‘আমার মুখটাই অদ্ভুত সব চরিত্রের সাথেই মানায়’, ইন্দিরা গান্ধীর লুকে ভাইরাল অভিনেত্রী শ্রীলেখা মিত্র

News Desk

July 13, 2021 | 8:29 AM
blog image

কয়েকদিন আগেই প্রকাশিত হল সুশান্ত ঘোষ পরিচালিত ‘ন্যায়-দা জাজমেন্ট ডে’ এর ফার্স্ট লুক। যা দেখে রীতিমতো শোরগোল পড়ে গেছে নেট দুনিয়ায়। কিন্তু কি ছিল এই ফার্স্ট লুকে? কেনই বা তাকে ঘিরে এত বিতর্ক? এই ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করছেন টলিউডের অন্যতম জনপ্রিয় ও বিতর্কিত অভিনেত্রী শ্রীলেখা মিত্র। শ্রীলেখার লুক নিয়েই নেটিজেনদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়।

সাদা রঙের শাড়িতে তার মধ্যে ইন্দিরা গান্ধীকে খুঁজে পেয়েছেন নেটিজেনরা। যদিও তার পেছনে টালির চালের বাড়ি দেখা যাওয়ায় অনেকের মনে হয়েছে তার অভিনীত চরিত্রটি ইন্দিরা গান্ধী ও মমতা ব্যানার্জির মিশেলে তৈরি। তবে শ্রীলেখা মিত্রের চরিত্র নিয়ে পরিচালক সুশান্ত ঘোষ আলাদা করে কিছু না বললেও এই ছবিটি যে রাজনৈতিক প্রেক্ষাপটের উপর তৈরি হয়েছে তা তিনি আগেই জানিয়েছেন।

আরও পড়ুন :   করোনা আবহে স্বস্তি দিয়ে দাম কমলো সোনার, জানুন আজকের বাজারমূল্য

এই সিনেমাটি হিন্দি ভাষায় তৈরি হবে। তবে এই ছবিতে যে ইতিহাসের বেশ কিছু চরিত্রকে দেখা যাবে তাও বলেন পরিচালক। তবে নেটিজেনদের মতে এই ছবির ট্রেলার স্পষ্ট বলে দিচ্ছে এই ছবিতে মুখ্যমন্ত্রীর ভাইপো তথা তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দোপাধ্যায়ের ছায়া নিয়ে তৈরি একটি চরিত্র আছে।

আরও পড়ুন :   পুজোর আগে সোনা কেনার সুবর্ণ সুযোগ, অনেকটা সস্তা হয়ে গেলো সোনার দাম, জানুন বাজারদর

এই ছবিতে শ্রীলেখার পাশাপাশি অভিনয় করতে দেখা যাবে বলিউড অভিনেতা অখিলেন্দ্র মিশ্র, রবিন দাস, রাজীব গৌর সিং, পায়েল রায়, শাহিদুর রহমান প্রমুখ শিল্পীরা। তবে নিজের চরিত্র নিয়ে বেশ আত্মবিশ্বাসী অভিনেত্রী শ্রীলেখা মিত্র তিনি বলেন মন্ত্রীর চরিত্রে অভিনয় করাটাকে খুবই উপভোগ করছেন তিনি। এমনকি তিনি এও বলেন তার মুখটা এমনি যে কোন চরিত্রে মানিয়ে যায় তাকে। এবার এই ছবির মূল গল্প কাকে বা কাদেরকে নিয়ে কিংবা ঠিক কোন কোন ব্যক্তিত্বদের ছাপ দেখা যাবে ছবির চরিত্রের মধ্যে তাতো সময় বলবে।

আরও পড়ুন :   গাড়ি, বাড়ি, সরকার সব বদলেছে, বদলায়নি শুধু প্রেম’, গর্ভবতী স্ত্রীর সঙ্গে ছবি শেয়ার করে বললেন রাজা গোস্বিমী