ঋত্বিক চক্রবর্তীর বৌকে চেনেন? অভিনেতার সবথেকে কাছের মানুষ তিনি, দেখুন তার ছবি!

News Desk

April 1, 2021 | 12:35 PM
blog image

বাংলা চলচ্চিত্র জগতের একজন জনপ্রিয় অভিনেতা হলেন ঋত্বিক চক্রবর্তী। তাঁর জনপ্রিয়তা দিয়ে আপাতত নতুন করে বলার কিছুই নেই। তিনি অভিনয় দিয়েই জয় করে নিয়েছেন সকল দর্শকদের মন। তবে, তিনি অতি সহজেই এই স্থানে আসতে পারেননি। অনেক সংগ্রাম করে তিনি আজ এই জায়গায় পৌঁছেছেন।


ভিডিও


থিয়েটারে কাজ শুরুর মাধ্যমে তিনি তাঁর ক্যারিয়ার শুরু করেন। ২০০৮ সালে রুদ্রনীল ঘোষ এর সঙ্গে ‘ক্রস কানেকশন’ ছবিতে কাজ করার মাধ্যমে তিনি বড় পর্দায় পা রাখেন। সব চরিত্রেই তিনি সাবলীল ভাবে অভিনয় করার ক্ষমতা রাখেন। সিক্স প্যাক না থেকেও যে দর্শক মনে জায়গা করা যায় তা তিনিই প্রমান করেছেন।

আরও পড়ুন :   পরিবারে এলো নতুন সদস্য, নতুন অতিথির ছবি প্রকাশ্যে আনলেন গায়িকা মোনালি ঠাকুর

এমনকি কিছুদিন আগে শুভশ্রী ও ঋত্বিক অভিনীত ছবি পরিনীতাতে তাঁর বাবাই দা চরিত্র বেশ প্রভাব ফেলেছিল দর্শকদের মনে। এছাড়াও তাঁর শব্দ, নগর কীর্তন সিনেমা ভালো না বেশে কেউ পারেনি। ৮-৮০ ঋত্বিককে সকলে ভালোবাসি। তবে, এ তো গেল তার রিল জীবনের কথা। আজ আমরা জানবো রিয়েল জীবনের কথা।

আরও পড়ুন :   অপেক্ষার অবসান, ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন টেলি অভিনেত্রী মধুবনী, রইলো ছবি

২০১১ সালে ঋত্বিক বিয়ে করেন অভিনেত্রী অপরাজিতা ঘোষকে। যেমনি সুন্দর তিনি দেখতে তেমনই সুন্দর তাঁর অভিনয়ও। তাদের একটি ছেলেও রয়েছে। যার নাম পান্তা। দুজনেই নিজেদের ক্যারিয়ারে ব্যাস্ত থাকায় সারাদিনে দুজনের একে অপরের সঙ্গে সাক্ষাৎ খুবই কম হয়। কিন্তু তাঁদের একে অপরের প্রতি ভালোবাসায় কোনো কমতি নেই।

আরও পড়ুন :   আশীর্বাদ পর্ব সেরে বিয়ের পিঁড়িতে রুদ্রজিৎ-প্রমিতা জুটি, রইলো ছবি

তাঁরা বছরের পর বছর সুখী-দাম্পত্য জীবন কাটিয়ে আসছেন। সত্যি কথা বলতে ঋত্বিক আসলে পরিবারের প্রতি খুবই দুর্বল। যেখানে অন্যসব অভিনেতারা পার্টি, সোশ্যাল গ্যাদারিং নিয়ে ব্যাস্ত সেখানে তিনি তাঁর পরিবার নিয়ে কাটতেই বেশ পছন্দ করেন। তাঁদের দুজনের ফ্যান-ফলোয়িংও প্রচুর। সব মিলিয়ে বলা যায় যে, কাজ এবং সংসার দুটোই এই দুই দম্পতি সমান ছন্দে এগিয়ে নিয়ে চলেছেন।