‘ইন্ডিয়ান আইডল’- এর মঞ্চে কেঁদে ভাসলেন ঋষি কাপুরের পত্নী

News Desk

July 16, 2021 | 3:21 AM
blog image

বলিউডের প্রথম সারির অভিনেতা অভিনেত্রীদের মধ্যে কাপুর পরিবারের অনেকেই নাম করে নিয়েছিলেন। ঋষি কাপুর, শশী কাপুর, রনধীর কাপুর পরবর্তীকালে রনবীর কাপুর, কারিনা কাপুর, কারিশমা কাপুর প্রত্যেকে যে যার নিজের জায়গায় তাদের অভিনয়শৈলী দেখিয়েছেন। সিনেমা তৈরি করার ক্ষেত্রেও কাপুর পরিবারের অনেকখানি অবদান রয়েছে। নিতু সিং বিবাহের আগে থেকেই যদিও অভিনয় করতেন কিন্তু কাপুর পরিবারের বিবাহের পর থেকে তিনি কাপুর পরিবারের একজন অভিনেত্রীতে পরিণত হয়েছিলেন।

ইন্ডিয়ান আইডল সিজন টুয়েলভ এর অতিথির আসন আলোকিত করেছেন অনেকেই। এসে প্রতিযোগীদের গান শুনে আবেগপ্রবণ হয়ে চোখের জল ফেলতে দেখা গেছে তাবড় তাবড় নায়ক নায়িকাদের। তবে এখানে কারোর গান শুনে নয়, এখানে এসে ঋষি কাপুরের স্মৃতিচারণায় আবারো চোখ থেকে জল বেরিয়ে এলো নিতু সিং এর। কিছুদিন আগেই ঋষি কাপুরকে হারিয়েছি আমরা। এক পুত্র এবং এক কন্যাকে নিয়ে সুখের সংসার ছিল নিতুর। হঠাৎই ঘটে যায় বিরাট ছন্দপতন। কাপুর পরিবারের নক্ষত্র পতন হয়। আমরা প্রত্যেকেই হারিয়ে ফেলি বিশিষ্ট অভিনেতা ঋষি কাপুরকে।

আরও পড়ুন :   শট ড্রেসে ক্যাটরিনার সঙ্গে উদ্দাম নাচ রানাঘাটের রানু মণ্ডলের, ট্রোলের ঝড়ে উত্তাল নেটদুনিয়া

ঋষি কাপুরের স্মৃতিচারণায় এবার কথা বললেন জিতেন্দ্র, প্রেম চোপড়া, রাকেশ রোশন আরো অনেকে। জিতেন্দ্র বললেন, তার মাঝে মাঝেই মনে পড়ে তার প্রিয় বন্ধু ঋষি কাপুরকে। জিতেন্দ্রর একেবারেই পার্টিতে যেতে ভালো লাগত না কিন্তু ঋষি কাপুরের জন্যই তিনি পার্টিতে যেতেন। দুজনে দুজনকে শম্ভু বলে ডাকতেন। তবে জিতেন্দ্র যে শুধুমাত্র ঋষি কাপুরের স্মৃতিচারণা করেছেন এমনটাও নয়, তিনি নিতু সিং কে হ্যাটস অফ জানিয়েছেন, বলেছেন এমন অর্ধাঙ্গিনী পাওয়া সত্যি ভাগ্যের ব্যাপার।

আরও পড়ুন :   পরণে হলুদ শাড়ি, হাত ভর্তি মেহেন্দি, বিয়ের আনন্দে মাতোয়ারা গায়িকা ইমন চক্রবর্তী

শুধুমাত্র জিতেন্দ্র নয়, প্রেম চোপড়াও বলেছেন, তিনি সত্যিই এখন ঋষি কাপুরকে ভীষণ মিস করেন। প্রথম সিনেমা থেকে শুরু করে শেষ সিনেমা পর্যন্ত তিনি অনেকগুলো সিনেমাতেই ঋষি কাপুরের সঙ্গে অভিনয় করেছেন। রাকেশ রোশন স্মৃতিচারণায় বলেন, তিনি এখনও প্রতিমুহূর্তে ঋষি কাপুরকে অনুভব করতে পারেন। অভিনয়ের পাশাপাশি তাঁর মতো বড় হন অনেকে ছিল না। সকলের মুখে ঋষি কাপুরের স্মৃতিচারণা শুধু নিতু নয়, ওকে প্রত্যেকের চোখের কোণে চিকচিক করে উঠেছিল জল।

আরও পড়ুন :   রাজের ঠোঁটে ঠোঁট রেখে গাঢ় চুম্বন শুভশ্রীর, জন্মদিনে স্বামীকে আদরে ভরালেন অভিনেত্রী