আবারও বিতর্কের শীর্ষে ‘ইন্ডিয়ান আইডল’, এক গায়িকা যৌন হেনস্থার অভিযোগ তুললেন বিচারক অনু মালিকের ওপর

News Desk

July 1, 2021 | 8:29 AM
blog image

ভারতের একটি জনপ্রিয় সংগীত রিয়েলিটি শো হলো ‘ইন্ডিয়ান আইডল’। এই শো তে দেশের বিভিন্ন প্রান্ত থেকে সঙ্গীত শিল্পীরা নিজেদের গান এর প্রতিভা তুলে ধরার সুযোগ পায়। জনপ্রিয়তার নিরিখেও এই শো টি শীর্ষে রয়েছে। ২০০৪ সাল নাগাদ শুরু হয় এই শো এবং বর্তমানে এটির ১২ তম সিজন চলছে।‌ তবে জনপ্রিয়তার পাশাপাশি বেশ কয়েকবার বিতর্কেও জড়িয়েছে এই শো।

বিখ্যাত বলিউড সিঙ্গার অনু মালিক প্রথম থেকেই এই শো এর বিচারকের ভূমিকায় ছিল। কিন্তু ২০১৮ সালে বিচারকের পদ ছেড়ে দেন তিনি। ২০১৮ সালে তার বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ ওঠায় তিনি এই দায়িত্ব থেকে অব্যাহতি নেন। সেরকমই এই সিজনে ফের একবার বিতর্কের জন্ম দিয়েছে এই বিখ্যাত সঙ্গীত রিয়ালিটি শো। ‌ জনপ্রিয় গায়িকা সোনা মহাপাত্র অনু মালিকের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনে বলেছেন,’লোকটি বিকৃত মানসিকতার।’ গায়িকার পক্ষ থেকে এরূপ কথা শোনার পর ফের একবার বিতর্ক শুরু হয়েছে এই বিখ্যাত রিয়েলিটি শো কে নিয়ে।

আরও পড়ুন :   ‘সর্বত মঙ্গল রাধে’গানে অসাধারন নেচে তাক লাগালেন সৌরভ গাঙ্গুলির কন্যা, তুমুল ভাইরাল ভিডিও

গায়িকা রীতিমতো ক্ষিপ্ত হয়ে রয়েছেন অনু মালিকের বিরুদ্ধে। অভিযোগ তোলার পাশাপাশি তিনি দাবি করেন ‘ইন্ডিয়ান আইডল’ বাতিল করার। তবে ঠিক কি করেছেন অনু মালিক যার বিরুদ্ধে চড়াও হয়েছেন গায়িকা?

আরও পড়ুন :   মহালয়ায় ‘লাস্যময়ী' মা দুর্গা সেজে নেটদুনিয়ায় চরম ট্রোলড নুসরাত জাহান

একবার বিখ্যাত সঙ্গীত শিল্পী শ্বেতা পন্ডিত সংগীতশিল্পী অনু মালিকের বিরুদ্ধে টুইট করে অভিযোগ করেন যে,’অনু মালিক একজন শিশু যৌন নির্যাতনকারী। আমার যখন বয়স ১৫ বছর, তখন আমায় যৌন হেনস্থা করেন অনু মালিক। উনি আমার শরীরের বিভিন্ন জায়গায় হাত দিয়েছিলেন। শুধু এখানেই শেষ নয়, আরো একজন বিখ্যাত সঙ্গীত শিল্পী নেহা ভাসিন টুইট করেন যে,’তখন ক্যারিয়ারের জন্য খুব স্ট্রাগল করছিলাম। আমার তখন বয়স ছিল ২১ বছর। একটি স্টুডিওতে আমার সিডি তাকে দিতে গিয়েছিলাম যদি আমার গান শুনে একটু সুযোগ দেন আমাকে। তখন বেশ অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হয়েছিলাম আমি। আনুমানিক আমার সামনে সোফায় শুয়ে ছিলেন এবং তিনি যে ধরনের কথা বলছিলেন তাতে আমি অস্বস্তি বোধ করছিলাম। তিনি আমার চোখ নিয়ে নানা রকমের কুমন্তব্য করেন। এরপর সেখান থেকে কোনো রকমে পালিয়ে আসি আমি। এছাড়াও তিনি আমাকে প্রায়ই ম্যাসেজ ও ফোন কল করতেন কিন্তু আমি কোনোদিনই তার ম্যাসেজ ও ফোন কলের উত্তর দেইনি।’

আরও পড়ুন :   'যদি সঠিক পথে হাঁটা যায়, তবে একটা জীবনই যথেষ্ট', কি বোঝাতে চাইলেন শ্রাবন্তী?


আরও পড়ুন

ইনস্টাগ্রামে নিজেদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন রাজা ও মধুবনী

লাল শাড়ির ফাঁকে উন্মুক্ত কোমরের খাঁজ, এবার হট লুকে নেটিজেনদের নজর কাড়লেন জবা

আমি কখনো ড্রাগ নিইনি কিন্তু সুশান্তকে অনেকবার ড্রাগ নিতে দেখেছি, NCB-কে জানাল শ্রদ্ধা কাপুর

চন্ডীতলায় শুরু ভোটের প্রচার, লক্ষ্য সোনার বাংলা, মমতা সরকারকে টুইটে আক্রমণ যশের

এক বছরের মধ্যেই সম্পর্কে চিড়, তৃতীয় নং বিয়েও ভাঙতে চলেছে অভিনেত্রী শ্রাবন্তীর!

পরিনতি পেল দীর্ঘদিনের ভালোবাসা, সাতপাকে বাঁধা পড়লেন নীল ভট্টাচার্য ও তৃনা সাহা

হাতে শাখাপলা, সিঁথিতে সিঁদুর, পদবী বদল, সমস্ত কিছুর পরেও অভিনেত্রী নুসরাত বললেন ‘বিবাহিত নই’