আড়াই মাস বয়স হলো ভামিকার, ছোট্ট মেয়েকে বাড়িতে রেখেই শুটিংয়ে ফিরলেন অনুষ্কা, ভাইরাল ছবি

News Desk

April 1, 2021 | 4:28 PM
blog image

সব জল্পনার অবসান কাটিয়ে গত ১১ জানুয়ারি ভূমিষ্ঠ হয়েছে বিরাট-অনুষ্কার কন্যাসন্তান। ১১ জানুয়ারি, বিকালে মুম্বইয়ের ব্রিচ ক্যান্ডি হাসপাতালে বিরুষ্কার কন্যাসন্তানের জন্ম হয়। সেদিনই নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে দু’জনেই বলেছিলেন যে, তাঁরা একটি কন্যা সন্তানের বাবা-মা হয়ে খুব খুশি। এছাড়া কিছুদিন আগেই অনুরাগীদের সঙ্গে তাঁদের মেয়ের প্রথম ছবি ও নাম ভাগ করে নেন দেশের সবচেয়ে চর্চিত দম্পতি ‘বিরুষ্কা’। সেখানেই মেয়ের নাম ঘোষণা করেন অনুষ্কা শর্মা। তাঁরা মেয়ের নাম রেখেছেন ভামিকা (Vamika)।

ছোট্ট ভামিকাকে নিয়েই আনন্দের সঙ্গে দিন কাটাচ্ছেন এই দম্পতি। ডিজাইনার ব্যাগ, দামি পোশাক বা গয়না ছেড়ে মা অনুষ্কার এখন প্রিয় সাজার জিনিস হয়েছে মেয়ের ‘বার্প ক্লথ। মাঝে মধ্যেই বার্প ক্লথ কাঁধে নিয়েই সোশ্যাল মিডিয়ায় পোজ দিয়ে ছবি দেন অনুষ্কা। নেটমহলে বিরাট ও অনুষ্কা খুবই পরিচিত মুখ। দেখতে দেখতে আড়াই মাস হয়ে গেল “ভামিকা” র বয়স। ইতিমধ্যেই কাজে ফিরেছেন অনুষ্কা। মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ফের রুপোলী পর্দায় নিজের পরিসরের জগতে ফিরলেন নায়িকা। তবে কিছুদিন আগেই দেখা গিয়েছিল করিনা কাপুর খান কাজে ফিরেছেন দ্বিতীয়বার মা হওয়ার পরে। এবার সেই তালিকায় নাম লেখালেন বিরাট ঘরনী অনুষ্কা শর্মা। বুধবার মুম্বইয়ের স্টুডিও পাড়ায় লেন্সবন্দি হলেন অনুষ্কা শর্মা। তাঁকে দেখা গেল, একটি ঢিলে ঢালা ডেনিম প্যান্ট ও সাদা টি শার্ট এবং মুখে মাস্কে। কিন্তু প্রথমে শোনা গিয়েছিল, আগামী মে মাস পর্যন্ত লাইট-ক্যামেরা-অ্যাকশন থেকে দূরে থাকবেন অভিনেত্রী, কিন্তু সকলের অজান্তে ব আচমকা সিদ্ধান্ত বদল করলেন অভিনেত্রী।


ভিডিও


ভামিকার জন্মের মাস কয়েক আগেই অনুষ্কা এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন, ‘আমি শ্যুটিংয়ে নিশ্চয়ই ফিরব, তবে আমায় এমন একটা স্টিস্টেম তৈরি করতে হবে যাতে আমি সন্তান, সংসার এবং পেশাদার জীবনের মধ্যে একটা সমতা তৈরি করতে পারি। তবে সন্তানের সকল দায়িত্ব আমরা দুজনে মিলে সমানভাবে ভাগ করে নেব। মায়ের কোনও নির্দিষ্ট ডিউটি থাকবে না, এক পরিবারের সদস্য হিসাবে একসঙ্গে সন্তানকে বড় করব আমরা।

