ইউভানের জন্মের পরেই নয়া মোড় শুভশ্রীর কেরিয়ারে, খুশির হাওয়া চক্রবর্তী পরিবারে

News Desk

March 22, 2021 | 8:56 AM
blog image

প্রখ্যাত টলিউড অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলি বর্তমান জেনারেশনে বাংলা অভিনয়ে বেশ পরিচিত একটি নাম। সম্প্রতি পরিচালক রাজ চক্রবর্তীর সাথে পরিণয়ের সুবাদে, সোশ্যাল মিডয়াতে সবসময়ই আলোচনার কেন্দ্রবিন্দু তে।বর্ধমানের মেয়ে শুভশ্রী অভিনয় জগতে পা রাখেন ওডিসি কমেডি শো ‘মাতে তা লাভ হেলারে’। বাংলা সিনেমা পিতৃভূমি এ টলিউডে প্রথম অভিনয় শুরু করলেও বাজিমাতে মুখ্য নারী চরিত্রে দেখা যায়।শুরু থেকেই দর্শক মহলের দৃষ্টি আকর্ষণ করে আসছেন কখনো সুনিপুন অভিনয় কুশলী তে আবার কখনো বা অপরূপ সৌন্দর্যে।

রাজ চক্রবর্তী ও শুভশ্রীর জীবনে ইউভান আসার আগে টলিউডের হিট মুভিটি দিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী। তার অভিনীত পরিণীতা ছবিটি ব্লকবাস্টার হয়েছে। একটি স্কুল ছাত্রীর ভূমিকায় তাকে সাবলীলভাবে অভিনয় করতে দেখা গিয়েছিল। তার এই অভিনয় জয় করে নিয়েছিল হাজার হাজার মানুষের মন। তারপর একটা লম্বা ব্রেক, অভিনয়জগত থেকে খানিকটা দূরেই আছেন অভিনেত্রী বলা চলে। মন দিয়েছেন ছেলেকে বড় করার কাজে।


ভিডিও


আরও পড়ুন :   জাঁকজমক সহকারে হল রাজ-শুভশ্রীর ছেলের মুখেভাত, রইলো পুঁচকে ইউভানের অন্নপ্রাশনের সম্পূর্ণ অ্যালবাম

করোনা পরিস্থিতির চাপে রাজ চক্রবর্তী পরিচালিত দুটি ছবি ধর্মযুদ্ধ ও হাবজি গাবজি আটকে ছিল এতদিন। হাবজি গাবজি ছবিতে শুভশ্রী গাঙ্গুলীর বিপরীতে কাজ করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবির ফার্স্ট লুক শেয়ার করে রাজ চক্রবর্তী লিখেছেন-‘গেমিং ডিজওর্ডারে বড়বিপদ ডেকে আনছে সংবেদনশীল শিশু মনে’।স্বাভাবিক ভাবেই ছবির মূল বিষয় খুব পরিষ্কার তার এই লেখা থেকে।

আরও পড়ুন :   উষ্ণ আবেদন মারকাটারি ফিগারে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন মধুমিতা, মুগ্ধ স্বয়ং বরুণ ধাওয়ান

 

অপরদিকে ধর্মযুদ্ধ সিনেমাতে অভিনয় করতে দেখা যাচ্ছে এক ঝাঁক তারকাদের। মূলত রাজনীতি, ধর্ম বৈষম্য, জাতপাত, ভেদাভেদ, সামাজিক দৃষ্টান্তমূলক ঘটনা তুলে ধরা হবে এই ছবির মধ্যে দিয়ে। রাজ চক্রবর্তীর পরিচালনায় এ ছবিতে কাজ করতে দেখা যাচ্ছে ঋত্বিক চক্রবর্তী, সোহম চক্রবর্তী, পার্নো মিত্র, স্বাতীলেখা সেনগুপ্তের মত খ্যাত নামা অভিনেতা-অভিনেত্রীদের।

যারা অভিনয় করবে যথাক্রমে ‘রাঘব’, ‘জাফর’, ‘শবনম’ ও আম্মির চরিত্র গুলিতে। এই বছরই হাবজি গাবজি মুক্তি পাবে ১২ জুন এবং ধর্মযুদ্ধ মুক্তি পাবে ১৩ আগস্ট। সরল সাদামাটা গৃহিণীর চরিত্র শুভশ্রী কেমন তা দেখার আশায় মুখিয়ে আছে তার হাজার হাজার অনুরাগীরা। এইবার নতুন দুটি মুভি ঠিক কতটা দর্শক কার মনে কতটা জায়গা করে নেবে তা নিয়ে বেশ চাপের মুখে দুই সেলেব জুটি।


আরও পড়ুন

জন্মের ৫ মাস পর ছেলের নাম প্রকাশ্যে আনলেন কোয়েল মল্লিক

সুশান্তের পর আত্মঘাতী হলেন বলিউডের জনপ্রিয় অভিনেতা, শোকের ছায়া সিনেমা জগতে

ভ্যাকসিন নিয়ে নতুন সিনেমার শ্যুটিং ফ্লোরে ফিরলেন বিগ-বি, সঙ্গী অভিনেত্রী রশ্মিকা মন্দনা

শরীরে নামমাত্র পোশাক, উষ্ণ নাচে নেটদুনিয়ায় আগুন ধরালো ঝুমা বৌদি, ভাইরাল ভিডিও

পরনে বেনারসী, মাথাভর্তি সিঁদুর, চুপিসারে বিয়ে সেরে ফেললেন ‘মা’সিরিয়ালের ঝিলিক!

‘রাজনীতিতে মিঠুনের মতো ভাল মানুষের প্রয়োজন’, ছবি শেয়ার করে শুভেচ্ছা জানালেন অঙ্কুশ

বিয়ের পিঁড়িতে বসলেন যুজবেন্দ্র চাহাল ও ধনশ্রী বর্মা, নব দম্পতিকে শুভেচ্ছা নেটিজেনদের