উঁকি দিচ্ছে অনুষ্কার বেবি বাম্প, ম্যাগাজিনের কভারে ঝলসে উঠলেন অভিনেত্রী

আগামী বছর অনুষ্কা শর্মা ও বিরাট কোহলির কোল আলো করে আসছে নতুন সদস্য। আর তার আগে ফটোশ্যুট সেরে ফেললেন অনুষ্কা শর্মা। অন্তঃসত্ত্বা অনুষ্কা শর্মাকে দেখা গিয়েছে ‘ভগ’ ম্যাগাজিনের ফটোশ্যুট করতে।

ম্যাগাজিনের জন্য ভগের কভারে অনুষ্কা শর্মার ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। ছবিতে অনুষ্কা শর্মাকে বিভিন্ন পোজে দেখা গিয়েছে। তার ছবিতে বেবি বাম্পের চিহ্ন স্পষ্ট।

তাই বোঝাই যাচ্ছে নতুন সদস্য আসতে আর বেশি দেরি নেই। ২০২১ সালেই তাদের পরিবারে আরও একজন সদস্যের আগমন ঘটবে। বিরাট কোহলিও তার পিতৃত্বকালীন ছুটিও নিয়ে নিয়েছেন। ‘ভগ’ ম্যাগাজিনের ফটোশ্যুটে অনুষ্কা শর্মার ছবির প্রশংসা করেছেন বিরাট কোহলি। তবে মা হওয়ার পর অভিনয়ে ফিরবেন কিনা সেই বিষয়ে কিছু জানাননি অনুষ্কা। তিনি জানিয়েছেন, সন্তান জন্মের পর সংসার বেশ কিছুটা গুছিয়ে তারপর অভিনয়ে ফিরবেন তিনি।

গত ২০১৭ সালে বিরাট কোহলির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন বলিউড অভিনেত্রী অনুষ্কা শর্মা। এরপর কেটে গিয়েছে তিন বছর। আর এরই মাঝে অনুষ্কা ও বিরাট দু’জনেই তাদের সোশ্যাল হ্যান্ডেলে নতুন সদস্যের কথা জানান। আর তার সঙ্গে একটি ছবিও পোস্ট করেন যা মূহুর্তেই ভাইরাল হয়ে যায়। সম্প্রতি ‘ভগ’ ম্যাগাজিনের জন্য অনুষ্কা শর্মার ফটোশ্যুটের ছবিও ভাইরাল নেট দুনিয়ায়।