আমি অরিজিৎ সিংয়ের প্রথম পক্ষের বউ নই’, মুখ খুললেন জনপ্রিয় গায়িকা রূপরেখা ব্যানার্জি

অরিজিৎ সিংকে বর্তমান বলিউড সংগীতের বাদশা বলে মনে করেন অনেকেই। ২০০৫ সালে টেলিভিশন রিয়ালিটি শো ফেম গুরুকুল থেকে তাঁর উত্থান। আর এখন তাঁর কণ্ঠ জয় করেছে শ্রোতাদের হৃদয়। তাঁর কণ্ঠে বুঁদ হয়ে থাকে কাশ্মীর থেকে কন্যাকুমারী। তাঁর গানের ভঙ্গিমা প্রেমে ফেলেছে বহু মহিলাকেই। আর ভরা কনসার্টে তাঁর গান শোনার আকর্ষণ থেকে কেউই বাদ যেতে চান না।

বর্তমানে ভারতের সমস্ত বিখ্যাত গায়কদের তালিকায় শীর্ষে আছেন সুর সম্রাট অরিজিৎ সিং। শুধু ভারত বর্ষ নয় তিনি এখন পৃথিবীর বুকে রাজ করছেন। অরিজিৎ সিং এর কন্ঠের প্রশংসা যতই করি কম হয়ে যায়। আসলে তিনি সমস্ত প্রশংসার ঊর্ধ্বে।

বিভিন্ন সময়ে তিনি অনেক বিতর্কের মুখেও পড়েছিলেন, কিন্তু কোনকিছুই তাঁর জীবনে কোনও প্রভাব ফেলতে পারেনি, সে যাই হোক ক্যারিয়ার হোক বা নিজের ব্যক্তিগত জীবন হোক। কিন্তু জানেন কি! এত নাম, টাকা তাঁর মনের সরলতাকে এতটুকুও গ্রাস করতে পারেনি। তবে লাইমলাইটে থাকতে কোনওদিনই পছন্দ করেন না তিনি। ছিমছাম, সিধেসাধা জীবনই সবসময় পছন্দ তাঁর। ব্যক্তিগত জীবন নিয়ে তিনি বরাবরই প্রচারবিমুখ।

এবার আসি তার বিষয়ে একটি অন্য গল্পে। জানেন কি অরিজিৎ সিং এর বাস্তব জীবন বেশ নস্টালজিক। জানেন কি! অরিজিৎ এর বর্তমান স্ত্রী, যিনি অরিজিৎ এর ছোটবেলার বন্ধু ছিলেন, কোয়েল তাঁর দ্বিতীয় নম্বর স্ত্রী। তবে কোয়েলর আগেও একবার বিয়ে করেছিলেন অরিজিৎ। সেই বিয়ে এক বছরও টেকেনি তাঁর। তারপর প্রথম স্ত্রীকে ডিভোর্স দিয়ে ২০১৪ সালের জানুয়ারিতে কোয়েল রায়কে বিয়ে করেন অরিজিত। কিন্তু অরিজিতের প্রথম স্ত্রী কে?

এর আগে বহু সংবাদমাধ্যমে একাধিকবার দাবি করা হয়েছিল যে অরিজিৎ এর প্রথম স্ত্রীর নাম রূপরেখা বন্দ্যোপাধ্যায়। এমনকি উইকিপিডিয়াতেও তেমনটাই দাবি করা হয়, যে ২০১৩ সালে অরিজিতের সঙ্গে নাকি গাঁটছড়া বেঁধেছিলেন রূপরেখা। হ্যাঁ, ফেম গুরুকুল রিয়ালিটি শো-র বিজেতা রূপরেখার সঙ্গেই নাকি সাত পাকে বাঁধা পড়েছিলেন অরিজিৎ।

অবশেষে এই জল্পনায় জল ঢেলে রূপরেখা পরিষ্কার জানিয়ে দেন যে, ‘না, তিনি অরিজিৎ সিং-এর প্রথম পক্ষের স্ত্রী নন। এই ঘটনা অনেকদিন ধরে চলে আসছে, প্রথমে ভেবেছিলেন সেলেবদের সঙ্গে এরকমটা ঘটেই থাকে। তাই গুরুত্ব দেননি কিন্তু দিন দিন এটা বেড়েই চলেছে, তিনি নিজেও গায়ক অরিজিৎ সিং এর ভক্ত। অরিজিৎকে ভীষণভাবে শ্রদ্ধা করেন তিনি , তবে এসব কথা সম্পূর্ণ ভ্রান্ত। দয়া করে অরিজিৎ এর সঙ্গে তাঁর নাম জড়ানো বন্ধ করুন আপনারা।’ রূপরেখা স্পষ্ট জানান, তিনি ২০১০ সালে কলকাতার ছেলে নলীনাক্ষ ভট্টাচার্যকে বিয়ে করেন। ১১ বছর ধরে তাঁর সঙ্গেই সুখে সংসার করছেন তিনি। তিনি জীবনে একবার মাত্রই বিয়ে করেছেন। অরিজিত সিংয়ের সঙ্গে তিনি রিয়ালিটি শো ‘ফেম গুরুকুল’-এ অংশগ্রহণ করেছিলেন, এতটুকুই তাঁদের সম্পর্ক।