আজও দেবশ্রীকে ভুলতে পারেননি মিঠুন চক্রবর্তী, অবশেষে অভিনেত্রীকে নিয়ে মুখ খুললেন মহাগুরু

News Desk

March 27, 2021 | 5:00 AM
blog image

কিছুদিন আগেই স্টার জলসার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন-2′-এর মঞ্চে ‘মোহরা গার্ল’ রবীনা ট‍্যান্ডন (Raveena Tandon)-এর সঙ্গে তুমুল নেচেছেন মিঠুন চক্রবর্তী (Mithun chakraborty)। সঙ্গে ছিলেন দেব (Dev) ও মনামী (Monami ghosh)। কিন্তু মিঠুন সকলের নজর কেড়ে নিয়েছিলেন। বহুদিন পর ‘মহাগুরু’কে নাচতে দেখে ‘ডিস্কো ডান্সার’-এর স্মৃতিতে মজেছিল বাঙালি। তা, বলতে গেলে মিঠুন এখন খবরের শীর্ষে। সম্প্রতি তিনি যোগ দিয়েছেন বঙ্গ বিজেপিতে। কলকাতায় নিজের বোনের ঠিকানায় ভোটার কার্ড করিয়ে নিয়েছেন তিনি। সব মিলিয়ে আপাতত বাংলার বুকেই বসত করতে চলেছেন ‘ফাটাকেষ্ট’। শোনা যাচ্ছে স্ত্রী যোগিতা (yogita bali) ও ছেলে মিমো (Mimo chakraborty)-র সঙ্গেও বনিবনা হচ্ছে না মিঠুনের। তাই তিনি নিজের একটি আলাদা জগৎ তৈরী করে নিচ্ছেন ধীরে ধীরে।

আরও পড়ুন :   করোনা আটকাতে নতুন পথ দেখালো বাংলার মেয়ে দিগন্তিকা, মুগ্ধ গোটা বিশ্ব

তবে এবারের দোল নিঃসন্দেহে দারুণ কাটতে চলেছে মিঠুনের। কারণ ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র ‘-এর মঞ্চে পরপর দুই দিন বিশেষ অতিথি হয়ে আসছেন ঋতুপর্ণা (Rituparna sengupta) ও দেবশ্রী রায় (Debashree Roy)। 27 শে মার্চ অর্থাৎ দোলের আগের দিন আসছেন দেবশ্রী যিনি কিনা খুব তাড়াতাড়ি হয়তো রাজনীতিতে মিঠুনের সতীর্থ হতে চলেছেন। 28 শে মার্চ, দোলের দিন আসছেন ঋতুপর্ণা। সোশ্যাল মিডিয়ায় এই বিশেষ পর্ব দুটির প্রোমো রীতিমত ভাইরাল হয়ে গেছে। বহুদিন পর দেবশ্রী ও মিঠুনকে একসঙ্গে নাচতে দেখা গেল। ঋতুপর্ণা নাচলেন দেব-এর সঙ্গে। আবীর দিয়ে রঙ খেলতেও দেখা গেল সবাইকে।


ভিডিও


দুই অভিনেত্রী একসময় মিঠুনের নায়িকা ছিলেন। ঋতুপর্ণার সঙ্গে বাংলা ও হিন্দি মিলিয়ে পাঁচটি ছবিতে অভিনয় করেছেন মিঠুন। সেগুলি হল, ‘কালি টোপি লাল রুমাল’, ‘দাদাগিরি’, ‘হাঙ্গামা’, ‘ভাগ্যদেবতা’ এবং ‘রহমত আলী’। দেবশ্রী ও মিঠুন জুটির দুটি বিখ্যাত ফিল্ম হল ‘ত্রয়ী’ ও ‘এমএলএ ফাটাকেষ্ট’। এছাড়াও ‘যুদ্ধ’, ‘অভিমন্যু’, ‘মহাগুরু’ -তে অভিনয় করেছেন মিঠুন ও দেবশ্রী।

আরও পড়ুন :   বলিউডের মাদক যোগ নিয়ে বড়সড় তথ্য ফাঁস করলেন সুশান্তের প্রযোজক বন্ধু

