আবারও একসাথে জুটি বাঁধছেন ইমন-শোভন, পুরোনো তিক্ততা ভুলে কাছে ফিরছেন এই জুটি

News Desk

July 11, 2021 | 4:42 AM
blog image

অনুগামীদের প্রতীক্ষার অবসান ঘটিয়ে বিনোদন জগতের দুই সর্বাধুনিক খ্যাতনামা সঙ্গীত শিল্পী ইমন চক্রবর্তী এবং শোভন গঙ্গোপাধ্যায় খুব শীঘ্রই জুটি বেঁধে শ্রোতাদের মুগ্ধ করতে চলেছেন। অভিমন্যু মুখোপাধ্যায় পরিচালিত “লকডাউন” ছবিতে সুরের এই দুই জাদুকর একসঙ্গে গানগাইতে চলেছেন বলে জানা গিয়েছে। এই ছবিতে ওম, রাজনন্দিনী,মানালি, আদৃত, সোহম, শ্রাবন্তীর মত হেভিওয়েট তারকাদের রূপোলি পর্দায় অভিনয় করতে খুব শীঘ্রই দেখতে পাবেন দর্শকরা।

অভিমন্যু মুখোপাধ্যায়ের পরিচালিত এই নতুন ছবিতে গান লেখার পাশাপাশি তাতে সুর দিয়েছেন শোভন গঙ্গোপাধ্যায়। “লকডাউন” নামক ছবিতে “তোমার কপালে শীতঘুম” গানে পুরুষ কন্ঠে শোভন গাঙ্গুলী নিজে এবং মহিলা কন্ঠে ইমনের সুরের জাদুতে মুগ্ধ হতে চলছেন
সঙ্গীতপ্রেমীরা। একসময়ে টলিউডের পাওয়ার কাপেল ছিলেন ইমন চক্রবর্তী এবং শোভন গঙ্গোপাধ্যায়। সেইসময়ে এই লাভ বার্ডসদের সম্পর্কটি ছিল চর্চার শীর্ষে। তাঁরা দু’জনেই একসময় খুল্লমখুল্লা প্রেম করেছেন। যদিও তাদের এই প্রেমের সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়নি।

আরও পড়ুন :   মারনরোগ ক্যানসারে আক্রান্ত রাখি সাওয়ান্তের মা, কান্নায় ভেঙে পড়লেন অভিনেত্রী

তবে সম্পর্ক ভেঙে যাওয়ার পর তা নিয়ে ইমন এবং শোভন দুজনের কেউই সোশ্যাল মিডিয়ায় এখনো পর্যন্ত কোনোপ্রকার কোনো মন্তব্য করেননি তাঁরা। তবে কিছুদিন আগেই সঙ্গীত পরিচালক নীলাঞ্জন ঘোষের সঙ্গে গাটছরা বেঁধেছেন বিনোদন জগতের জনপ্রিয় গায়িকা এবং জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগীত শিল্পী ইমন চক্রবর্তী। গায়িকা বিয়ের পর বর্তমানে নিজের স্বামী এবং শ্বশুর বাড়ির সকলকে নিয়ে সুখে সংসার করছেন। জি বাংলার পরিচালিত সবচেয়ে বড় গানের রিয়েলিটি শো “সা রে গা মা”-র মাধ্যমে শোভন গঙ্গোপাধ্যায় বর্তমানে টলিউডের অন্যতম খ্যাতনামা গায়ক হয়ে উঠেছেন।

আরও পড়ুন :   সুশান্তের কন্ঠে কৃষ্ণনামের ভক্তি, চোখে জল নেটিজেনদের, ভাইরাল ভিডিও

শোভনের সুরের জাদুতে মুগ্ধ সকলেই। গায়ক নিজের কেরিয়ার জীবনে জনপ্রিয়তা লাভের পাশাপাশি বর্তমানে ব্যক্তিগত জীবনকেও বাংলা চলচ্চিত্র জগতের অন্যতম পরিচিত মুখ অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে গুছিয়ে নিতে ব্যস্ত রয়েছেন। এই লাভ বার্ডস যদিও নিজেদের সম্পর্ককে এখনও পর্যন্ত বন্ধু বলেই সকলের সামনে তুলে ধরেছেন। তবে ইমন এবং শোভনের একসঙ্গে জুটি বেঁধে গান গাওয়ার খবরটি শুনে তাদের ফ্যানরা ভীষনভাবে আনন্দিত। তাদের অনুগামীরা বহু সময় পর পুনরায় ইমন এবং শোভনের একসঙ্গে জুটি বেঁধে গাওয়া গানের, সুরের স্বাদ আস্বাদন করার উদ্দেশে অধীর আগ্রহে অপেক্ষা করে আছেন।

আরও পড়ুন :   ১৫ বছর অতিক্রম করল সুদীপার ‘রান্নাঘর’, দারুন জমজমাটি মহোৎসব চলছে ৭ দিন ধরে


আরও পড়ুন

একাধিক নারীর সঙ্গে সম্পর্ক, তবুও ‘সাধু’ রাজেশ খান্না, বদনামের ভাগী হয়েছিলেন শুধু ডিম্পল কাপাডিয়া!

কাউকে না জানিয়েই সাত পাকে বাঁধা পড়লেন ‘কে আপন কে পর’ এর অভিনেতা, শুভেচ্ছা বার্তা নেটিজেনদের

৩৭ বছরের ছোট ছাত্রীকে চুপিসারে বিয়ে করলেন এই বলিউড অভিনেতা! ভাইরাল ছবি

‘আমার এত মেয়ের সঙ্গে রিলেশন ছিল যা গুনে শেষ করতে পারবেন না’ বললেন নোবেল

কাছে নেই শুভশ্রী, মুখ বুজে বাবার অত্যাচার সহ্য করছে পুঁচকে ইউভান, তুমুল ভাইরাল ভিডিও

‘প্রতিযোগীদের দুঃখের গল্প শুনিয়ে টিআরপি বাড়াচ্ছে ইন্ডিয়ান আইডল’, বিস্ফোরক অভিযোগ সোনুর

২০০ পর্ব পার করল ধারাবাহিক মিঠাই, শুটিং সেটে কেকে কেটে আনন্দে মাতলেন মোদক পরিবার