উন্মুক্ত বক্ষযুগলের খাঁজ, নিল পোশাকে উষ্ণতার পারদ চড়ালেন নেহা কক্কর

News Desk

April 6, 2021 | 12:40 PM
blog image

বর্তমান যুব সম্প্রদায় হাসি মজা হুল্লোড় করতে ভালোবাসে। তাদের কাছে পার্টি করা একটা প্যাশনের মতো হয়ে যাচ্ছে। আর বলিউডের পার্টি সং এর এক আমুল পরিবর্তন ঘটেছে নেহা কক্কর ও টনি কক্করের হাত ধরে। বলিউডে বিভিন্ন গানের রিমেক বানিয়ে তাকে পার্টি সং বানিয়েছেন নেহা কক্কর। আর সেইসব রিমেক গান রমরমিয়ে চলছে মার্কেটে। ছোট থেকেই অনেক কষ্ট করে মানুষ হয় তারা তিন ভাইবোন। যদিও সংগীতজগতে পাকাপাকিভাবে জায়গা করে নিয়েছেন বর্তমানে তিনজনেই। প্রথমদিকে ভজন সংগীত করতে দেখা গেলেও বর্তমানে বলিউডে বেশ পরিচিত গায়িকা হিসেবে নাম করেছেন তিনি। বলিউড ছবিতে কাজ করার পাশাপাশি তিনি কাজ করছেন বিভিন্ন অ্যালবামে। আজকাল তাকে হিন্দি গানের পাশাপাশি পাঞ্জাবি গান করতেও দেখতে পাওয়া যাচ্ছে।

নেহা কাক্কার কিন্তু সোশ্যাল মিডিয়ায় বেশ অ্যাক্টিভ। ব্যক্তিগত জীবনের খুঁটিনাটি তিনি শেয়ার করে নেন তার অনুরাগীদের সাথে। এছাড়াও রিল ভিডিও গানের প্রমো বা গানের ভিডিও শেয়ার এর পাশাপাশি এই নায়িকা নিজের বোল্ড ফটোশুট ও পোস্ট করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। ব্যক্তিগত জীবন নিয়েও কিন্তু বেশ চর্চিত এই এই গায়িকা। গানের পাশাপাশি এক্সট্রা পাওনা হিসেবে তার সুন্দর নাচের ভিডিও আজকাল আমরা দেখতে পাই সোশ্যাল মিডিয়ায়।


ভিডিও


আরও পড়ুন :   সাইফ-সোহাকে ছেড়ে বেবোর প্রশংসায় পঞ্চমুখ শাশুড়ি শর্মিলা

 

গানের পাশাপাশি তাকে বলিউড জগতে অভিনয় করতে দেখা গিয়েছে। হিমাংশ কোহলি সাথে স্ক্রিন শেয়ার করার সময়ই তারা প্রেমে পড়ে একে অপরের। তবে অবশ্যই এই খবর গোপন করেননি কেউই। প্রকাশ্যেই তাদের প্রেম করে বেড়াতে দেখা যায় বেশ কিছুদিন। তবে এই সম্পর্ক টেকেনি বেশিদিন। কিছুদিনের মাথায় সম্পর্ক ভেঙে যায় এবং তাতে বেশ ভেঙে পড়ে এই গায়িকা। পরে অবশ্য তিনি নিজেকে কিছুটা সামলে নেন। এরপর বলিউডের বিখ্যাত গায়ক উদিত নারায়ণের ছেলে আদিত্য নারায়ন নারায়ন এর সাথে বেশ কিছুদিন প্রেমের গুঞ্জন শোনা যায় তার। তাকে ইন্ডিয়ান আইডলের বিচারকের আসন অলংকৃত করতে দেখা যায় ওই সময়ই প্রেমের গুঞ্জন ওঠে তার সাথে আদিত্য নারায়নের। যদিও সেই সম্পর্ক মিথ্যে বলে প্রমাণিত হয়। প্রথম দিকে প্রচার হয় আদিত্য এর গলায় মালা দেবে তিনি কিন্তু সেই তথ্য মিথ্যে প্রমাণিত হয়। পরে রোহান প্রীতের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন এই গায়িকা। গায়িকার মন বেশ দয়ালু। অনেক কষ্টের মধ্যে দিয়ে বড় হওয়ার কারণেই তিনি অভাবটা বুঝতে পারেন। তাই ইন্ডিয়ান আইডল শোতে কখনো কারো অসুবিধা মনে করলে তিনি সাহায্যের হাত বাড়িয়ে দেন। কিছুদিন আগেই গীতিকার সন্তোষ আনন্দকে 5 লক্ষ টাকা দিয়ে সাহায্য করেন তিনি। সম্প্রতি ‘মারজানিয়া’ গানের ভিডিও তার ইউটিউবে রিলিজ করেছে। তার গাওয়া এই গানে অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনব শুক্লা ও রুবিনা দিলাইককে।

আরও পড়ুন :   স্বল্প পোশাকে উপচে পড়ছে যৌবন, অভিনেত্রী কৃতী শ্যাননের রূপে মুগ্ধ অমিতাভ বচ্চন

 

এসব কিছুর পাশাপাশি এই গায়িকার পোশাক নজর কাড়ে সোশ্যাল মিডিয়ায়। বেশ নানা ধরনের ডিজাইন করা পোশাকে দেখতে পাওয়া যায় ইন্ডিয়ান আইডল মঞ্চে বিচারকের আসনে। সম্প্রতি বিচারকের আসন অলংকৃত করার আগে তিনি কিছু ছবি পোস্ট করলেন সোশ্যাল মিডিয়ায়। আর সেই সব ছবি মুহূর্তে ভাইরাল হয়েছে। নীল রংয়ের লেহেঙ্গার সাথে মানানসই মেকআপ ও গোল্ডেন কানের দুল এবং খোলা চুলে অসম্ভব সুন্দর লাগছিল গায়িকাকে। গায়িকা এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ইন্ডিয়ান আইডল মঞ্চের অনুষ্ঠান শুরু হওয়ার আগে। তার এই ছবি নজর কেড়েছে নেট দুনিয়াতে। ব্যাকলেস ব্লাউজ এর সাথে উন্মুক্ত বক্ষ বিভাজিকায় হট লাগছিলেন তিনি।


আরও পড়ুন

‘বিয়ে নিয়ে ছেলেখেলা করলে সহ্য করব না’, অবশেষে নুসরত-যশকে নিয়ে বিস্ফোরক নিখিল

সুশান্তের অপূর্ণ স্বপ্নকে বাস্তবায়ন করলো অঙ্কিতা, রোপন করলো ১০০০ টি চারা গাছ

নেটের পোশাকে বেরিয়ে আসছে স্তনযুগল, অভিনেত্রী রেশমির হটনেসে ঘায়েল নেটজনতা, ভাইরাল ছবি

শ্রাবন্তীর কোল জুড়ে পুঁচকে শিশু, একরত্তির সঙ্গে খুনসুটিতে ব্যস্ত অভিনেত্রী, ভাইরাল ভিডিও

‘ডার্লিং’অনেক ভালবাসা নিও, শুভশ্রীকে ছেড়ে কাকে ‘ডার্লিং’বলছেন রাজ

বাবার ঘাড়ে পুঁচকে ইউভান, ছেলেকে হাসাতে ‘ড্যাংড্যাং’করে নাচলেন রাজ, মূহুর্তে ভাইরাল ভিডিও

রাজকীয় খাবারে পরিপূর্ণ ছিল নীল-তৃণার রিসেপশন, একনজরে দেখে মেনুতে কি কি পদ ছিল