‘ আমি নিখিলের সঙ্গে সহবাস করেছি, বিয়ে নয়’! এবার মুখ খুললেন অভিনেত্রী নুসরত জাহান

News Desk

June 9, 2021 | 4:08 PM
blog image

সারা স্যোশাল মিডিয়া এখন সরগরম হয়ে রয়েছে টলিউড অভিনেত্রী নুসরাতের মা হওয়ার খবরে। অনেকের মনেই প্রশ্ন জেগেছে কার সন্তানের মা হতে চলেছেন নুসরাত? নিখিলের সাথে তিনি অনেক দিন থাকেন না। তবে বর্তমানে তিনি যশের সাথেই থাকছেন। কিন্তু এই মা হওয়ার খবর নিয়ে যশ বা নুসরাত কেউই মুখ খোলেননি। এদিকে নিখিল নুসরাতের দিকে ছুঁড়েছেন একের পর এক অভিযোগের তীর। তবে এবার এই সব কিছু নিয়ে মুখ খুললেন নুসরাত নিজেই।

আরও পড়ুন :   বৈবাহিক জীবনের একমাস পূর্তি, স্বামীর সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি শেয়ার করলেন অভিনেত্রী সায়ন্তনী

তিনি বলেন তার সাথে কোনোদিন নিখিল জৈনের বিয়ে হয়নি। তারা শুধুমাত্র লিভ ইন রিলেশনশিপে ছিলেন। তারপর তিনি এও বলেন তুরস্কে তাদের আইন মেনে বিয়ে হয়নি তাই দেশের আইন অনুযায়ী তাদের বিয়ে অবৈধ। অন্যদিকে তিনি এও বলেন হিন্দু মুসলিম বিয়ের ক্ষেত্রে যে বিশেষ নিয়ম মানা হয় সেটাও মানা হয়নি তাদের বিয়েতে। সুতরাং বিয়ে হয়নি তাদের।


ভিডিও


আরও পড়ুন :   মদন মিত্রের পাশে ‘কৃষ্ণকলি’র শ্যামা, তৃণমূলের হয়ে প্রচারে নামলেন তিয়াসা রায়, তুমুল ভাইরাল ভিডিও

এরপরেই তিনি বলেন ‘আমি কোনোদিন কারোর ক্রেডিট কার্ড ব্যবহার করিনি কিন্তু যিনি নিজেকে বড়লোক বলে দাবি করছেন এবং আমি তাকে ব্যবহার করছি বলছেন তিনি অবৈধভাবে আমার ব্যাঙ্ক অ্যাকাউন্ট থেকে টাকা তুলেছেন। এমনকি বিবাহ বিচ্ছেদ হওয়ার পরেও নিখিল আমার ব্যাঙ্ক থেকে টাকা তুলেছেন। এই বিষয়ে আমি পুলিশের কাছে অভিযোগ করেছি। খুব শিগগিরই পুলিশ পদক্ষেপ নেবেন’।

তিনি আরও বলেন নিখিলের বাড়িতে এখনও তার জামাকাপড়, ব্যাগ, গয়না আছে। তারপর নিখিলকে কটাক্ষ করে অভিনেত্রী বলেন ‘বড়লোক বলেই এক মহিলার উপর আঘাত হানা যায় না। আমি কঠোর পরিশ্রমের মধ্যে দিয়ে নিজের পরিচয় তৈরি করেছি।’ যদিও নিজের মা হওয়ার খবর নিয়ে কিছুই বলেননি অভিনেত্রী। যদিও নিখিলকে কটাক্ষ করে নুসরাতের এমন বক্তব্য তার মা হওয়ার জল্পনাকে আরও উস্কে দিল বলেই মনে করছেন অনেক।

আরও পড়ুন :   শুভশ্রীর ইনস্টাগ্রাম লাইভে আচমকা এন্ট্রি নিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী, অভিনেত্রীকে প্রশংসায় ভরালেন রোশন


আরও পড়ুন

খুব শীঘ্রই আসতে চলেছে সুখবর, দ্বিতীয় সন্তানের বাবা হচ্ছেন জনপ্রিয় কমেডিয়ান কপিল শর্মা

‘রাধে রাধে’ গানে রোমান্টিক নাচ করলেন কৃষ্ণকলির শ্যামা-নিখিল, ঝড়ের গতিতে ভিডিও ভাইরাল

বিয়ে-আইবুড়ো ভাত একইসঙ্গে! নববধূর সাজেই প্রথম আইবুড়ো ভাত খেলেন অভিনেত্রী প্রমীতা চক্রবর্তী

শ্রাবন্তীর তৃতীয় স্বামীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন শ্রাবন্তী-পুত্র অভিমন্যু!

নাচতে গিয়ে ছিঁড়ে গেল ব্লাউজ, রেগে আগুন অভিনেত্রী রাখি সাওয়ান্ত, মুহূর্তে ভাইরাল ভিডিও

আবির চ্যাটার্জির ব্যক্তিগত জীবন কেমন? চিনে নিন অভিনেতার স্ত্রীকে, রইলো ছবি!

শিব ঠাকুরের ছবি না পাঠিয়ে অসহায় মানুষের সাহায্য করুন: গরিবের ভগবান সোনু সুদ