তবে মিঠুনের জীবনে দেবশ্রীর ভূমিকা যে অনেকটাই তা মিঠুনের কথা শুনেই বোঝা গেল। মিঠুন বললেন, দেবশ্রীর সঙ্গে তাঁর সম্পর্ক এতটাই ভালো যে দেবশ্রীকে তিনি কখনওই ভুলবেন না। তাঁরা একসঙ্গে বাংলা ক্লাসিক গান ‘হয়তো তোমারই জন্য’-র সঙ্গে নেচে মাতিয়ে দিলেন মঞ্চ। আপামর বাঙালি মজল ‘ত্রয়ী’-র নস্টালজিয়ায়। নব্বইয়ের দশকে ‘ত্রয়ী’ রীতিমত সাড়া ফেলে দিয়েছিল টলিউডে। ‘ত্রয়ী’ ফিল্মে মিঠুন ও দেবশ্রীর জুটির মিলন চেয়েছিলেন দর্শকরা। কিন্তু তাঁদের আশাহত করে ফিল্মের শেষে মিঠুন অভিনীত চরিত্রটির মৃত্যু ঘটে। প্রেক্ষাগৃহে প্রায় প্রতিদিনই ‘ত্রয়ী’ হাউসফুল থাকত। ত্রিকোণ প্রেমের গল্প নিয়ে তৈরী ফিল্ম ‘ত্রয়ী’ সেই সময় বিগ মিউজিক্যাল হিট ছিল। এছাড়াও ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র’-এ প্রতিযোগীরা বিখ্যাত গান ‘কলকাতার রসগোল্লা নেমেছেন। গানটি দেবশ্রীর আইকনিক পারফরম্যান্সের জন্য বিখ্যাত হয়েছিল। ফিল্ম থেকে বহুদিন দূরে থাকা দেবশ্রী হয়তো এতটাও আশা করেননি। তাই সবাইকে অবাক করে দিয়ে প্রতিযোগীদের সঙ্গে পা মিলিয়ে দেবশ্রীও নাচলেন ‘কলকাতার রসগোল্লা’। এই গানে দেবশ্রীর নাচ দেখে অবাক হয়ে গেছিলেন বিচারকরাও। দীর্ঘদিন নাচ ও অভিনয় জগত থেকে দূরে থাকা দেবশ্রী এখনও ভোলেননি তাঁর নৃত্যশৈলী। বহুদিন বাদে যেন দেবশ্রীও নিজেকে খুঁজে পেলেন ‘ডান্স বাংলা ডান্স জুনিয়র সিজন-2′-এর মঞ্চে।

আরও পড়ুন :   বিয়ের মাত্র এক মাসের মধ্যে গৌরব-দেবলীনার মধ্যে বাড়ছে দূরত্ব! ভাইরাল সেই ছবি


আরও পড়ুন

মৃত্যুর আগের রাতে সুশান্তের বাড়িতে উপস্থিত ছিলেন রিয়া, প্রত্যক্ষদর্শীর বয়ানে চাঞ্চল্যকর তথ্য

টানা ৫ ঘণ্টা ম্যারাথন জেরা, NCB-র জিজ্ঞাসাবাদে হাউমাউ করে কেঁদে ভাসালেন দীপিকা পাড়ুকোন

পরিবারের আপত্তি সত্বেও ভালোবেসে মনসুর আলিকে বিয়ে করেন ব্রাহ্মণ ঘরের শর্মিলা ঠাকুর

লাল শাড়ির ফাঁকে উন্মুক্ত কোমরের খাঁজ, এবার হট লুকে নেটিজেনদের নজর কাড়লেন জবা

মদ্যপ অবস্থায় অমিতাভ বচ্চনকে চুমু খেলেন ঐশ্বরিয়া, চরম অস্বস্তিতে পড়েন বিগ বি

বাবার কোলে ছোট্ট ইউভান, ভালোবাসার আদরে রাজপুত্রকে ভরিয়ে দিলেন ঋতাভরী

পুরোনো প্রেম ভুলতে পারছেন না নেহা কক্কর! হিমাংশকে নিয়ে আজও অকপট গায়িকা