ইন্ডিয়ান আইডল নিয়ে অমিত কুমারের পর মুখ খুললেন সোনু, জানালেন নিজের মতামত

News Desk

June 5, 2021 | 1:30 PM
blog image

ইন্ডিয়ান আইডল সম্পর্কে অমিত কুমারের মতামত প্রকাশের পর গত কয়েক সপ্তাহ ধরে খবরের শিরোনামে আছে ইন্ডিয়ান আইডল। এখন এই বিষয়ে অমিত কুমার কে শ্রদ্ধা জানিয়ে নিজের মুখ খুললেন ভারতের আরেক জনপ্রিয় গায়ক সনু নিগম। তার মতামত অনুসারে এই সমস্ত তর্কবিতর্কের শেষ হওয়া উচিত এবার।

অমিত কুমারকে শ্রদ্ধা জানিয়ে সনু বলেছেন যে এবার এই সমস্ত তর্কবিতর্কের শেষ হওয়া উচিত। অমিত কুমার নিজের মতামত প্রকাশ করার পর থেকেই চলছে এই সমস্ত তর্ক বিতর্ক। কিন্তু এই পরিস্থিতির সম্মুখীন হয়েও মর্যাদাপূর্ণ ভাবে চুপ থেকে গেছেন অমিত কুমার। সনু পাশাপাশি এও জানিয়েছেন যে অনুষ্ঠানের নির্মাতাগণরা শিল্পীদের গানের প্রশংসা করতে বলেন এটা সম্পূর্ণ সত্য কথা।


ভিডিও


আরও পড়ুন :   দুর্দান্ত নাচে নেটদুনিয়ায় ঝড় তুললেন ঝুমা বৌদি, তুমুল ভাইরাল ভিডিও

সনু বলেছেন যে প্রত্যেকদিনই সমানভাবে ভালো পারফরম্যান্স করাটা কারোর পক্ষে সম্ভব নয়। 1-2 দিন পারফরম্যান্স খারাপ হতেই পারে প্রতিযোগিদের। তবে দিনের-পর-দিন এটা চলতে থাকা কখনই উচিত নয়। কিশোর পুত্র অমিত কুমার ভারতের একজন জনপ্রিয় গায়ক দের মধ্যে একজন এবং তাকে নিয়ে দিনের-পর-দিন সমানভাবে তর্ক-বিতর্ক চালানো উচিত নয়।

সনু নিগমের এই মতামতকে সমর্থন জানিয়েছেন কুমার শানু। পাশাপাশি এও জানিয়েছেন যে কারোর পক্ষে কিশোরকুমার হয়ে ওঠা সম্ভব নয়, কিশোর কুমার সবার স্বপ্নের গায়ক, তিনি সবার এর অনুপ্রেরণা। ইনস্টাগ্রামের একটি ভিডিওতে নিজের মতামত জানালেন সনু নিগম।