আশীর্বাদ পর্ব সেরে বিয়ের পিঁড়িতে রুদ্রজিৎ-প্রমিতা জুটি, রইলো ছবি

5

একের পর এক বিয়ের মরসুম যেন লেগেই রয়েছে টেলি পাড়ায়। দেবলীনা-গৌরব থেকে শুরু করে সৌরভ-তরিতা, মিমি-ওম, এমনকি গতকাল নীল-তৃনা ও সেরে ফেললেন বিয়ে। তবে, ভাববেন না যেন এখানেই শেষ। এখনও বিয়ের পিঁড়িতে বসতে বাকি রয়ে গেছে আরও এক সেলিব্রেটি জুটি।

দুজনেই বেশ জনপ্রিয় টেলিভিশন এর পর্দায়। কাদের কথা বলছি বুঝতে পারছেন না নিশ্চই। তাহলে খোলসা করেই বলি। তাঁরা হলেন প্রমিতা ও রুদ্রজিৎ। দুজনেই তাঁদের অভিনয় দক্ষতা দিয়েই জিতে নিয়ে সকলের মন। আর সাফল্যের সঙ্গে এগিয়ে চলেছে তাঁদের কেরিয়ারে।

আরও পড়ুন:   মুছে যাবে সুশান্তের স্মৃতি, অন্য ব্যাক্তিকে ফ্ল্যাট ভাড়া দেওয়ার সিদ্ধান্ত নিলেন মালিক

তবে, এই প্রেমের শুরুটা হয়েছিল কিন্তু কাজের জগতে এসেই। একসময়ে জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক “সাত ভাই চম্পা” সিরিয়ালে দুজনকেই লিড রোলে অভিনয় করতে দেখা গেছে। আর সেখান থেকে আলাপ এবং বন্ধুত্ব। আর তারপর ধীরে ধীরে প্রেম, ভালোবাসা, আর অবশেষে বিয়ের সিদ্ধান্ত। কিন্তু, ঠিক কবে বিয়ের পিঁড়িতে বসবেন তাঁরা সে বিষয়ে এখনই কিছুই খোলসা করে জানাননি তাঁরা

আরও পড়ুন:   সুশান্তকে নিয়ে কৌতুক, কৌতুক শিল্পীকে ক্ষমা চাওয়ালেন অভিনেতার অনুরাগীরা

তবে, এই মুহূর্তে যেটা জানা গেছে তা হল তাঁদের এনগেজমেন্ট এর তারিখ। ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভালোবাসার দিনেই কিছুটা ভালোবাসার বন্ধনে আবদ্ধ হবে প্রমিতা ও রুদ্রজিৎ। তবে, সম্প্রতি প্রমিতা তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে কয়েকটি ছবি পোস্ট করেছে। আর সেখানে রুদ্রজিৎ কেও দেখা যাচ্ছে।

প্রমিতার পরনে রয়েছে হালকা গোলাপি রঙের লেহেঙ্গা। আর রুদ্রজিৎ এর পরনে রয়েছে হালকা কমলা রঙের শেরওয়ানী। কখনও একে অপরের দিকে প্রেমের দৃষ্টি, কখনও আবার শুধু প্রমিতার দিকে রুদ্রজিৎ এর মধুর দৃষ্টি। সব মিলিয়েই ফোটোশ্যুট সেরেছেন কপোত-কপোতি।

এমনকি ছবিটি পোস্ট করে প্রমিতা তাঁদের এনগেজমেন্ট রিং অঞ্জলি জুয়েলার্স থেকে নিতে পেরেছেন বলে তাঁদের কেও ধন্যবাদ জানিয়েছেন। সম্প্রতি প্রমিতা ও রুদ্রজিৎ এর এই ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।