উরুর মাঝে জ্বলজ্বল করছে কালো ট্যাটু, মধুমিতার হটনেসে ঘায়েল নেটজনতা, ভাইরাল ভিডিও

একসময় তিনি ছিলেন টেলি ধারাবাহিকের খুব পরিচিত মুখ। সবিনয় নিবেদন ধারাবাহিকে প্রথম দেখা গিয়েছিল তাকে। এরপর একে একে বেশ কয়েকটি ধারাবাহিকে কাজ করেছেন তিনি। কেয়ার করি না,বোঝেনা সে বোঝেনা, কুসুম দোলা ধারাবাহিকে মুখ্য নারী কেন্দ্রে দেখা গিয়েছিল এই অভিনেত্রীকে। ঠিকই ধরেছেন কথা হচ্ছে মধুমিতা সরকারকে নিয়ে। টেলি পর্দা থেকে অভিনয় জগতে যাত্রা শুরু করে বর্তমানে তিনি কাজ করছেন বড় পর্দাতেও।

লাভ আজ কাল পরশু ছবিতে প্রথম কাজ করতে দেখা যায় তাকে বড় পর্দার অভিনেত্রী হিসাবে। এই ছবিতে তার বিপরীতে অভিনয় করতে দেখা গিয়েছিল সব্যসাচীর কনিষ্ঠ পুত্র অর্জুন চক্রবর্তীকে। এরপর তিনি কাজ করেছেন ‘চিনি’র মতো জনপ্রিয় ছবিতে। এছাড়া অভিনেত্রীকে বর্তমানে দেখা যাচ্ছে বাংলা ওয়েব সিরিজে কাজ করতে। এই মুহূর্তে তার হাতে রয়েছে আরও একটি ছবি, যেটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে পয়লা বৈশাখ। এই ছবিতে তার বিপরীতে দেখতে পাওয়া যাবে অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়কে। ট্যাংরা ব্লুজ ছবির প্রমোর কাজে বর্তমানে তিনি ব্যস্ত রয়েছেন।

ব্যক্তিগত জীবন নিয়েও বেশ চর্চায় থাকেন এই অভিনেত্রী। স্বামী অভিনেতা সৌরভ চক্রবর্তীর সাথে তার বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়ায় তাকে নিয়ে চর্চা আরও বাড়তে থাকে। তবে অভিনেত্রী এইসব বিষয়ে খুব একটা চোখ কান দেন না। নিজের ব্যক্তিগত জীবন একাই উপভোগ করতে ব্যস্ত রয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ এই অভিনেত্রী প্রায় সময়ই নিজের সিঙ্গেল ট্যুরের ছবি ও ভিডিও প্রায়শই পোস্ট করে থাকেন এবং তিনি তার নিজের আনন্দ ভাগ করে নেন তার অনুরাগীদের সাথে।

ব্যক্তিগত জীবনের বাইরে গিয়েও এই অভিনেত্রী বারবার চর্চার মুখে পড়েছেন নিজের বোল্ড ফটোশুট এর কারণে। অভিনেত্রীর লাস্যময়ী ফিগারে পা পিছলে পড়েছেন বলিউডের অভিনেতা বরুণ ধাওয়ানও। কিছুদিন আগেই ইনস্টাগ্রামে পোস্ট করা অভিনেত্রীর একটি ছবিতে রিয়াক্ট করতে দেখা যায় তাকে। তাই নিয়ে বেশ কিছুদিন লাইমলাইটে ছিলেন এই অভিনেত্রী। সম্প্রতি বরুনের রিয়্যাক্ট করা ছবির ফটোশুটে নায়িকাকে দেখা গেল একেবারে অন্য রূপে। লাল রংয়ের গ্লিটারি ক্রপ টপের একাংশ দিয়ে দেখা যাচ্ছিল শরীরের কিছু অংশ। এই টপের সাথেই তিনি পড়েছিলেন সাইড স্লিট গ্লিটারি লং স্কার্ট যার একপাশ থেকে দেখা যাচ্ছিল তার ভারী নিতম্ব। আর সেখান দিয়েই উঁকি দিচ্ছিল অভিনেত্রী ট্যাটু। সম্প্রতি এই ফটোশুটেরই ভিডিও নায়িকা পোস্ট করেছেন ইনস্টাগ্রামে এবং মুহূর্তেই ভাইরাল হচ্ছে সেই ভিডিও। প্রশংসা পাচ্ছে নেটদুনিয়ার মানুষজনের।