ইনস্টাগ্রামে ভক্তের সংখ্যা কোটি পেরোলেও আল্লু অর্জুন একজনকেই ফলো করেন, রইলো তার পরিচয়!

News Desk

May 14, 2021 | 4:56 PM
blog image

ভারতীয় সিনেমার সুপারস্টার আল্লু অর্জুন। খুব ছোটবেলায় কেরিয়ার শুরু হয়েছিল তাঁর। ১৯৮৫ সালে মাত্র তিন বছর বয়সেই অভিনয়ে হাতেখড়ি হয়েছিল। শিশুশিল্পী হিসেবে অভিনয় করেছিলেন ‘বিজেতা’ ছবিতে। এরপর ১৬ বছর পর ২০০১ সালে ‘ড্যাডি’ ছবিতে একজন ড্যান্সারের পার্ট করেন। ২০০৩ সালের ‘গঙ্গোত্রী’ ছবিতে প্রথম হিরোর চরিত্রে অভিনয় করেন। তারপর আর পিছনে ফিরে তাকাতে হয়নি।

তেলেগু, হিন্দি থেকে শুরু করে একাধিক ভাষার ছবিতে অভিনয় করে মন জিতেছেন ভক্তদের। শুধুমাত্র অভিনয়ই নয়, আল্লু অর্জুন তার ফিটনেস, লুকস, নাচের জন্যও প্রবল জনপ্রিয়। অসাধারণ অভিনয়ের জন্য ফিল্মফেয়ার সাউথ পুরস্কার পেয়েছেন পাঁচবার এবং তিনবার পেয়েছেন নন্দী পুরস্কারও। আরিয়া, আরিয়া ২, বেদম, সান অব সত্যমূর্তির মতো একাধিক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন আল্লু অর্জুন।


ভিডিও


আরও পড়ুন :   ঐশ্বর্যকে টেক্কা দিয়ে এগিয়ে গেলেন প্রিয়াঙ্কা চোপড়া, বউমার হার সহ্য করতে পারেনি জয়া বচ্চন

সোশ্যাল মিডিয়াতেও অসংখ্য ভক্ত অভিনেতার। ইনস্টাগ্রামে ১১ মিলিয়নের বেশি ফলোয়ার অভিনেতার। প্রতিদিনই সোশ্যাল মিডিয়ায় ভক্তদের জন্য কিছু না কিছু পোস্ট করেন অভিনেতা। কিন্তু জানলে অবাক হবেন ইনস্টাগ্রামে এত ফলোয়ার থাকা সত্ত্বেও আল্লু অর্জুন কিন্তু মাত্র একজনকেই ফলো করেন। তার ফলোয়িং লিস্টে মাত্র একজনই আছে।

ফলোয়িং লিস্টে একজন মানে তিনি নিশ্চয়ই অভিনেতার খুব কাছের কেউ হবেন! হ্যাঁ, ঠিকই ধরেছেন স্ত্রী স্নেহা রেড্ডিকেই শুধুমাত্র ইনস্টাগ্রামে ফলো করেন অভিনেতা। ২০১১ সালে স্নেহা রেড্ডিকে বিয়ে করেন অভিনেতা। হায়দ্রাবাদে রাজকীয় ভাবে সম্পন্ন হয় দুজনের বিয়ের অনুষ্ঠান। আল্লু অর্জুন এবং স্নেহা রেড্ডি বর্তমানে দুই সন্তানের বাবা-মা। এক ছেলে এবং এক মেয়েকে নিয়ে সুখের সংসার তাদের।


আরও পড়ুন

উঁকি দিচ্ছে ক্লিভেজ, বোল্ড লুকে নেটদুনিয়ায় উষ্ণতা ছড়াচ্ছেন অভিনেত্রী ঋতাভরী

শীঘ্রই মা হতে চলেছেন নীতি মোহন, বেবি বাম্প নিয়ে জিম করছেন গায়িকা, তুমুল ভাইরাল ভিডিও

Age Is Just A Number! নিজের থেকে ১৫ বছরের বড় অভিনেত্রীর সাথে চুটিয়ে সংসার করছে সপ্তর্ষি

চরম লজ্জায় নোরা ফতেহি! ‘ক্যামেরার সামনেই বেরিয়ে পড়লো স্তনযুগল’, তুমুল ভাইরাল অভিনেত্রীর এই ভিডিও

‘সীতা’র ভূমিকায় অভিনয়ের প্রস্তাব! লম্বা-চওড়া দর হাঁকালেন অভিনেত্রী করিনা

তৃনাকে বাপের বাড়ি থেকে তুলে আনার জন্য রেডি, সেই মুহূর্তে ক্যামেরাবন্দি নীল, রইলো ভিডিও

সানি লিওন হতে চেয়েছিলেন এই বাঙালি কন্যা! চিনতে পারছেন এই নায়িকাকে?