 

তবে মা হওয়ার পরেও অনুষ্কার সুপারফিট অবতার দেখে নেটিজেনরা মুগ্ধ। কীভাবে সন্তানের জন্ম দেওয়ার পরেও এরকম ফিটনেস ধরে রেখেছেন অভিনেত্রী, সেই নিয়েও কৌতুহল প্রকাশ করেছেন নেটিজেনরা। তবে এখানে একটাই প্রশ্ন উঠে আসে, এই করোনার সময়ে ছোট মেয়েকে বাড়িতে রেখে অনুষ্কা কি করে কাজে ফেরেন এই নিয়েও তাঁকে নিয়ে ট্রোল করেছেন নেটিজেনরা। কেউ কেউ আবার অভিনেত্রীকে ‘দায়িত্বজ্ঞানহীন’ বলে কটাক্ষ করেছেন। এমনকি অভিনেত্রী নিজেও তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে মেকআপ রুম থেকে ছবি দিয়েছেন।

তবে এই মুহূর্তে বিজ্ঞাপনী শ্যুটে ফিরেছেন নায়িকা, রুপোলি পর্দায় কবে ফিরবেন অনুষ্কা, তা নিয়ে কোনও আপটেড নেই। ২০১৮ সালের ডিসেম্বরে মুক্তিপ্রাপ্ত ‘জিরো’ ছবিতে শেষবার দেখা গিয়েছিল অনুষ্কাকে। এরপর মা হওয়ার আগে বিরাটের সঙ্গে বিজ্ঞাপন করেছিলেন অনুষ্কা। তার পরেই লম্বা বিরতি। তবে অনুষ্কা প্রযোজক হিসাবে কাজ চালিয়ে গিয়েছেন লকডাউনের সময় থেকেই।আমাজন প্রাইম ভিডিও তে মুক্তি পেয়েছে অনুষ্কার প্রযোজনা সংস্থা ‘ক্লিনস্লেট ফিল্মস’-এর চর্চিত ওয়েব সিরিজ পাতাল লোক এবং এবং নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে বুলবুল। শোনা যাচ্ছে শীঘ্রই প্রযোজক অনুষ্কার নতুন সিরিজ ‘মাই’ (Mai) মুক্তি পাবে নেটফ্লিক্সে।’

আরও পড়ুন :   অভিনয় জগতে পা রেখেই বাজিমাত, নেটদুনিয়ায় ঝড় তুললেন অভিনেতা মিঠুন চক্রবর্তীর বৌমা


আরও পড়ুন

আকাশে উড়বে ছোট্ট ইউভান, ছয় মাসের জন্মদিনে উপহার রাজ-শুভশ্রীর একরত্তি খুদের

বলিউডের এইসব অভিনেত্রীরা বিয়ের আগেই গর্ভবতী হয়েছিলেন, জানুন এই জনপ্রিয় অভিনেত্রীদের নাম

বাবার ঘাড়ে পুঁচকে ইউভান, ছেলেকে হাসাতে ‘ড্যাংড্যাং’করে নাচলেন রাজ, মূহুর্তে ভাইরাল ভিডিও

‘ছেড়ে যেও না’, নাম না জানা বিরহে অঝোরে কেঁদে ভাসালেন ‘দেশের মাটি’র কিয়ান, মূহুর্তে ভাইরাল ভিডিও

ফের বোল্ড লুকে ধরা দিলেন মধুমিতা সরকার, জানা গেল নতুন প্রেমিকের পরিচয়

বেঁচে থাকতে পূরণ হয়নি স্বপ্ন, ১ লাখ গাছ লাগিয়ে সুশান্তের স্বপ্নপূরণ করলো তার ফ্যানেরা

খুব শীঘ্রই পরিবারে আসতে চলেছে নতুন সদস্য, আনন্দে বাড়িতে পার্টি করলেন টেলি অভিনেত্রী মধুবনী