আবার বক্স অফিসে দেব বনাম জিৎ টক্কর, পুজোর সময় ‘বাজি’ লড়বেন দুই সুপারস্টার

News Desk

July 10, 2021 | 3:20 AM
blog image

করোনা অতিমারীর কারণে প্রায় এক বছর ধরে অধিকাংশ প্রেক্ষাগৃহ বন্ধ রয়েছে। কোনো কোনো মাল্টিপ্লেক্স খুললেও তাতে মানতে হচ্ছে করোনা বিধি ও সামাজিক দূরত্ব। ফলে ওটিটি প্ল‍্যাটফর্ম ফিল্মজগতের কাছে একটি বড় ভরসা হয়ে দাঁড়িয়েছে। বলিউডের অধিকাংশ ফিল্ম ওটিটি -তে রিলিজ করা হচ্ছে। কিন্তু টলিউডে এসভিএফ আবারও ঝুঁকি নিয়ে ফেলল।

সম্প্রতি প্রযোজনা সংস্থা এসভিএফ-এর তরফে পাঁচটি ফিল্মের হল রিলিজের তারিখ ঘোষণা করা হয়েছে। ফিল্মগুলি হল ‘মুখোশ’, ‘একান্নবর্তী’, ‘এক্স ইকুয়াল টু প্রেম’, ‘কাকাবাবুর প্রত্যাবর্তন’, ‘গোলন্দাজ’, ‘টনিক’। এর মধ্যে ‘গোলন্দাজ’, ‘টনিক’-এর নায়ক দেব (Dev)। এসভিএফ আশা করছে পুজোয় এই দুটি ফিল্ম বক্স অফিসে সুপারহিট হবে।

অপরদিকে জিৎ (jeet) অভিনীত ‘বাজি’ রিলিজ করতে পারে পুজোর সময়, অন্তত এখনও অবধি এমনটাই শোনা যাচ্ছে। টলিউডের ধারণা, পুজোর সময় দেব ও জিৎ-এর টক্কর বক্স অফিসে আসবে সাফল্য। অতীতেও একই দিনে দেব অভিনীত ‘পাগলু’ ও জিৎ অভিনীত ‘শত্রু’ মুক্তি পেয়েছিল। দুটি ফিল্মই বক্স অফিসে যথেষ্ট সফল হয়েছিল। কিন্তু অতীত তো অতীতই।

চিকিৎসকদের মতে, পুজোর সময় আছড়ে পড়তে চলেছে করোনার তৃতীয় ঢেউ। ফলে প্রশাসন ও পুজো কমিটিগুলি আগাম সতর্কতা অবলম্বন করছে। কুমোরটুলিতেও এই বছর দূর্গামুর্তির বায়না যথেষ্ট কম। এই পরিস্থিতিতে দাঁড়িয়ে এসভিএফ কর্তৃপক্ষের এই সিদ্ধান্তকে কি দূরদর্শিতার পরিচয় বলা যায়? অনেকেই হয়তো প্রেক্ষাগৃহে পপকর্ন খেতে খেতে ফিল্ম দেখার রোমাঞ্চকে মিস করছেন। কিন্তু এই রোমাঞ্চ উপভোগ করতে গিয়ে আবারও করোনা সংক্রমণের ঢেউ বেলাগাম হোক, তা কেউ চান না। সুতরাং ওটিটি প্ল‍্যাটফর্মে ফিল্ম রিলিজ দর্শকদের অনেক সেফ রাখবে। তাঁরা বাড়িতে বসেই তাঁদের প্রিয় তারকাদের ফিল্ম দেখতে পাবেন। কিন্তু ওটিটির পথে না হেঁটে ফিল্মের হল রিলিজ করিয়ে যথেষ্ট রিস্ক নিতে চলেছেন নির্মাতারা।

আরও পড়ুন :   প্রকাশ্যে নেহাকে শাড়ি পরিয়ে দিলেন রেখা, উপহার পেয়ে আত্মহারা গায়িকা