আশা ভোঁসলে রেগে গিয়ে হিমেশকে চড় মারতে চেয়েছিলেন ! তারপর যা হল

News Desk

June 8, 2021 | 2:20 PM
blog image

হিমেশ রেশমিয়া (Himesh reshmiya) যতই ‘লেটস রক’ বলে চেঁচান না কেন, আশা ভোঁসলে (Asha bhonsle)-এর কাছে কিন্তু একদম জব্দ। আশা হিমেশের উপর একবার এতটাই রেগে গিয়েছিলেন যে বলেছিলেন হিমেশকে চড় মারবেন।

‘আশিক বানায়া আপনে’ গানের সঙ্গে বলিউড তথা দর্শকদের নজরে এসেছিলেন হিমেশ। কিন্তু একসময় হিমেশের সিগনেচার ‘নাকি সুর’ সমন্বিত কন্ঠকে কাঠগড়ায় তুলেছিলেন বলিউডের বিখ্যাত মিউজিক ডিরেক্টররা। অথচ হিমেশ কিন্তু তখনও পরপর হিট গান উপহার দিয়ে চলেছেন বলিউডকে। একসময় তাঁর নামই হয়ে যায় ‘হিট মেকার’।


ভিডিও


আরও পড়ুন :   রোশনকে ভুলে যাকে নিয়ে এখন ব্যস্ত রয়েছেন অভিনেত্রী শ্রাবন্তী

সেই সময় নিজের নাকি সুরে গান নিয়ে অভিযোগ শুনে বিরক্ত হিমেশ প্রকাশ্যে বলে ফেলেছিলেন, কিংবদন্তী মিউজিক ডিরেক্টর রাহুল দেব বর্মন (Rahul Dev barman) নাকি সুরে গান গাইতেন। কিন্তু সেই সময় কেউ তাঁকে নিয়ে কোনও অভিযোগ করেননি। হিমেশের এহেন মন্তব্য শুনে আশা হিমেশের নাম না করে বলেছিলেন, যদি কেউ বলে থাকেন, আর.ডি.বর্মন নাকি সুরে গান গাইতেন, তাহলে তাঁকে কষিয়ে থাপ্পড় মারা উচিত। হিমেশ বুঝে গিয়েছিলেন, আশাজী তাঁর উপরেই চটেছেন।

আরও পড়ুন :   এই কারনে মাদক নিতেন শ্রদ্ধা কাপুর! NCB-র চাপে স্বীকার করলেন নিজের কুকীর্তি

হিমেশ আশার মান ভাঙানোর জন্য প্রকাশ্যেই ক্ষমা চেয়ে নিয়েছিলেন আশার কাছে। হিমেশ বলেছিলেন, আর.ডি.বর্মনকে অপমান করার সাহস তাঁর নেই। শৈশব থেকে আর.ডি.বর্মনের গান শুনেই তিনি বড় হয়েছেন। প্রকৃতপক্ষে, এক অনুষ্ঠানের শেষে হিমেশকে তাঁর নাকি সুরে গান গাওয়া নিয়ে প্রশ্ন করা হয়েছিল। বারবার একই অভিযোগ শুনতে শুনতে মেজাজ ঠিক রাখতে পারেননি হিমেশ। ফলে তাঁর মাথায় তখন আর.ডি.বর্মনের নামটাই এসেছিল। তবে তাঁকে নিয়ে ওই বিতর্কিত মন্তব্য করা ঠিক হয়নি তা হিমেশ পরে বুঝতে পেরেছিলেন। এরপরেই তিনি লজ্জিত হয়ে আশার কাছে ক্ষমা প্রার্থনা করেছিলেন। আশা তাঁকে বড় দিদির মতো সেই যাত্রায় ক্ষমা করে দিয়েছিলেন।


আরও পড়ুন

নুসরাতকে ছেড়ে মিমির দিকে ঝুঁকছে যশ, দুই অভিনেত্রীর মধ্যে চলছে তুমুল ঠাণ্ডা লড়াই

ভোটের প্রচারে যশ, হ্যান্ডসাম হিরোকে পেয়ে জড়িয়ে ধরে বিয়ের প্রস্তাব যুবতীর, ভাইরাল ভিডিও!

উন্মুক্ত বক্ষ বিভাজিকা, সাদা পোশাকে বোল্ড লুকে নোরা ফাতেহি! নায়িকার হটনেসে মুগ্ধ ভক্তরা

‘বাঙালিরা বিক্রি হয়না এদের কদর করতে হয়’, স্পষ্ট কথায় বুঝিয়ে দিলেন গায়ক নচিকেতা

একসময় সাবান বিক্রি করেই চলতো সংসার, ফের অভিনয়ে ফিরলেন কাজলের প্রাক্তন বিজয়

রেগে গিয়ে স্বামীকে অশ্রাব্য ভাষায় গালি, নিককে ধাক্কা মেরে ফেলে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া

১০ বছরের সম্পর্ক শেষ! হানিমুনে গিয়ে তৃনাকে ভুলে নতুন প্রেমে মজলেন অভিনেতা নীল, ভাইরাল ভিডিও