত জাহানের সঙ্গে নিখিল জৈনের সম্পর্ক নিয়ে। সম্প্রতি জোরদার চর্চা শুরু হয়েছে এমন খবরের জেরেই। যশের সঙ্গে নুসরত সম্পর্কে জড়িয়েছেন কি না নিখিলের সঙ্গে দূরত্বের জেরে, সে বিষয়ে কোনও রকমের মন্তব্য করতে চাননি এই জুটি।

তবে তাঁদের প্রথম সিনেমার পর টলিউডের এই জনপ্রিয় জুটি আপাতত একসঙ্গে শো করতেও শুরু করেছেন। যশ, নুসরতের একসঙ্গে প্রথম শোয়ের আগেই বিপাকে পড়েন এই জুটি! জানা গেছে, সম্প্রতি আচমকাই তাঁদের গাড়ির কাঁচ ভেঙে যায় কুলগাছিতে শো করতে যাওয়ার পথে। শো করতে যাওয়ার সময় রাস্তায় চা খেতে গাড়ি থেকে নেমে দাঁড়ালে, আচমকাই দুজনের চোখে পড়ে তাঁদের গাড়ির কাঁচ ভাঙা রয়েছে বলে। সন্দিহান যশ, নুসরত দুজনেই, কীভাবে ওই ঘটনা হল তা নিয়ে।

অন্য যে গাড়িগুলি যশ এবং নুসরতের গাড়ির সঙ্গে ছিল, সেগুলির মধ্যেও কয়েকটির ক্ষয়ক্ষতি হয়েছে অল্পবিস্তর বলে খবর। এখনও কিছু জানা যায়নি কে বা কারা তাঁদের গাড়ির কাঁচ ভাঙল।

যশ, নুসরতের সম্পর্ক নিয়ে জোরদার শোরগোল শুরু হয়ে যায় ‘এসওএস কলকাতা’ মুক্তি পাওয়ার পর থেকেই। শোনা যায়, দুজনের সম্পর্কের রসায়ন ক্রমশ গাঢ় হচ্ছে সিনেমার স্ক্রিনের বাইরে। যদিও যশ স্পষ্ট জানিয়ে দিয়েছেন, তাঁকে যেন জিজ্ঞেস করা না হয় নুসরতের ব্যক্তিগত জীবনে কী হচ্ছে না হচ্ছে। অন্যদিকে ব্যক্তিগত জীবন নিয়ে যেন প্রশ্ন করা না হয় বলে স্পষ্ট করে দিয়েছেন তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রীও। নুসরত জাহানের স্পষ্ট দাবি, তিনি কেমন কী কাজ করছেন সে বিষয়ে মানুষ জিজ্ঞাসার উত্তর অবশ্যই দেবেন, কিন্তু তিনি কোনও ধরনের মন্তব্য করবেন না নিজের ব্যক্তিগত জীবন নিয়ে।