ইন্টারভিউ দিতে এসে প্রথম দেখা, তারপর চুটিয়ে প্রেম! চারদিন পরেই বিয়ের পিঁড়িতে জসপ্রিত বুমরাহ

News Desk

April 3, 2021 | 4:06 PM
blog image

ইংল্যান্ডের সাথে চলতে থাকা সিরিজের শেষ টেস্ট থেকে আর দেখা যায়নি জসপ্রিত বুমরাহকে। অনেকদিন যাবৎ দলের সাথেও দেখা যাচ্ছে না তাকে। তার হঠাৎ অদৃশ্য হয়ে যাওয়া নিয়ে যথেষ্ট চিন্তিত তার অনুগামীরা‌ । কি কারনে পাত্তা নেই ভারতের অন্যতম ফার্স্ট বোলারের? তিনি কি তবে অসুস্থ? নাকি অন্য কোনো সমস্যা দেখা দিয়েছে তার ব্যক্তিগত জীবনে? এসব নিয়েই বিচলিত হয়ে রয়েছেন ক্রিকেটপ্রেমীরা। তবে তার এই হঠাৎ হারিয়ে যাওয়ার কারন খুঁজতে গিয়ে উঠে এলো এক চাঞ্চল্যকর তথ্য।

আরও পড়ুন :   পাতে পড়লো চিংড়ি-ইলিশ, জেনে নিন আর কি কি ছিল মধুবনীর ঘরোয়া সাধের অনুষ্ঠানে

তিনি শারীরিকভাবে সম্পূর্ণ সুস্থ। কিন্তু তার জীবনে আসতে চলেছে এক বড়সর পরিবর্তন। খুব শীঘ্রই তিনি সাত পাকে বাঁধা পড়তে চলেছেন। যদিও টিম থেকে তিনি ছুটি নেওয়ার কারন হিসেবে ব্যক্তিগত কারন দেখান। সেখানে অবশ্য তিনি নিজের বিয়ের কথা উল্লেখ করেননি। তবে সূত্রের খবর বিসিসিআই কে বুমরাহ জানিয়েছেন নিজের বিয়ের কথা। আর বিয়ের প্রস্তুতির জন্যই তার এই লম্বা ছুটি নেওয়া।


ভিডিও


বুমরাহের বিয়ের কনে হলেন স্টার স্পোর্টসের বিখ্যাত সঞ্চালিকা সঞ্জনা গণেশন। তিনিও পরোক্ষভাবে এই খেলার জগতের মানুষ। তাই মনের মিল ঘটাটাই স্বাভাবিক। সঞ্জনা গণেশন আইপিএলের সময় নাইট রাইডার্সের শো ‘নাইট ক্লাব’- এর সঞ্চালনার দায়িত্বে থাকতেন । একথা বুঝতে আর বাকি নেই যে ইন্টারভিউ টেবিল থেকেই বন্ধুত্ব এবং সেখান থেকেই‌ সম্পর্কের সূত্রপাত।

তাদের এই সম্পর্ক পরিণতি পেতে চলেছে আগামী ১৪ মার্চ। গোয়াতে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তারা। তবে ব্যুমরাহ তার অনুগামীদের হতাশ করবেন না। কারন আই পি এলের প্রথম ম্যাচ থেকেই দেখতে পাওয়া যাবে তার দুর্দান্ত বোলিং।


আরও পড়ুন

লাহেঙ্গার ব্লাউজের ফাঁকে স্পষ্ট বক্ষ ভাঁজ, ট্র্যাডিশনাল সাজেও মাত করলেন মোনালিসা

ছোট্ট ছেলেকে নিয়ে সপরিবারে কলকাতায় পূজা, শুরু করে দিলেন ‘পাপ’-এর কাজ

করিনার কোল আলো করে কবে আসছে দ্বিতীয় সন্তান, জানালেন সইফ আলী খান

মাথায় সিঁদুরের ছোঁয়া, অবশেষে বিয়ে নিয়ে মুখ খুললেন কোরিওগ্রাফার ‘গীতা মা’

জন্মদিনে বিয়ে নিয়ে অঙ্কুশের কমেন্ট বক্সে মুখ খুললেন কৌশানী, নববধূর সাজে ভাইরাল হল ছবি

রোহিত সেন মারা যাবেন! ‘শ্রীময়ী’ধারাবাহিকে নতুন মোড়, লীনাকে দর্শকরা ছুঁড়ছেন প্রশ্নবাণ

ভালোবাসা বনাম করোনা, কোয়ারেন্টাইনে ঐন্দ্রিলার সঙ্গে ঘনিষ্ঠ মুহূর্তে অঙ্কুশ, তুমুল ভাইরাল ভিডিও