উমা-ঝুমাকে টক্কর দিতে আসছে ‘মৌ বৌদি’, এবার হট বৌদির ভূমিকায় এই অভিনেত্রী

News Desk

June 3, 2021 | 7:30 AM
blog image

ওয়েব সিরিজের দুনিয়ায় ঝুমা বৌদি ও উমা বৌদির জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে। তাঁদের নিয়ে আলাদা করে কিছু বলার নেই। ঠাকুরপো থেকে শুরু করে সবার মনে ঢেউ তুলতে তাঁদের জুড়ি মেলা ভার। তবে, এবার ঝুমা, উমা ছেড়ে মৌ বৌদি আসছে সকলের বুকে ধুকপুকুনি বাড়াতে। আর সেই চরিত্রে এবার দেখা যাবে টেলি কুইন মনামী ঘোষ কে।

তাঁর জনপ্রিয়তা নিয়ে আবারও নতুন করে বলার কিছু নেই। বয়সকে তুড়ি মেরে তিনি যে আজও চির যৌবন তা তিনি তাঁর প্রত্যেকটি কাজের মধ্যে দিয়েই তুলে ধরেন সকলের সামনে। একের পর এক সিরিয়াল দিয়ে তিনি দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। তবে, এবার সিনেমা ও সিরিয়ালের পাশাপাশি তিনি ডেবিউ করতে চলেছেন ওয়েব সিরিজে।


ভিডিও


আরও পড়ুন :   পরনে সাদা অন্তর্বাস, মাথায় লাল ফুল, নেট দুনিয়ায় ভাইরাল উর্বশীর হট ভিডিও

এই বছরের জুন মাসে এটি রিলিজ করবে। একজন গৃহবধূর একাকীত্ব ও সঙ্গে লটারীর ব্যবসাকে কেন্দ্র গড়ে উঠেছে এই ওয়েব সিরিজ। সম্প্রতি মনামী তাঁর ইন্সট্রাগ্রাম হ্যান্ডেলে ওয়েব সিরিজ ‘মৌচাকের’ ফাস্ট লুক শেয়ার করেছেন। আর সেই ছবিতে তাঁর অনাবৃত কোমরে কোমরবন্ধনীর সঙ্গে অনেকগুলি চাবি ঝুলতে দেখা যাচ্ছে। আর সঙ্গে তাঁর হাতে রয়েছে ‘বাম্পার জ্যাকপট লটারির টিকিট। ছবিটি পোস্ট করে মনামী ক্যাপশনে লেখেন যে, ‘ মৌ বৌদি আসছে খুব শিগগিরই, তোমরা রেডি তো?’।

আপাতত অভিনেত্রীকে স্টার জলসায় ‘ ডান্স বাংলা ডান্স সিজন ২’ তে বিচারকের ভূমিকায় দেখা যাচ্ছে। অভিনয় এর পাশপাশি ইউটিউব এর জগতেও তিনি বেশ জনপ্রিয়। তাঁর নিত্যনতুন নাচের ভিডিও তাঁক লাগায় দর্শকদের। এছাড়া মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করে বেশ প্রশংসা পান। পাশাপাশি তিনি ঘুরতে যেতেও বেশ পছন্দ করেন। এমনকি তাঁর মতে এই ঘুরতে যাওয়াই তাঁর সৌন্দর্যের আসল চাবিকাঠি। তবে, সম্প্রতি অভিনেত্রীর এই ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখার কথাই প্রকাশ্যে এসেছে।