আবার একসাথে শোভন-ইমন, অতীতকে পিছনে ফেলে নতুনের আশায় ‘লকডাউন’-এ ফিরলেন এই জুটি

News Desk

April 19, 2021 | 3:13 PM
blog image

করোনা নামক মারণ ভাইরাস সারা বিশ্বকে ঘরবন্দি করে রেখেছিল। করোনা প্রত্যেকটি মানুষের জীবন থেকে কিছু না কিছু কেড়ে নিয়েছে। লকডাউনে বহু মানুষ তাদের কাজ হারিয়েছেন। কিন্তু এখানে করোনার সময়ের লকডাউনের কথা বলা হয়নি। এখানে একটি নতুন বাংলা ছবির নাম দেওয়া হয়েছে ‘লকডাউন’ ।

এবার এই নতুন ছবি লকডাউন নিয়ে আসতে চলেছে নতুন চমক। এই ছবির পরিচালনা করছেন অভিমন্যু মুখোপাধ্যায়। এই ছবিতে দেখা যাবে অভিনেতার ভূমিকায় সোহম ও অভিনেত্রীর ভূমিকায় শ্রাবন্তীকে। দুই মেরুর হয়েও একই পর্দায় কাজ করবেন এই দুজন। এছাড়াও এই ছবিতে অভিনয় করবেন আদৃত, রাজনন্দিনী, এবং ওম।


ভিডিও


তবে এই ছবির সংগীত পরিচালনায় দেখা যাবে টলিউডের ইয়াং গায়ক শোভন গঙ্গোপাধ্যায়কে। এই ছবিতে ‘তোমার কপালে শীতঘুমে’ গানটি শোভনের লেখা এবং সুরও এই তরুন গায়কের। এই ছবিতে শুধু এই গানটিই থাকবে। গানটি থাকছে শোভনের ভার্সন ও ইমনের ভার্সনে। অবশ্য এই কাহিনী থেকেই বোঝা যাচ্ছে যে সম্পর্ক এবং কাজকে কখনও এক করে দেননি শোভন গঙ্গোপাধ্যায় এবং ইমন চক্রবর্তী। কাজ কাজের জায়গায় তাই প্রফেশনকে ঠিক রাখার জন্য আবারও শোভনের কম্পোজিশনে গান গাইতে চলেছেন জনপ্রিয় গায়িকা ইমন।

গায়িকা ইমন বিয়ে করেছেন নীলাঞ্জনাকে। বর্তমান কাজের দিকে মন দিয়েছেন গায়িকা। আর তাই অতীতের সমস্ত ঘটনাকে ভুলে আবার পর্দায় ইমন ও শোভন সহকর্মী। অপরদিকে গায়ক শোভন ম্পর্কের কথা স্বীকার করেছেন স্বস্তিকা দত্তের সঙ্গে।এখন কেউ দুই জুটিই নিজেদের সঙ্গে সময় কাটাতে ব্যাস্ত। অতীতকে ভুলে নিজেদের নতুন জীবনসঙ্গী নিয়ে বেশ ভালোই আছেন দুই সেলিব্রিটি জুটি। এযাবরে তাদের কম্পোসিশনে নতুন গান শোনার পালা।

আরও পড়ুন :   বিয়ে করে ক্লান্ত নীল-তৃনা, বিয়ের পর স্বামীর সঙ্গে শ্বশুর বাড়িতে এলেন নববধূ তৃনা


আরও পড়ুন

মান অভিমান ভুলে অনেকটা কাছাকাছি গুনগুন-সৌজন্য, ভাইরাল অন্তরঙ্গ মুহূর্তের ভিডিও

বেঁচে থাকতে পায়নি প্রতিভার মূল্য, মৃত্যুর পরে অভিনয় জগতের সবোর্চ্চ সম্মান পাচ্ছেন সুশান্ত

মোটা চেহারার জন্য চরম ট্রোলড শুভশ্রী, লাইভ ভিডিওতে মোক্ষম জবাব দিলেন অভিনেত্রী

উন্মুক্ত বক্ষ বিভাজিকা, সাদা পোশাকে বোল্ড লুকে নোরা ফাতেহি! নায়িকার হটনেসে মুগ্ধ ভক্তরা

বহুমূল্য স্পিকার অর্ডার করে কি ডেলিভারি পেলেন মিমি! টুইটারে ক্ষোভ সাংসদ-অভিনেত্রীর

আদরে বোনের বিয়েতে কলকাতায় সুস্মিতা সেন, প্রেমিককে শেখালেন বিয়ের পিঁড়ি ধরা

মমতা মুখ্যমন্ত্রী থাকলে বাংলার উন্নতি হবে, প্রচারে এসে সাফ জানালেন জয়া বচ্চন