‘আমি তোমার সাথে সহমত’, এই প্রথম প্রকাশ্যে এল যশ-নুসরাতের কথোপকথন, ভাইরাল ছবি

News Desk

July 15, 2021 | 4:39 AM
blog image

সম্প্রতি অভিনেত্রী তথা সাংসদ নুসরাত জাহানের গর্ভাবস্থায় শোনা গিয়েছিল এক বিরাট জল্পনা। অভিনেত্রীর মা সবার সাথে জড়িয়ে গিয়েছিলেন অভিনেতা যশ। সকলেরই বদ্ধমূল ধারণা হয়ে গিয়েছিল যেই সন্তানের পিতা অভিনেতা যশ। সম্প্রতি একে অপরের সঙ্গে নেট মাধ্যমে প্রকাশ্যে কথোপকথন শুরু করেছিলেন তারা। এরপরই আবারও তাদের আক্রমণ করেননি নাগরিকরা। যেন মনে হচ্ছিল তারা নিজেদের মধ্যে সম্পর্কটাকে খুব স্বাভাবিকভাবেই এগিয়ে নিয়ে যাচ্ছেন।

কিছুদিন আগে একবার একে অপরের তুলে দেওয়া ছবি নিজেদের ইনস্টাগ্রাম একাউন্টে পোস্ট করেছেন যশ-নুসরত। আবার একই জায়গার ছবি পোস্ট করেছেন একই সময়ে তবে একে অপরের সঙ্গে ছবি দেননি কোনও তারকাই। এমনকি একে অপরের ছবিতে কোন কমেন্টও করেননি। কিন্তু এ বার নেটাগরিকদের চমকে দিলেন নুসরত। যশের সোশ্যাল মিডিয়া পোস্টে কমেন্ট করে একে অপরের সঙ্গে কথোপকথনে জড়িয়ে পড়েন তারা।

আরও পড়ুন :   মর্মান্তিক ঘটনা! বিয়ের আসরে কাঁদতে কাঁদতে মারা গেল কনে

নিজের একটি ছবি পোস্ট করে যশ ক্যাপশন দিয়েছিলেন , “সব থেকে বড় জ্ঞান হল, নিজের অজ্ঞানতাকে স্বীকার করা।’ অভিনেত্রী নুসরাত সেই ছবিতে কমেন্ট করেন, ‘তোমার সঙ্গে একশো শতাংশ সহমত আমি।’ তার জবাবে যশ লিখলেন, ‘আমায় বলো।’ বলে তিনি একটি হাসির ইমোজি জুড়ে দেয়।

তবে মনে রাখতে হতো তারা কথা বলছিলেন নেট মাধ্যমে। এতোটুকু কথার পর তাদের কথাবার্তা থেমে গেলেও থামেনি নাগরিকদের মন্তব্য। তাঁদের মতে, পাশাপাশি বসে একে অপরের সঙ্গে কথা বলছেন যশরত। শুধু তাই নয়, একাধিক নেটাগরিক তারকাদের পরামর্শ দিলেন, তাঁরা যেন আর লুকিয়ে রাখার চেষ্টা না করেন। কেউ আবার নুসরতের চরিত্র নিয়েও কথা বলতে ছাড়েনি। ‘গায়ে পড়া’, ‘নির্লজ্জ’, কিছুই বলতে বাদ রাখলেন না কয়েক জন নেটাগরিক। আবার যশকে কথা শুনিয়ে দিলেন নুসরতের মন্তব্যের জবাব দেওয়ার জন্য। জনৈক নেটাগরিকের বক্তব্য, ‘আপনাদের ব্যাপারে আমরা কিন্তু সব জানি!’ যেন যশের লেখার পরিপ্রেক্ষিতেই এই উত্তর।

কিন্তু নুসরত এই সমস্ত দিকে মন না দিয়ে নিজের নিয়ম মতো জীবন যাপন করছেন। তিনি সন্তানকে ভাল রাখার চেষ্টা করে চলেছেন। তার জন্য নিজেকে ভাল রাখছেন তিনি। আর তার প্রমাণ ইনস্টাগ্রামে অভিনেত্রীর পোস্ট করা একাধিক স্টোরি, ছবি এবং ভিডিয়ো।


আরও পড়ুন

অতীত ভুলে নতুন জীবনে পা দিলেন শ্রাবন্তী, অভিনেত্রীকে শুভেচ্ছা জানাল তৃতীয় স্বামী রোশন

মাঝরাতে দিল্লির রাস্তায় বেধড়ক মার খেলেন অজয় দেবগণ! ভাইরাল ভিডিও নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া

সোশ্যাল মিডিয়ায় দেখা মিলল বিরল প্রজাতির প্রানী, মুহূর্তে ভাইরাল হল ভিডিও!

দিদির কোলে বেড়ে ওঠছে ছোট্ট ইউভান, ছেলের ছবি শেয়ার করলেন বাবা রাজ চক্রবর্তী

সদ্যোজাত দুধের শিশুকে বাড়িতে রেখে হুল্লোড় পার্টিতে মত্ত করিনা বেগম! ভাইরাল ভিডিও

চিনতে পারেন কে ইনি? ছোট থেকেই সুইমিং পুলের প্রতি গভীর ভালোবাসা এই অভিনেত্রীর

ফের একবার ভালোবাসায় ধোঁকা খেলেন মধুমিতা! ভাঙা মন নিয়ে শেয়ার করলেন ভিডিও