উত্তেজক নাচ দেখিয়ে অন্তর্বাস খুলতে বলেছিল পরিচালক! মুখ খুললেন অভিনেত্রী

News Desk

June 30, 2021 | 8:04 AM
blog image

বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী হলেন প্রিয়াঙ্কা চোপড়া। অবশ্য বর্তমানে তিনি হলিউডেও পা রেখেছেন। সারা বিশ্বের দরবারে তিনি ভারতের মাথা উঁচু করেছেন। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নিয়েছেন। পেয়েছেন একের পর এক পুরস্কার। নিজের স্যোশাল মিডিয়া হ্যান্ডেলেও বেশ অ্যাক্টিভ এই অভিনেত্রী। নানারকম হট লুকে তিনি ধরা দেন নিজের অনুগামীদের সামনে। তবে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময়ই তাকে বিতর্কের কেন্দ্রে দেখা যায়। তার ইনস্টার অনুগামীর সংখ্যা এরমধ্যেই ৬ কোটি পেরিয়েছে।

আরও পড়ুন :   বিচ্ছেদের জন্য মরিয়া উচ্ছেবাবু, সিদ্ধার্থ নিজেই খুঁজে দিলেন মিঠাই-এর আইনজীবী

২০০২ সালে মিস ওয়ার্ল্ড হয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। তারপর তিনি রূপোলি পর্দায় আসেন ‘দা হিরো ছবি’-র হাত ধরে। এরপর একের পর এক হিট ছবিতে অভিনয় করেন তিনি। নিজের অভিনয় দক্ষতার মাধ্যমে তিনি বহু মানুষের মন জয় করে নেন। এমনকি তিনি বলিউডে ইন্ডাস্ট্রির প্রথম সারির অভিনেত্রীদের তালিকায় পাকাপাকিভাবে নিজের জায়গা করে নেন। পরে অবশ্য তিনি হলিউডে পারি জমান। ২০১৮ সালে মার্কিন পপ তারকা নিক জোনাসের সাথে বৈবাহিক সম্পর্ক স্থাপন করেন তিনি।

আরও পড়ুন :   দীর্ঘ তেরো বছর পর বড় পর্দায় ফিরছেন শিল্পা শেট্টি, প্রথম ট্রেলারেই বাজিমাত করলেন অভিনেত্রী

তবে তার বলিউড থেকে হলিউডে যাওয়ার রাস্তা মোটেই সহজ ছিল না। নানান চড়াই উৎরাই পেরিয়ে তিনি নিজের অভিনয় দক্ষতাকে বিশ্ববাসীর সামনে তুলে ধরেছেন। সম্প্রতি উইনফ্রের সামনে নিজের জীবনের সেই লড়াইয়ের কথা তুলে ধরেন অভিনেত্রী। তিনি জানান তার কেরিয়ারের শুরুর দিকে এক পরিচালক তাকে ছবি দেওয়ার নাম করে যৌন হেনস্থা করতে চেয়েছিলেন। শুধু তাই নয় তাকে ছবির সেটের মধ্যে যৌন উত্তেজক পূর্ণ নাচের পর অন্তর্বাস খুলতে বলেছিলেন।

আরও পড়ুন :   ফের বলিউডে খারাপ খবর, করোনায় আক্রান্ত হলেন অভিনেতা রনবীর কাপুর

এই কথা শোনার সাথে সাথেই তিনি সেখান থেকে চলে আসেন। সেদিন তার‌ প্রচন্ড রাগ হলেও কেরিয়ারের শুরুর দিক ছিল বলে কাউকে কিছু বলতে পারেননি। তবে এখন তিনি সাফল্যের শীর্ষে রয়েছেন। এরমধ্যেই তিনি নিউইয়র্কে ‘সোনা’ নামে নিজের নতুন রেস্টুরেন্ট খুলতে চলেছেন। এই নতুন রেস্টুরেন্ট নিয়ে এখন ব্যস্ত আছেন অভিনেত্রী। তবে এরমধ্যেই প্রকাশ্যে এসেছে তার জীবনের অন্ধকার দিকের কথা।